জমাট বাঁধছে সম্পর্ক, কর্ণকে ছেড়ে শোভনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন স্বস্তিকা!

বাংলা টেলিভিশন জগতের অতি জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। বেশ কয়েক বছর ধরেই তিনি অভিনয় জগতের সঙ্গে যুক্ত। রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমা দিয়েই তার অভিনয় জগতের হাতেখড়ি। এরপর তিনি আরও একটি সিনেমায় অভিনয় করেন। আর তারপরই তার টেলিভিশন জগতে পদার্পন। এরপর স্টার জলসায় অভিনীত ভজ গোবিন্দ সিরিয়াল হিট হওয়ার পরই তিনি পাকাপোক্ত ভাবে জায়গা করে নেন টলিউডে। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ‘কী করে বললো তোমায়’ সিরিয়ালে রাধিকার চরিত্রে তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের।

আর অন্যদিকে জনপ্রিয় গায়ক শোভন গাঙ্গুলি। জি বাংলার সারেগামাপা এর মঞ্চ থেকে তার পরিচিতি পাওয়ার সূচনা। আর তারপর বাংলা গানের দুনিয়ায় এক পরিচিত মুখ হয়ে ওঠে শোভন। তাঁর গানের গলার প্রশংসা করেননি এমন মানুষ খুব কম। স্বস্তিকা যেমন তার অভিনয় দিয়ে সকলের মন জয় করে নিয়েছে তেমনই শোভন ও তাঁর গান দিয়ে জয় করে নিয়েছে সকলের মন।

আর এই দুজনের বন্ধুত্ব নিয়ে নতুন করে টলিপাড়ায় শুরু হয়েছে গুঞ্জন। আপাতত শ্রাবন্তীর পাশাপাশি পেজ থ্রি আরারর পাতায় অনেকটাই জুড়ে রয়েছে শোভন ও স্বস্তিকা। কখনও শোভনের ইন্সট্রাগ্রাম স্টোরি বা কখনও ইন্সট্রাগ্রামের পাতা সবটাই জুড়ে এখন স্বস্তিকা। তবে, এ ব্যাপারে শোভন জানিয়েছেন তারা দুজনে খুব ভালো বন্ধু। সম্পর্কটা এখনও প্রেম অবধি গড়ায়নি।

তবে, নেটিজেনরও তো ছেড়ে দেওয়ার পাত্রী নয়। এখন মাঝে মধ্যেই শোভন ও স্বস্তিকাকে একসঙ্গে দেখা যাচ্ছে। আর প্রত্যেকবারই স্বস্তিকাকে নো মেকআপ লুকে দেখা যাচ্ছে। আর এবারটাও ঠিক তেমনটাই হয়েছে। সম্প্রতি শোভন তাঁর ইনস্ট্রগ্রামে হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে আবারও শোভন ও রাধিকাকে একসঙ্গে দেখা যাচ্ছে। শোভনের পরনে রয়েছে একটি কালো রঙের সাদা প্রিন্টেড কুর্তা ও রাধিকার পরনে রয়েছে টপ ও প্যান্ট ও চোখে চশমা। প্রতিবারের মত এবারও স্বস্তিকাকে নো মেকাপ লুকেই দেখা যাচ্ছে। প্রতিবারের মতোই কোনো একটি ছুটির দিনেই তারা নিজেদের মতো আউটিং এ বেড়িয়েছেন।

শোভন তাঁর ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে এই ছবিটি দিয়ে ক্যাপশনে লিখেছেন যে, “ভালোবাসা সাহসী” তবে, বারবার প্রকাশ্যে শোভন ও স্বস্তিকার এই ছবি দেখে কেউই মানতে নারাজ যে তাদের মধ্যে শুধু বন্ধুতের সম্পর্ক রয়েছে। আর লেখা এই ক্যাপশন যেন বন্ধুত্বের বাইরেও অন্য কোন কথা বলতে চাইছে। পর্দায় যেমন কর্ণ এবং রাধিকার প্রেম হিট। তেমনই আপাতত রিয়েল লাইফে স্বস্তিকা আর শোভনের বন্ধুত্বই বলুন বা প্রেম সেটাও হিট।