‘জন্মের আগেই সন্তানকে নিয়ে ব্যবসা’, নেটিজেনদের ট্রোলের শিকার অনুষ্কা শর্মা

বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন হলেন অনুষ্কা শর্মা। নায়িকা ছাড়াও তাঁর আরও একটি পরিচয় রয়েছে আর সেটি হল তিনি ভারতীয় দলের অন্যতম ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী। আর মাত্র কয়েকটা দিন বাকি। আর তারপরই পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। সেই খুশিতেই এখন ঝলমল করছেন বলিউড নায়িকা অনুষ্কা শর্মা।

তবে, প্রেগনেন্সি মানেই যে চুপচাপ ঘরে বসে থাকা না তা বারবারই প্রমান করছে বলিউড সেলেব মায়ের। গর্ভাবস্থায়ও শুটিং সেরেছেন অনুষ্কা। আর তার কাজের প্রতি এই নিষ্ঠাকে আপ্লুত হয়েছে অনুরাগীরাও।

সম্প্রতি বেবিবাম্প নিয়ে একটি ম্যাগাজিনের কভার পেজের ফটোশ্যুটেও তাঁর লুক অবাক করেছে সকলকে। আর এরজন্য অনেকে শুভেচ্ছাবার্তাও জানিয়েছেন তাঁকে। কিন্তু ভালো আর খারাপ এই দুই নিয়েই তো সমাজ। আর তাই ভালোরা যেমন তার কাজের প্রতি নিষ্ঠাকে সম্মান জানাতে ভোলেনি। তেমনই খারাপরাও অর্থাৎ যাঁরা অন্যের নিন্দা করতে ভালোবাসে সেই নিন্দুক রাও তাঁর এই ফটোশুটের জন্য তাঁকে ট্রোল করতে পিছুপা হয়নি।

নিন্দুকদের দাবি যে, তাঁর এই ফটোশ্যুট করা একদমই উচিত হয়নি। কেউ কেউ তো তার এই ফোটেশুটকে ভারতীয় রীতিনীতি ও সংস্কৃতির বিরোধীও বলেছেন। এমনকি কেউ আবার বলেছেন যে, অভিনেত্রী খুবই স্বার্থপর। তাঁর আসন্ন সন্তানকে নিয়ে ব্যবসা করেছেন তিনি। এমনই নানান কটূক্তি ও ট্রোলের শিকার হন অভিনেত্রী। তবে, এই নিয়ে তাঁকে এখনও কোন প্রতিক্রিয়া করতে দেখা যায়নি। সম্প্রতি তাঁর এই ফটোশ্যুটই বিভিন্ন মন্তব্য ও ট্রোলের মুখে পড়েছে।