জঙ্গলের মধ্যে ঘনিষ্ঠতায় মত্ত শঙ্খ-মোহর, হাতেনাতে ধরল শ্রেষ্ঠা, তুমুল ভাইরাল ভিডিও

বাংলার মা কাকিমাদের সন্ধ্যে মানেই রিমোট হাতে বসার ঘরে বোকা বাক্সের কাছে বোকা হওয়া। বোকা হওয়া কারণ বাংলা ধারাবাহিকগুলোর প্রতি নতুন মোড়ে এমন উত্তেজনার সৃষ্টি করে যে প্রভাব ফেলে তাঁদের উপর। অনেক সময় সোশ্যাল মিডিয়ায় সেই চিত্র ফুটে ওঠে। কয়েকদিন আগেও একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে এক মহিলাকে সিরিয়াল দেখতে দেখতে পর্দার পরিস্থিতি অনুযায়ী রিয়েক্ট করতে দেখা যায়।

এমনই টানটান উত্তেজনা সৃষ্টি করতে সক্ষম বাংলার ধারাবাহিক গুলি। আর বোকাবাক্সে সেইসব ধারাবাহিকের বিভিন্ন মুহূর্ত দেখে সামাজিক মাধ্যমে মিম বানানো, ট্রোল করা এসব চলে। যদিও টেলিভিশন চ্যানেলগুলোর সোশ্যাল অ্যাকাউন্ট থেকেও পাওয়া যায় খুঁটিনাটি তথ্য। পাওয়া যায় ভিডিও লিঙ্ক। আর সেই নিয়ে চড়াও হয় নেটাগরিকরা।

সম্প্রতি স্টার জলসায় প্রদর্শিত মোহর সিরিয়ালের এক নতুন ১ ঘণ্টার মহাপর্ব নিয়ে পোস্টার ও ভিডিও শেয়ার করা হয়েছে স্টার জলসার অফিসিয়াল সোশ্যাল হ্যান্ডেলে। যা দেখে বোঝায় যাচ্ছে, গল্পে আসতে চলেছে নতুন মোড়। ধারাবাহিকে খলনায়িকা হলেন মোহর। তাঁরই ষড়যন্ত্রের স্বীকার হতে চলেছে গল্পের নায়িকা মোহর?

আচ্ছা খুলেই বলা যাক, সম্প্রতি বিয়েপর্ব কেটেছে মোহর ও শঙ্খ স্যারের। কিন্তু তাঁরা সেইভাবে সময় কাটাতে পারেনি শঙ্খর না হতে পারা স্ত্রী ও তাঁর কাকার ষড়যন্ত্রে। কিন্তু শ্রেষ্ঠার উদ্দেশ্য আরো বড়ো। মোহর কে অপদস্ত করার ছুত খুঁজে চলেছেন তিনি। এইসময় তাঁরা সবাই যায় কলেজ এক্সকার্শনে। আর সেখানে গিয়ে শঙ্খ স্যারের সাথে ঘনিষ্ঠ মুহূর্তে লিপ্ত হয়ে পড়ে মোহর। শ্রেষ্ঠা এমন সময়ের অপেক্ষায় ছিল, আর অমনি সবাইকে ডেকে বলে মোহর শিক্ষাজীবন ও দাম্পত্য জীবন গুলিতে ফেলছে। মোহর কে আরো দোষারোপ করেন তিনি। এখন দেখার মোহর কি তাহলে ফেঁসে যাবে শ্রেষ্ঠার পাতা জালে!