জন্মদিনে খারাপ খবর, মালদ্বীপে ঘুরতে গিয়ে করোনা আক্রান্ত ঐন্দ্রিলা, বিপাকে অঙ্কুশ

News Desk

March 31, 2021 | 3:52 PM
blog image

প্রায় ১০ বছরের প্রেম টলিউডের এভারগ্রিন জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। প্রায় ১০ বছরের প্রেম তাদের। টলিপাড়ার এক বিখ্যাত জুটি তাঁরা। অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রেম বরাবরই চোখে আরাম দেওয়া। তবে বিয়ের পিঁড়িতে বসবেন কবে দুজনে, সে প্রশ্নের উত্তর পাওয়া যাচ্ছিল না অনেকদিন ধরেই। তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের কাছেও উত্তর ছিল না। তবে শেষ পর্যন্ত প্রায় মনস্থির করে ফেলেছেন অঙ্কুশ যে, ২০২১-এ বিয়ে করবেন। তিনি স্পষ্ট করলেন, ‘এই মুহূর্তে তাদের ইচ্ছে, আগামী বছরের প্রথম তিন মাসের মধ্যেই বিয়ে করবেন তাঁরা। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য আরও কিছুটা সময় প্রয়োজন তাঁদের। তবে ২০২১-এই যে বিয়ে করবেন এই জুটি, সেটা মোটামুটি নিশ্চিত।

কিছুদিন আগেই নতুন গাড়ি কিনেছেন অঙ্কুশ। সদ্যই অঙ্কুশ-ঐন্দ্রিলা নতুন ফ্ল্যাটও কিনেছেন। ইতিমধ্যেই সেই ফ্ল্যাটে শিফটও করে গিয়েছেন এই প্রেমিক যুগল। তাহলে প্রশ্নটা হল বিয়েটা কবে করছেন? এবার তাদের বাড়িতে এসেছে আবার নতুন সদস্য। যার নাম ‘আলু’ যিনি অঙ্কুশ-ঐন্দ্রিলার পোষা ছোট্ট কুকুর ছানা। সময় পেলেই বান্ধবীকে নিয়ে উড়ে যান বিদেশ বিভুঁইয়ে অঙ্কুশ। শুধু তাই নয়, দুজনে কোয়ালিটি টাইমও বের করে একান্তে সময় কাটান। কিছুদিন আগেই তাঁরা গিয়েছিলেন পাহাড়ের দেশে। সেখান থেকে ফিরেই তাঁদের নতুন ছবি ম্যাজিক এর প্রমোশনে নেমেছিলেন তাঁরা। তবে এখন সব শেষ তাদের ছবি মুক্তি পেয়েছে তা বক্সঅফিস হিটও হয়েছে।


ভিডিও


আরও পড়ুন :   বউমা ও নাতনির সঙ্গে জন্মদিন সেলিব্রেট করলেন বিগ বি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি

 

এইসব মেটার পর আবারও ছুটি কাটাতে অঙ্কুশ-ঐন্দ্রিলা উড়ে গিয়েছেন মলদ্বীপে। বিশেষত, তাঁদের প্রথম সিনেমা সাক্সস সেলিব্রেশনও চলছে মলদ্বীপে। এছাড়া মলদ্বীপ হল এমন এক জায়গা যেখানে ছুটি কাটাতে পছন্দ করেন হলি-বলি-টলি চলচ্চিত্রের একাধিক তারকারা। কিছুদিন আগেই বিপাশা-করন গিয়েছিলেন ওখানে করনের জন্মদিন সেলিব্রেশনের জন্যে। তবে অঙ্কুশ-ঐন্দ্রিলা মুলত ছুটি কাটাতে গিয়েছেন ওখানে। সেখান থেকে দুজনেই সারাক্ষন তাদের রোমান্টিক ছবি, স্ক্রবা ড্রাইভিং এর বিভিন্ন ছবি ক্রমাগত আপলোড করে চলেছেন নিজেদের ইনস্টাগ্রাম দেওয়ালে। তবে আজ ঐন্দ্রিলার জন্মদিন। কিন্তু জন্মদিনটা যে এতটা খারাপ যাবে তা ভ্রুনাক্ষরেও ভাবতে পারেনি অঙ্কুশ-ঐন্দ্রিলা দুজনেই। ঠিক কি হয়েছে! আসলে মলদ্বীপে গিয়ে আটকে পড়েছেন এই জনপ্রিয় জুটি। কেননা বর্তমানে ঐন্দ্রিলা করোনা আক্রান্ত। তাই মলদ্বীপেই রয়েছেন তাঁরা।

অভিনেত্রী জানিয়েছেন, “মার্চ মাসের ২৭ তারিখ তাদের মালদ্বীপ থেকে কলকাতায় পৌঁছানোর কথা ছিল। কিন্তু তার আগের দিন ফ্লাইটে উঠার আগে করোনা টেস্ট করতে গিয়ে আমার করোনা পজিটিভ ধরা পড়ে। যদিও অঙ্কুশের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি বুঝতে পারছিনা কি করে এটা সম্ভব হলো কারণ আমার কোন শারীরিক অসুস্থতা নেই, এবং আমি দুর্বলতা অনুভব করছি না। যদিও আমি আমার রিপোর্ট হাতে পায়নি, তারা আমাকে ফোনে এ সম্পর্কে জানিয়েছেন। আমার মনে হচ্ছে এই রিপোর্টে কোন সমস্যা রয়েছে। বর্তমানে আমরা রিসোর্টে আইসোলেশনে রয়েছি এবং আমরা কলকাতা ফিরতে পারবো রিপোর্ট নেগেটিভ এলে যেটা আসতে এপ্রিলের ১২-১৩ তারিখ সময় লাগতে পারে। আমরা এখানে বিনামূল্যে খাবার পাচ্ছি। এখানে আসার আগে যেহেতু ইন্সুরেন্স করা ছিল তাই সত্তর ডলার পর্যন্ত বিনামূল্যে পাবো বলে জানি। এছাড়া অঙ্কুশ এই রিসর্টে আমার জন্মদিনের কেক তৈরি রাখতে বলেছে। তবে আমি এখানে আমার মাকে খুব মিস করবো যেহেতু তাকে দেখতে পাচ্ছি না। এছাড়া অঙ্কুশ মিটিং সবকিছু ক্যানসেল করা হয়েছে।”


আরও পড়ুন

মহারাজের হাত ধরে ছোট্ট স্নিগ্ধার হাতে খড়ি, সরস্বতী পুজোতে খোশমেজাজে সৌরভ ও পরিবার

৩৭ বছরের ছোট ছাত্রীকে চুপিসারে বিয়ে করলেন এই বলিউড অভিনেতা! ভাইরাল ছবি

বাংলার মেয়ে চাঁদমনির সঙ্গে জুটি বেঁধে গান গাইলেন নেহা কক্কর, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

বিয়ের পর প্রিন্সেস লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন অভিনেত্রী তৃণা, ভাইরাল ভিডিও

সবাইকে পেছনে ফেলে সেরা অভিনেতার পুরস্কার পেলেন নীল, স্বামীর সাফল্যে গর্বিত তৃনা

চিরযৌবন থাকার রহস্য ফাঁস করলেন বুম্বাদা, জিম থেকে ভাইরাল কঠিন শরীরচর্চার ভিডিও

শিবের মাথায় দুধ ঢেলে শিবরাত্রি পালন করল ছোট্ট কৃশিব, খুদেকে শুভেচ্ছা নেটিজেনদের