জন্মদিনে ভাইকে এইভাবে সারপ্রাইজ দিলেন গায়িকা নেহা কক্কর, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

News Desk

April 10, 2021 | 10:35 AM
blog image

নেহা৷ এই নামটি এখন বলিউড সঙ্গীত জগতে দাপিয়ে বেড়াচ্ছে। নেহা কক্করকে কেউ আবার বলে ওঠে রিমেক কুইন। নেহার গান মানেই এখন এখন বলিউডে হিট গান৷ বিশেষ করে রিমেক সিঙ্গেলে বরাবরই শীর্ষে জায়গা করে নিয়েছেন এই মেয়ে। এছাড়া নিজের জীবন নিয়ে বেশ চর্চায় থাকেন গায়িকা। যেমন গত বছর অক্টোবর মাসে নেহা ও রোহনপ্রীতের বিয়ে নিয়ে তুমুল শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল দুনিয়াতে ৷ বিয়ের দিন গুগল ট্রেন্ডে প্রথম দিকেই ছিলেন নেহা ৷ নেহু আর রোহনের বিয়ের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

একদিন নেহা গানের জগতে প্রতিষ্ঠার জন্য বেশ কষ্ট করতে হয়েছিল। নেহার বাবা নেহা ও আরো দুই ভাই বোনকে খুব কষ্ট করে মানুষ করেছেন। নিজের স্ট্রাগেলের সময় নেহাকে ভোজনগীতি ও গাইতে হয়েছে। এই শিল্পী নেটিজেনদের হাত ধরেই একদিন গানের সফরে এসেছিলেন। তাই তিনি আপকামিং গায়ক গায়িকাদের স্ট্রাগেল বুঝতে পারেন। নেহার মন সত্যি কুইনের মতো দয়ালু বললে কিছু কম নয়৷ গানের জন্য তিনি যেমন ট্রেন্ডে রয়েছেন ঠিক একই ভাবে ভালো কাজের জন্য এই নাম মানুষের মনে জায়গা করে নিয়েছেন এই গায়িকা। কিছুদিন আগেই নেহা কাক্কর জনপ্রিয় ইন্ডিয়ান আইডিয়াল শোয়ের মঞ্চে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অর্থ কষ্টে থাকা বলিউডের এক সময়ের জনপ্রিয় গীতিকার সন্তোষ আনন্দের দিকে। তাঁকে ৫ লক্ষ টাকা অর্থ দিয়ে সাহায্য করলেন।


ভিডিও


আরও পড়ুন :   কোনোরকম বাদ্যযন্ত্র ছাড়াই সম্পূর্ণ খালি গলায় অসাধারণ গান গেয়ে মুগ্ধ করলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

নেহা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই নানান মজার গান আর নাচের মুহূর্তের পাশাপাশি স্বামীর সাথে কাটানো নানান মুহূর্ত শেয়ার করেই থাকেন। প্রায়শই নিজের ভাই টনি কক্করের সাথে নানান ছবি আর গানের রিল ভিডিও বানিয়ে থাকেন। আর গায়িকা নিজে ভালো গান করলেও বরাবর টনিকেই ভালো সিঙ্গার বলে এসেছেন। সম্প্রতি টনির সাথে ছবি দিয়ে ভাইকে আবেগঘন বার্তা দিলেন নেহা। লিখলেন, “আমি সবথেকে বড় ফ্যান এনার। সবথেকে বেশি গুণী হলেও সব থেকে নরম মনের মানুষ। সবাই খুব ভাল করেই জানে যে আমি কেন এই কথা বলছি! আমি এটি আবার বলব, নেহু হল তোমার সবচেয়ে বড় ফ্যান ভাইয়ুউউউ .. আমি তোমাকে সবচেয়ে বেশি ভালবাসি !!!! সর্বদা সুখী থাকুন, আর আমি ও এ জানি তুমি তা থাকবে

এরপর নেহা আরো একটি রিল ভিডিও শেয়ার করেছেন। নেহা কাক্কর তার স্বামী রোহনপ্রীত সিংয়ের সাথে তার ভাই টনি কক্করের গান ওহ সানামে পরিবেশনা করলেন। ইনস্টাগ্রাম রিলে টনিও রয়েছে। ওহ সানাম টোনির জন্মদিনে ৯ই এপ্রিল মুক্তি পেয়েছিল। এই রিল ভিডিয়োটি শুধু ইন্সটাগ্রামে শেয়ার করেননি তবে তিনি ক্যাপশন দিয়েছিলেন, “ও সানাম দ্বারা টোনিকাকর কি তাঁর জন্মদিনের উপহার নয়, এটি আমাদের তরফ থেকে সেরা রিটার্ন গিফট, টনি কক্কর ভাইয়ু হ্যাপি বার্থডে !! আর রোহানপ্রেসিংহ আই লাভ ইউ! ” এই ভিডিও পোস্ট হতেই টনি লিখেছেন, “আপনি বিশ্বের সবচেয়ে বোন নেহু এবং জিজু আপনাকে ভালোবাসি। এদিকে, রোহনপ্রীত তার লেডিলাভের প্রতি স্নেহ প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, “আই লাভ ইউ মোর মেরা বাচ্চা। অনুগামীরা অনেক ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।


আরও পড়ুন

সোয়াইন ফ্লুয়ে আক্রান্ত তৃণমূল প্রার্থী সোহম চক্রবর্তী! হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা

বাংলা উচ্চারণে ত্রুটি, ভবিষ্যতে সেই মেয়েই হয়ে ওঠেন বাংলা চলচ্চিত্র জগতের মহানায়িকা

যে সকল বলিউড অভিনেতারা কম বয়সেই মারা গেছেন, রইল সেই তালিকা

হাতে নেই সিনেমার কাজ, মা ক্যান্সার আক্রান্ত, সংসার চালাতে পানশালায় নাচ করলেন রাখি সাওয়ান্ত

বিরুষ্কার জীবনে খুশীর জোয়ার নিয়েএল কন্যাসন্তান, নতুন প্রতিদ্বন্দ্বী পেল সইফিনার তৈমুর

খোলা আকাশের নিচে হালকা পাতলা পোশাকে তুমুল নাচ ‘সেক্সি ডিভা’নোরা ফাতেহির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

চুপিসারে দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন সইফ পত্নী করিনা! তুমুল ভাইরাল খুদে একরত্তির ছবি