জন্মদিনে বিয়ে নিয়ে অঙ্কুশের কমেন্ট বক্সে মুখ খুললেন কৌশানী, নববধূর সাজে ভাইরাল হল ছবি

News Desk

May 17, 2021 | 3:53 PM
blog image

2 রা মে বেরিয়ে গেছে ভোটের ফলাফল। এই বছরের ভোটে কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী অভিনেত্রী কৌশানী মুখার্জি (kaushhani mukherjee)-র পরাজয় হয়েছে। কিন্তু জয় হোক বা পরাজয়, তার থেকেও বেশি অঙ্কুশ চিন্তিত কৌশানীর বিয়ে নিয়ে।

17 ই মে কৌশানীর জন্মদিনে অঙ্কুশ(ankush hazra) কৌশানীর একটি বিশেষ ছবি শেয়ার করেছেন যাতে তাঁকে নববধূর সাজে দেখা যাচ্ছে। বাঙালি কনের সাজে কৌশানীকে দেখে নেটিজেনরাও মুগ্ধ হয়েছেন। অপরদিকে অঙ্কুশ কৌশানীকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, বনি (Bony sengupta) যেন আর দেরি না করেন। এবার যেন বনি ও কৌশানীর বিয়েটা তাড়াতাড়ি হয়ে যায়। প্রত্যুত্তরে কৌশানী বলেছেন, করোনা অতিমারীর কারণে এবারেও তাঁদের বিয়েতে দেরি হবে।

আরও পড়ুন :   উঁকি দিচ্ছে বেবি বাম্প, বেডরুম থেকে হট ছবি শেয়ার করলেন ‘নাগিন’ অভিনেত্রী

দীর্ঘদিন ধরেই বনি ও কৌশানী সম্পর্কে রয়েছেন। গত বছর লকডাউনের সময় বনির পরিবারের সঙ্গেই ছিলেন কৌশানী ও তাঁর মা। সেই সময় কৌশানী নতুন রান্না শিখে বনিকে বিভিন্ন পদ রান্না করে খাইয়েছিলেন। তবে এই বছর পরিস্থিতির অনেকটাই পরিবর্তন হয়েছে। কৌশানী তৃণমূল প্রার্থী হিসাবে পরাজিত হলেও তাঁর রাজনৈতিক কিছু দায়িত্ব রয়েছে। অপরদিকে বনি হঠাৎই ভোটের সময় বিজেপিতে যোগ দিয়েছিলেন। তাঁর এই বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত তাঁর পরিবার বা কৌশানী কেউই জানতেন না। পরবর্তীকালে পরিবারের আপত্তিতে বনি বিজেপির থেকে দূরত্ব বজায় রাখতে শুরু করেছেন।

আরও পড়ুন :   সুশান্ত কাণ্ডে রিয়া চক্রবর্তীর পাশে কে কে দাঁড়ালেন? জানুন

‘পারবো না আমি ছাড়তে তোকে’ ফিল্মের মাধ্যমে টলিউডে ডেবিউ করেছিলেন কৌশানী। এরপর বনি ও কৌশানী জুটি দর্শকদের কাছে যথেষ্ট গ্রহণযোগ্য হয়। কিন্তু চলতি বছরের লকডাউনে টলিউডে শুটিং বন্ধ রয়েছে। ফলে কৌশানী আপাতত রাজনৈতিক কাজেই মন দিয়েছেন।


আরও পড়ুন

মাদক কান্ডে ফেঁসে গেলো শ্রদ্ধা কাপুর, NCB-র জিজ্ঞাসাবাদে ফাঁস হল গোপন তথ্য

পেশার প্রয়োজনে ব্যক্তিগত দুরত্ব মিটিয়ে নিতে চান না সৌরভ

‘আমার এত মেয়ের সঙ্গে রিলেশন ছিল যা গুনে শেষ করতে পারবেন না’ বললেন নোবেল

অভিনেতা যশের সঙ্গে একই ফ্রেমে বন্দী হলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং

মুছে গেল বিবাহবিচ্ছেদের তিক্ততা, ১৩ বছর পর মুখোমুখি বাবা-মেয়ে, প্রকাশ্যে এলো অপত্য স্নেহ

আর কষ্ট ধরে রাখতে পারলেন না, লাইভে এসে ভারাক্রান্ত হৃদয়ে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী শিল্পা শেট্টি

আমার জন্য প্রার্থনা করুন’, ক্যানসার আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলার অবস্থা দেখে চোখে জল নেটিজেনদের