জন্মদিনের বিশেষত্ব নেই, বিশেষ দিন নিয়ে এ কি মন্তব্য করলেন ‘মোহর’-এর শঙ্খ স্যার

News Desk

May 8, 2021 | 3:03 PM
blog image

জন্মদিন প্রত্যেকটি মানুষের কাছে একটি বিশেষ দিন। কেউ ঘরোয়াভাবে এই দিনটি সেলিব্রেট করেন, কেউ বা আবার পছন্দ করেন জাঁকজমক। তবে করোনা আবহে এখন সবই থমকে গিয়েছে। সম্প্রতি 6 ই মে ছিল অভিনেতা প্রতীক সেন (pratik sen)-এর জন্মদিন। প্রতীকের নিজস্ব নামের থেকেও ‘শঙ্খ’ নামেই তাঁকে চেনেন তাঁর অনুরাগীরা। ‘মোহর’-এর শঙ্খ-র জন্য জন্মদিনের শুভেচ্ছাবার্তায় উপচে পড়েছিল তাঁর কমেন্ট বক্স।

কিন্তু ‘বার্থডে বয়’ প্রতীক কিন্তু একেবারেই নির্লিপ্ত তাঁর জন্মদিন নিয়ে। জন্মদিনে ইন্সটাগ্রামে অনুরাগীদের সঙ্গে লাইভ আড্ডা সেশনে প্রতীক জানালেন, নিজের জন্মদিনটা বিশেষ দিন হিসাবে না মানলেও অনুরাগীদের ভালোবাসায় তিনি আপ্লুত। নিজের জন্মদিনকে বিশেষ না ভাবার কারণ হিসাবে প্রতীক বলেন, দেশের জন্য তাঁর কোনো অবদান নেই। তাই তাঁর জন্মদিনটা পালন করার মতো নয়। তবে তাঁর জন্মদিনে শুভেচ্ছাবার্তা দেওয়ার জন্য অনুরাগীদের ভালোবাসা ও প্রণাম জানিয়েছেন প্রতীক।


ভিডিও


আরও পড়ুন :   সাতপাকে বাঁধা পড়লেন বরুন ধাওয়ান-নাতাসা দালাল, নবদম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

তবে ‘মোহর’-এর সেটে ছিমছাম ভাবে পালিত হয়েছে প্রতীকের জন্মদিন। সেখানে কালো রঙের টি-শার্ট ও লাল জ‍্যাকেটে ক্যামেরাবন্দী হয়েছেন প্রতীক। এদিন ‘মোহর’-এর সেট সাজানো হয়েছিল বেলুন ও ফুল দিয়ে। সেখানে রীতিমত কেক কেটে প্রতীকের জন্মদিন পালিত হয়েছে। প্রতীকের সহ-অভিনেত্রী সোনামণি সাহা (sonamoni saha) প্রতীককে ‘কিং’ সম্বোধন করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অনুরাগীদের থেকে প্রচুর উপহারও পেয়েছেন প্রতীক। এই কারণে তাঁদের কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। তবে করোনা পরিস্থিতির কথা মনে করিয়ে সচেতনতার বার্তা দিতে ভোলেননি তিনি। তিনি বলেন, আর্থিকভাবে না থাকতে পারলেও মানুষ যেন মানসিক ভাবে মানুষের পাশে দাঁড়ান। এদিন অনুরাগীদের জন্য ‘রিটার্ন গিফট’ হিসাবে গান শোনার প্রতীক।

আরও পড়ুন :   ‘অবিকল বৃহন্নলার মতো দেখতে’সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলড হলেন অভিনেত্রী নুসরাত

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’-এ শঙ্খদীপের চরিত্রে অভিনয় করার আগেও ‘খোকাবাবু’-তেও নায়কের চরিত্রে অভিনয় করেছেন প্রতীক। তবে টেলিভিশনের পর্দাতেই থেমে নেই প্রতীকের কেরিয়ার। ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna sengupta) অভিনীত ফিল্ম ‘ভালোবাসার বাড়ি’ এবং ‘অতিথি’ ফিল্মে অভিনয় করেছেন প্রতীক।