জন্মদিনে মোমো খেয়েছ?’সোনামণিকে প্রশ্ন স্বামী সুব্রতর, অভিমানে উত্তর দিলেন না ‘মোহর’!

News Desk

April 6, 2021 | 3:13 PM
blog image

টলিপাড়ায় ‘মোহর’-এর জন্মদিন ছিল রবিবার। স্বামীর থেকে আসে একগুচ্ছ জন্মদিনের শুভেচ্ছা। ভালোবেসে জিজ্ঞাসা করেন “মোমো খেয়েছ আজকে?” উত্তর দেননি সোনামণি সাহা। অভিনেত্রীর স্বামীর পুরো পোস্টে লেখা ছিল স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, “ভাল থেকো, আরও ভাল কাজ কর। অনেক বড় হও। আমার ভালবাসা সব সময় তোমার সঙ্গে থাকবে।” তাঁর প্রশ্ন, “মোমো খেয়েছ আজকে?”

আরও পড়ুন :   পুঁচকে ইউভান দিচ্ছে হামাগুড়ি, একরত্তি খুদের দুষ্টু মিষ্টি ভিডিও লেন্সবন্দি করলেন শুভশ্রী

আরেকটু পিছনে যাওয়া যাক, পেশায় কোরিওগ্রাফার সুব্রতর সঙ্গে সোনামণির বিয়ে হয় কয়েক বছর আগে। তখন তিনি অভিনেত্রী ছিলেন না, আর বয়স ছিল তখন তার মাত্র ১৮। কিন্তু সেই সম্পর্ক আজ সেপারেশন লিস্টে চলে গেছে।


ভিডিও


একটা সময় সোনামণি সাহার ‘ম্যারিটাল স্টেটাস’ ঘিরেও উত্তপ্ত হয় টলিপাড়া। তিনি বিবাহিতা নাকি সিঙ্গেল তা নিয়ে উত্তাল হয় টলি মহল। একবার তিনি এক সাক্ষাৎকারে বলেন তিনি সিঙ্গেল। অবশ্য এই ব্যাপারে তিনি আরো যোগ করে বলেন “বললাম তো ব্যক্তিজীবন নিয়ে মুখ খুলব না। আর আমি সত্যি যদি মুখ খুলতাম অনেককে জেলে থাকতে হত!”

আরও পড়ুন :   শ্বশুরমশাই ‘হ্যান্ডসাম’ও ‘সুপার কুল’, সোশ্যাল মিডিয়ায় আদুরে পোস্ট করলেন ‘বধূবরণ’-এর শ্রীপর্ণা

স্বামীর কাছে ফিরবেন না অভিনেত্রী তা কার্যত স্পষ্ট করে দেন অভিনেত্রী। এদিকে ইন্ডাস্ট্রির চাপা গুঞ্জন, সহ অভিনেতা ‘শঙ্খ স্যর’ ওরফে প্রতীক সেনের সঙ্গেও বিশেষ বন্ধুত্ব রয়েছে তাঁর। এইবাইপারে অভিনেত্রী চুপ থাকলেও প্রতীক সেন জানিয়ে দিয়েছেন তারা কেবল মাত্র বন্ধু। এদিকে সুব্রতর আর্জি, “এখনও অবধি আমার কাছে পরিষ্কার নয়, ও কেন চলে গেল! একটাই কথা ওকে বলব যেমন সংসার ছিল তেমনই আছে। আমি চাই ও ফিরে আসুক”।

আরও পড়ুন :   একসময় ৫ টাকার ম্যাগী খেয়ে দিন কাটিয়েছেন মা-মেয়ে, জীবনের কঠিন সময়ের কথা জানালেন অভিনেত্রী শুভশ্রী