জনকল্যাণে বিজেপি প্রার্থী তনুশ্রী, সকলকে চা বানিয়ে খাওয়ালেন

News Desk

March 24, 2021 | 3:42 PM
blog image

সামনেই ২১ এর বিধানসভা ভোট। রাজনীতির ময়দানে অভিষেক ঘটেছে সদ্য। মার্চ মাসের শুরুতে বিজেপিতে যোগ দিয়েই সামনের বিধানসভা ভোটে প্রতিদ্বন্দিতা করার টিকিট পেয়ে গিয়েছেন এই তারকা প্রার্থী। তিনি আর কেউ নন টলিউডের জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী তনুশ্রী। একুশের ভোট এখন সব দলের প্রার্থীদের কাছে পাখির চোখের মতো। আর ভোটে রণক্ষেত্রে সংশ্লিষ্ট কেন্দ্র থেকে নরেন্দ্র মোদীর এক বলীয়ান সৈনিক হিসেবে তিনিই লড়বেন শক্তিশালী তৃণমূলের বিরুদ্ধে।

এবার বিধানসভা ভোটে তৃণমূল আর বিজেপি-র তারকা প্রার্থীর সংখ্যা অন্য বারের তুলনায় একটু বেশিই। আর টলিউডের এক এক তারকারাও বাংলার মানুষের কথা ভেবে অনেকেই অভিনয় থেকে প্রাথমিক ভাবে ছুটি নিয়ে রাজনৈতিক খাতায় নাম লিখিয়েছেন। ঠান্ডা ঘরে গ্ল্যামার না বাড়িয়ে এই গরমে কাঠফাটা রোদের মধ্যে প্রচার শুরু করে দিয়েছেন সকল প্রার্থীরা। হাওড়া শ্যামপুরের বিজেপি প্রার্থী হয়েছেন তনুশ্রী চক্রবর্তী তো রং তুলি নিয়ে নিজেই দেওয়াল লিখতে বসে পড়েছিলেন। আর সাধারণ মানুষের মধ্যে মিশে গিয়েছেন অভিনেত্রী। আর সেই ছবি আবার সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। আর এই ছবি গুলি সকলের দৃষ্টি আকর্ষণ হয়েছে।
এখন অভিনেত্রী আর নিজের বিলাসবহুল বাড়িতে নয়৷ সাধারণ মানুষের কাছাকাছি থাকার জন্য শ্যামপুরেই থাকছেন। রাজনীতিতে সদ্য পা দিয়েই প্রার্থী হয়েছেন। তাই প্রথম থেকে দায়িত্বটা একটু বেশি। এই শক্ত পথে পা দিয়ে সাধারণ মানুষের সাথে পথচলা শুরু করে দিয়েছেন। দামি চারচাকার গাড়ি নয় টোটো করে শ্যামপুরের বিভিন্ন প্রান্তে ঘুরছেন অভিনেত্রী। প্রতিদিনই মন্দিরে গিয়ে পুজো দিয়ে না খেয়ে দেয়ে প্রচারের কাজ শুরু করে দিয়েছেন। কৃষক বাড়িতে মধ্যাহ্ন ভোজন দিয়ে শুরু করেছিলেন ভোটের কাজ।


ভিডিও


আরও পড়ুন :   ক্যামেরার সামনেই বদলে ফেললেন পোশাক, মুহূর্তে ভাইরাল অভিনেত্রী মধুমিতার ভিডিও

অভিনেত্রী যতই সাধারণ মানুষের সাথে মিশে যাক তিনি একজন তারকা তাই তাঁকে দেখার জন্য একটু মানুষের ভিড় তো জমবেই। আর সকলের সাথে হাসিমুখে দেখা গেল অভিনেত্রীকে। এত কাজের মধ্যে নিজের দলের কর্মীদের সেবা করার ছাড়লেন্না তিনি। প্রচারের ফাঁকেই একটি টিনের চালের চায়ের দোকানে ঢুকে পড়লেন অভিনেত্রী। শাড়ি পড়ে দলের কর্মীদের জন্য নিজের হাতে তৈরি করলেন চা। এমনকি সকলকে পরিবেশনও করলেন তনুশ্রী নিজেই। আর সকলে তাঁর হাতে চা খেয়ে বাহবা দিচ্ছেন। অন্যদিকে সকলকে চা খাওয়াতে পেরেই বেজায় খুশি নায়িকা। অন্যদিকে বিরোধীদের বুঝিয়ে দিলেন, এভাবেই ঘরের মেয়ে হয়ে তিনি থাকতে চান, ঠিক এমনভাবেই সকলের সেবা করতে চান। তনুশ্রীর প্রচারের শুরু থেকেই চমক ছিল। অভিনেত্রীর এই কঠোর পরিশ্রম দিয়ে মানুষের মন জয় করতে পারবে তা বোঝা যাবে মে মাসের ২ তারিখে।


আরও পড়ুন

প্রথম দেখাতেই প্রেম, তারপর বিয়ে, অবশেষে দুই থেকে তিন, ছবিতে ফিরে দেখা বিরুষ্কার প্রেম কাহিনি

“চোখের ভাষা পড়তে পারছেন?”প্রশ্ন করে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোল হলেন নুসরাত জাহান

সাদা পোশাকে উপছে পড়ছে যৌবন, হট ফিগারে সুপার সেক্সি লুকে ঝড় তুললেন নোরা ফতেহি

করোনায় আক্রান্ত সকলের প্রিয় উজান স্যার, অসাধারণ ছবি এঁকে সময় কাটাচ্ছেন অভিনেতা

যশ-নুসরতের প্রেম নিয়ে শোরগোল টলিপাড়ায়, গুঞ্জনের মাঝে নয়া পোস্ট স্বামী নিখিলের

সলমন-ঐশ্বর্যর আধুরি প্রেম কাহিনী, শেষবারের জন্য মুখ খুললেন রাই সুন্দরী

‘প্রতিটি দিনই নারী দিবস’, মা হওয়ার পর সমাজের উদ্দেশ্য বিশেষ বার্তা দিলেন কোয়েল মল্লিক