জনপ্রিয় শিশুশিল্পী পটল এখন যুবতী, দুর্দান্ত বেলি ডান্স করে নেট দুনিয়ায় ভাইরাল হিয়া

News Desk

June 13, 2021 | 7:27 AM
blog image

স্টার জলসায় স্বর্ণেন্দু সমাদ্দার পরিচালিত শ্রীকান্ত মোহতা এবং মহেন্দ্র সোনি প্রযোজিত ধারাবাহিক পটল কুমার গানওয়ালা সিরিয়ালটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এই ধারাবাহিকের মাধ্যমে ফুটে উঠেছিল তরুণ গায়ক পটলের জীবন কাহিনী। এই পটলের চরিত্রে অভিনয় করেছিল শিশুশিল্পী হিয়া দে। হিয়া দে ওরফে পটল আর আগের মতো ছোট্টটি নেই । সে এখন যুবতী হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে তাঁর ছবি এবং ভিডিও। সেই ছোট্ট হিয়াকে এখন দেখলে চমকে যাবেন সিরিয়াল প্রেমীরা।

আরও পড়ুন :   বিভিন্ন স্টাইলের বিকিনি পরে মালদ্বীপে উষ্ণতা চড়ালেন আলিয়া ভাট, মূহুর্তে ভাইরাল অভিনেত্রীর হট ছবি

হিয়া দিনের বেশিরভাগ সময়ই পড়াশোনা আর অভিনয়ের কাজে ব্যস্ত থাকে। তবে সবকিছুর ফাঁকে সোশ্যাল মিডিয়াতেও সে বেশ অ্যাকটিভ। জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে অভিনেত্রীর অনুগামীদের সংখ্যা প্রায় কুড়ি হাজার ছুঁতে চলেছে। সোশ্যাল মিডিয়াতে উঁকি দিলে দেখা যাবে অভিনেত্রীর একের পর এক টিকটক ভিডিও ও ছবি। এবার অভিনেত্রীর টপ এবং প্যান্ট পড়ে ইংরেজী গানের সঙ্গে তালে তাল মিলিয়ে নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যা দেখে তাঁর পুরুষ অনুগামীদের হৃদয়ে ঝটকা লেগেছে। গানের তালে তালে কোমর দুলিয়ে, সুন্দর এক্সপ্রেশন দিয়ে সুদক্ষ নৃত্য শৈলীর সাথে এই ভিডিওর মাধ্যমে নাচটি পরিবেশন করেছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়া বাসীদের জন্য।

অভিনয়ের ক্ষেত্রে হিয়ার যে দক্ষতা আছে তা প্রমাণ হয়ে যায় পটল কুমার গানওয়ালা সিরিয়ালের মাধ্যমেই। হিয়া ওরফে পটলের হাত ধরেই ওই সিরিয়ালের টিআরপি জনপ্রিয়তার শীর্ষে উঠে গেছিল। সম্প্রতি সে জি বাংলায় আলোছায়া সিরিয়ালে ছোট্ট আলোর ভূমিকায় অভিনয় করেছে। ভালো অভিনেত্রী হওয়ার জন্য ইতিমধ্যেই সে ফটোশুট করা শুরু করে দিয়েছে। আর এই ফটোগুলো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথেই ভাইরালের বন্যা বয়ে যায়।


আরও পড়ুন

সিলিং ফ্যানে ঝুলে আত্মঘাতী হন সুশান্তের সহ অভিনেতা, সামনে এলো বিস্ফোরক তথ্য

কেক কেটে জন্মদিন পালন করা হল এক ছোট্ট জলহস্তীর, বার্থডে বেবিকে আদরে ভরিয়ে দিল সাইবারবাসী

প্রকাশ্যে এল সংযুক্তার আসল চেহারা, তবে কি প্রাক্তন নিরুপমার কাছে ফিরবে আবির ?

“আমাদের হানিমুন পর্ব শেষ হয়ে গেছে”, বোমা ফাটালেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি

মনের মানুষ বিয়ের পিঁড়িতে, দরজার বাইরে দাঁড়িয়ে কান্নায় ভাসলেন প্রেমিকা, ভাইরাল ভিডিও

শাহরুখ খানের স্টাইলে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ দুই টিয়ার, ভাইরাল ভিডিও

আমি কখনো ড্রাগ নিইনি কিন্তু সুশান্তকে অনেকবার ড্রাগ নিতে দেখেছি, NCB-কে জানাল শ্রদ্ধা কাপুর