জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’- এর তারকাদের বাস্তব জীবনসঙ্গী কারা কারা, রইলো ভিডিও

News Desk

April 17, 2021 | 12:17 PM
blog image

টেলিভিশন মানুষের কাছে একটা রুটিন হয়ে গেছে। রোজ কাজকর্ম শেষ করার পর লোকেরা বাড়িতে এসে টেলিভিশনের সামনে পড়েন নানারকম ধারাবাহিক দেখার জন্য। বিশেষ করে বাড়ির মা-কাকিমারাএনাদের তো সিরিয়াল দেখতেই হবে নাহলে তো শান্তি আসে না মনে । টিভির সামনেই তারা বসে থাকেন যেন কোনো সিরিয়াল মিস না করে ফেলেন। আজ কি হল বা কালকে কি হবে সেই উৎসাহ নিয়েই বসে থাকেন টিভির সামনে।

তবে ধারাবাহিকে ষ্টার জলসা আর জায়েদ বাংলা এই দুটি চ্যানেলের লড়াই আজকের নয় গত ১০ বছর ধরেই এই দুটি চ্যানেলের লড়াই চলে আসছে। কখন কে কাকে টেক্কা দিয়ে দেবে। কখনও এই চ্যানেলের কোনো ধারাবাহিক টিআরপিতেএগিয়ে থাকে তো কখনও আরেকটি চ্যানেলের ধারাবাহিক। স্টার জলসার পর্দায় সকলের প্রিয় মোহর ও শঙ্খকে দেখতে মুখিয়ে থাকে দর্শকরা। তাঁরা তাদের অভিনয় দক্ষতা দিয়ে সে জিতে নিয়েছে সকলের মন। মূলত তাদের নানারোকজম কাহিনী ও খুনসুটি নিয়েই এই গল্প।


ভিডিও


আরও পড়ুন :   বাবাকে বাঁচাতে চায় তিতলি, সোশ্যাল মিডিয়ায় কাতর আবেদন, সাড়া দিলেন সাংসদ-অভিনেতা দেব

অনেকেরই পছন্দের একটি ধারাবাহিক। অপেক্ষা করে থাকেন অনেকে টিচার ও স্টুডেন্টের পড়তাম দেখার জন্য। তবে এই ধারাবাহিকের আসল জীবনে জীবনসঙ্গী কারা তা অনেকেই জানেন না।

এই ধারাবাহিকের অভিনেত্রী মোহর( সোনামনি সাহা) অভিনেত্রী সোনামনি সাহা বাস্তব জীবনে বিবাহিত। তিনি বিয়ে করেন নাচের শিক্ষক সুব্রত রায়কে। কিন্তু পাঁচ বছর সংসার করার পর তাঁদের ডিভোর্স হয়ে যায়। বর্তমানে সোনামনি সাহা সিঙ্গেল। এই ধারাবাহিকে অভিনেতার চরিত্রে রয়েছেন শঙ্খদীপ রায় চৌধুরী(প্রতীক সেন) অভিনেতা প্রতীক সেন প্রেম করতেন মৌবনী সরকারের সঙ্গে। তিনবছর প্রেম করার পর তাঁদের ব্রেকাপ হয়ে যায়। তবে, গুঞ্জন শোনা যাচ্ছে প্রতীক ও সোনামনি গোপনে প্রেম করেছেন।

আরও পড়ুন :   শাশুড়ির থেকে নিজের স্বামীকে কেড়ে নিতে চাইছেন ‘কৃষ্ণকলি’-এর শ্যামা, তুমুল ভাইরাল ভিডিও

তিতির( লাভলী মৈত্র)- অভিনেত্রী লাভলী মৈত্র বাস্তব জীবনে বিবাহিত। তাঁর স্বামীর নাম সৌম্য রায়। তিনি একজন আইপিএস অফিসার। এমনকি তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। ময়ূরী(নিশান্তিকা দাস)- অভিনেত্রী নিশান্তিকা দাস বাস্তব জীবনে প্রেম করছেন তাঁর বেস্ট ফ্রেন্ড প্রিয়ম দাসের সঙ্গে। জয়িতা(জয়শ্রী মুখোপাধ্যায়)- অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্যায় বাস্তব জীবনে বিবাহিত। তিনি প্রেম করে বিয়ে করেন জনপ্রিয় অভিনেতা ভরত কলের সঙ্গে। শাশ্বতী( শাশ্বতী মজুমদার) -অভিনেত্রী শাশ্বতী মজুমদার বাস্তব জীবনে বিবাহিত। তাঁর স্বামীর নাম কৌশিক মজুমদার। তিনি পেশায় একজন ডাক্তার।

আরও পড়ুন :   বিদেশী সিনেমায় সুযোগ পেলেন ঋতুপর্ণা-অঙ্কুশ, লকডাউন শেষেই শুরু হবে সিনেমার কাজ

দিয়া(প্রিয়াঙ্কা মিত্র)- অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র বাস্তব জীবনে প্রেম করতেন মীরাক্কেলের জনপ্রিয় কমেডিয়ান ভিকির সঙ্গে। কিন্তু কয়েকবছর প্রেম করার পর তাঁদের ব্রেকাপ হয়ে যায়। বর্তমানে প্রিয়াঙ্কা সিঙ্গেল। গৌরব সেন(দেবত্তম মজুমদার)- অভিনেতা দেবত্তম মজুমদার বাস্তব জীবনে বিবাহিত। তাঁর স্ত্রীর নাম স্নিগ্ধা সেনগুপ্ত। আহের দাসগুপ্ত( তথাগত মুখার্জি)- বাস্তব জীবনে অভিনেতা তথাগত মুখার্জি বিবাহিত। তাঁর স্ত্রীর নাম দেবলীনা দত্ত। তিনিও পেশায় একজন অভিনেত্রী। শ্রেষ্ঠা( মধুরিমা বসাক)- অভিনেত্রী মধুরিমা বসাক আপাতত কারোর সঙ্গেই প্রেম করছেন না বলে জানিয়েছেন। তিনি বর্তমানে সিঙ্গেল রয়েছেন।


আরও পড়ুন

মনের মানুষ থাকেন দূরে, স্বীকার করলেন জনপ্রিয় অভিনেত্রী ঊষসী রায়

একরত্তি মেয়েকে কোলে নিয়ে আদর করছেন বাঙালি অভিনেত্রী অঙ্কিতা, মুহূর্তে ভাইরাল ছবি

সুশান্ত এবং সারাকে মাদকের সাপ্লাই দিত এই ব্যাক্তিরা, NCB-র হাতে গ্রেফতার এই কালপ্রিটগুলো

৮৩-তে এসেও মাধুরীর সঙ্গে পাল্লা দিয়ে নাচলেন ওয়াহিদা রহমান, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

হাত কাঁপত, ছুঁতে ভয় লাগত! ঐশ্বর্যের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য প্রসঙ্গে মুখ খুললেন রনবীর কাপুর

শরীরে কিডনির সমস্যা, অসুস্থ ‘বাহুবলী’র বল্লালদেব রানা ডাগ্গুবাতি, হ্রাস পাচ্ছে হৃদযন্ত্রের কার্যকারিতা

ছেলের জন্মের পর এই প্রথম রাজকে চুম্বন করলেন শুভশ্রী! ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ছবি