ছোট্ট ঝিলিক হট আর সেক্সি লুকে তুমুল নেচে ঝড় তুলল নেট দুনিয়ায়, দেখুন ভিডিও

News Desk

June 6, 2021 | 2:03 PM
blog image

একজন মা দর্গপুজোর সময় মেলার ভিড়ে মেয়েকে হারিয়ে ফেলে, কিছু বছর পর সেই মেয়ে একটু বড়ব হতেই পকেটমার তৈরী হয়। এই নিয়ে শুরু হয় ধারাবাহিক। হ্যাঁ ‘মা’ ধারাবাহিকের কথা বলছি। এই গল্পকে কেন্দ্র করে এগিয়ে চলে এই ধারাবাহিক। ২০০৯ সাল থেকে শুরু হয়েছিল এই ধারাবাহিক আর শেষ হয়েছিল ২০১৪। টানা পাঁচ বছর ধরে ছোট ঝিলিক থেকে বড় ঝিলিকের মাকে পাওয়ার সংগ্রাম দেখানো হয়েছিল।৷ আর এতেই টিআরপি ছিল বেশ উর্দ্ধগামী। শেষের দিকে গল্পের গরু গাছে উ‌ঠলেও ধারাবাহিকের জনপ্রিয়তা কমেনি।

আরও পড়ুন :   নেই রাণীমার সাজপোশাক, হট লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়ার

আজ ও এই ধারাবাহিকর টাইটেল সং বেজে ওঠে অনেকের সেলফোনে। এই ধারাবাহিকের প্রধান চরিত্র ঝিলিক এখন আর ছোট নেই৷ এই মেয়ে এখন কলেজ পড়ুয়া। পড়াশোনার পাশে প্রেম ও করছেন নিজেরই কলেজের এক ক্লাসমেটের সাথে। পড়াশোনা শেষ হতেই ফের এই ধারাবাহিক জগতে পা রাখবে সকলের প্রিয় ঝিলিক ওরফে তিথি বসু।এখন ধারাবাহিক না করলেও আগের মতো বেশ জনপ্রিয়।


ভিডিও


কি করে ভাবছেন। এখন সোশ্যাল মিডিয়ার যুগে প্রত্যেক সেলিব্রেটি নিজের আপডেট দিয়েই থাকেই। তিথিও ব্যতিক্রম নন। ইনস্টাগ্রামে তিথি অন্যান্য সোশ্যাল প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি সক্রিয়। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রয়েছে ১ লক্ষের বেশি অনুগামী। দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে অভিনেত্রীর। তিথির হট আর বোল্ড ফটোশুটে ঘায়েল করছে বহু পুরুষ মন। তিথি এখন নেটদুনিয়ার হট সেনসেশান। তবে মাঝে মাঝে বোল্ড ফটোসেশানের জন্য কটাক্ষ শুনতে হয়। তবে সে সব পাত্তা না দিয়ে নিজের মত করে ফটোশুট করেই থাকেন।

আরও পড়ুন :   মর্ডান লুকে গদাই ঠাকুর, স্ত্রীর সঙ্গে আদরমাখা মূহুর্ত কাটাচ্ছেন অভিনেতা সৌরভ, ভাইরাল ছবি

দ্বিতীয়বার কলকাতা শহরে লকডাউন। তাই বাড়ি বসেই নিজের অনুগামীদের মন ভালা করতে কিভাবে হয় তা অভিনেত্রী ভালো করে জানেন। সম্প্রতি তিথি তাঁর ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী কালো শর্ট হট প্যান্ট, আর গোলাপি অফশোল্ডার টপ, উঁচু বাঁধা চুল আর ন্যুড মেক-আপে বাড়ির ছাদে ত বিদেশী গানের তালে তালে তুমুল নাচলেন। তাঁর এই ভিডিও দেখে অনুগামীরা লাইকে ভরিয়ে দিলেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।


আরও পড়ুন

মিঠুন চক্রবর্তীর মেয়েকে চেনেন? সৌন্দর্যে বলিউড নায়িকাদেরও টেক্কা দেবে দিশানী, রইলো তার পরিচয়!

খালি পায়ে ৭০০ কিমি হেঁটে এলেন অভিনেতাকে দেখতে, ভক্তের ভালোবাসায় আপ্লুত সোনু সুদ

‘বুড়ি বুড়ি লাগছে’, দেবলীনাকে চরম কটাক্ষ নেটিজেনদের, উপযুক্ত জবাব দিলেন অভিনেত্রী

একাধিক নারীর সঙ্গে সম্পর্ক, তবুও ‘সাধু’ রাজেশ খান্না, বদনামের ভাগী হয়েছিলেন শুধু ডিম্পল কাপাডিয়া!

পরনে লাল কুর্তি, প্রকৃতির মাঝে একান্তে সময় কাটালেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জী

বিয়ের ৬ মাসের মধ্যেই ভেঙে গেল সম্পর্ক! স্বামীর সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন নেহা কক্কর, ভাইরাল ভিডিও

অন্তর্বাসের ফাঁকে উন্মুক্ত বক্ষযুগল, দ্বিতীয়বার মা হওয়ার পর মারকাটারি ফিগারে করিনা কাপুর