ছেলে, বন্ধু-বান্ধবদের সাথে ফুরফুরে মেজাজে রচনা ব্যানার্জি, ভাইরাল অভিনেত্রীর সুন্দরবন ডায়েরি

News Desk

February 4, 2021 | 8:46 AM
blog image

রচনা ব্যানার্জী বাংলা চলচ্চিত্র মহলে এক বিশেষ, শুধু বাংলা নয় এই অভিনেত্রীর জনপ্রিয়তার প্রসার সুদূর বিশ্ব। কারণ বাংলা বাদে প্রায় চার পাঁচ ভাষার ছবি করেছেন তিনি। তাঁর সঙ্গে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন স্বয়ং অমিতাভ বচ্চনও। আর টলি মহানায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তো আছেনই। তবে প্রায় এক শতকের উর্ধ্বে হয়ে গিয়েছে চলচ্চিত্র মহল থেকে তাঁর বিদায় পর্ব। তিনি এখন কোনও ভাষারই ছবি করেন না। অভিনয় জগত থেকে বিদায় নিয়েছেন অনেক রকম কারণে। সে বিষয়টা অন্য!

আর রচনাকে নিয়ে আজকের আলোচনার বিষয়টি অন্য। এখন তিনি আমাদের সবার কাছে একটাই নামে পরিচিতি তা হল ‘দিদি নং ওয়ান’ হিসেবে। প্রায় দশ বছরের অধিক সময় হয়ে গিয়েছে জী বাংলা খ্যাত “দিদি নং ওয়ান” নামের রিয়েলিটি-শো এর সঞ্চালিকা। সেই হিসেবে তিনি আজ শুধু দেশেই নয় বিদেশেও খ্যাত। দেশ বিদেশের নানা মানুষ প্রতিযোগী হিসেবে আসে “দিদি নং ওয়ান” শো তে। দিনের পর দিন এই শো এর জনপ্রিয়তা শীর্ষে পৌঁছে গিয়েছে। তবে এখানে বলার কিছু থাকে না যে এই শো এর জনপ্রিয়তার পেছনে একজনেরই নাম সবার প্রথমে উঠে আসে তিনি হলেন ‘রচনা ব্যানার্জী’।

তবে অভিনেত্রী কিন্তু সমপরিমাণে খ্যাত সোশ্যাল মিডিয়ার দেওয়ালেও। নিজের ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই নানা রকমের ছবি পোস্ট করেন দিদি। সেই ছবি দেখলে বোঝাই যায় তাঁর বয়স দিন দিন বাড়ছে নয়, কমছে। এমনকি ছোট্ট মিনিস্কার্ট, টপ পড়ে একেক সময় এমন লুকে ধরা দেয় নায়িকা সেখানে মনে হয় প্রায় বয়স কুড়ির দোরগোরায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। প্রায় ৪৫ এর ওপরে পৌঁছে গেছে অভিনেত্রীর বয়স কিন্তু দেখলে মনে হয় বছর কুড়িও পৌঁছননি তিনি। তবে ফিগার এবং সৌন্দর্য্য ধরে রাখার জাদু কিন্তু একমাত্র তারকারাই জানে। নিজের বন্ধুদের সঙ্গে, নিজের ছেলের সঙ্গে, নিজে একান্তে থাকার বিভিন্ন ছবি অভিনেত্রী প্রতিনিয়ত পোস্ট করেন নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। মারাত্মক ফ্যান ফলোয়ারস রচনা বন্দোপাধ্যায়ের। ইনস্টাগ্রাম রইল ভিডিও তেও নায়িকা মাঝে মধ্যেই মুখাভিনয়ে লিপ্ত থাকেন নায়িকা। কোমরও দোলান। তাই তো তাঁর ভক্তরা এসে ভীড় জমায় তাঁর প্রোফাইলে।

সম্প্রতি রচনা বন্দ্যোপাধ্যায় সুন্দরবন আউটিং এর কিচ্ছু ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে নানারকম পোজে অভিনেত্রীকে দেখা গিয়েছে। কখনও নৌকায় বসে, কখনও বন্ধুদের সঙ্গে, কখনও ডাব মুখে দিয়ে পোজ, আবার কখনও ছেলের সঙ্গে সেলফি। সুন্দরবনের ছবিতে ভরপুর পছন্দের সংখ্যা তাঁর অনুরাগীদের। পাশাপাশি ক্যাপশন দেখে বোঝা যাচ্ছে তিনি ছুটি কাটাতে গিয়েছেন সুন্দরবনে। তিনি একা নন তাঁর সঙ্গে অবশ্য ছিল তাঁর গার্লস গ্যাং। সবমিলিয়ে বোঝাই যাচ্ছে ফাটাফাটি উইকেন্ড কাটছে রচনার।

আরও পড়ুন :   মুখে হাসি ছোট্ট মেয়ের, একরত্তি খুদের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন অভিনেত্রী কনীনিকা


আরও পড়ুন

বলিউডের মাদকচক্র নিয়ে সমস্ত গোপন তথ্য ফাঁস করে দিলেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু

খোলামেলা পোশাকে ‘Super Hot’ নিয়া শর্মা, অভিনেত্রীর ‘স্তনযুগলে’ বেসামাল সাইবারবাসীরা

হাতে নেই কোনো সিনেমা, সিঙ্গেল মাদার, এরপরেও বিলাসবহুল জীবন কাটান করিশ্মা কাপুর!

মা হওয়ার পর প্রথমবার সদ্যজাত সন্তানের সঙ্গে ছবি শেয়ার করলেন অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়

গরমে আমি এরকম খোলামেলাই পরি’, উন্মুক্ত ক্লিভেজে নেটিজেনদের বার্তা দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

নামের পাশেই একাধিক বিতর্ক, মিঠুন চক্রবর্তীর ছেলে হয়েও সুপারস্টার হওয়ার দৌড়ে নেই পুত্র মিমো

উর্মিলাকে ‘সফ্‌ট পর্নস্টার’ বলে আক্রমণ কঙ্গনার, কুইনের বিরুদ্ধে উত্তাল সোশ্যাল মিডিয়া