জমে উঠেছে বন্ধুত্ব, ভালোবেসে রাধিকাকে ‘রসগোল্লা’নাম দিলেন সকলের প্রিয় ‘মিঠাই’

News Desk

April 12, 2021 | 7:33 AM
blog image

আজ বাঙালির ঘরে হারাতে বসেছে মনোহারা। গ্রাম বাংলার জনপ্রিয় একটি মিষ্টি মনোহারা। আর এই মিষ্টির কারিগর হল মিঠাই। তার হাতে বানানো সেরা মিষ্টি মনোহরা। এই মিঠাই মনোহারা বিক্রি করতে করতে এসে পৌছায় মোদক পরিবারে। এখানে এসে নিজের হাতে সকলকে মোদক খাইয়ে প্রশংসা পেলেও খাওয়াতে পারেনা একজনকে৷ তিনি হলেন মোদক বাড়ির ছেলে সিদ্ধার্থ বা সিড৷ সে নিজের বাড়ির মিষ্টির ব্যবসায়ে আগ্রহী নয় তেমনি মিষ্টি খেতে একদম পছন্দ করেনা। নিজের মতো করে গড়ে তুলতে চায় নিজের জীবন।

সিড ছোটবেলায় নিজের মাকে হারায়৷ তারপর থেকেই বেশ খানিকটা ইন্ট্রোভার্ট তাই এক্কান্নবর্তী বাড়ির কোনও নিয়ম, আচার-অনুষ্ঠানে যোগদান করে না। এবার এই গোমড়ামুখো সিডকে মিষ্টি খাওয়ানোর চ্যালেঞ্জ নেয় মিঠাই। ধারাবাহিকটি এরকমই দুষ্টু মিষ্টি ভাবে গল্প এগোতে থাকে। সাথে সাথে পাশাপাশি একান্নবর্তী পরিবারের ফ্লেভার থাকবে গল্পে। ঘটনাচক্রে সিডের সাথে মিঠাইয়ের বিয়ে হয়। মিঠাইকে পুরো বাড়ি ভালোবাসলেও সিড মেনে নিতে পারেনি। এদিকে মোদক ব্যবসার ভার নিয়েছে মিঠাই। এই মেয়ে মনোহারা বানিয়ে ব্যবসার উন্নতি করছে। আর এতেই টিআরপিতে সেরা পাঁচে। আর এই গল্পের নায়ক নায়িকা হলেন আদৃত রায় ও সৌমিতৃষা কুন্ডু। আদৃত বহু সিনেমায় অভিনয় করেছেন এই প্রথম সিরিয়ালে অভিনয় করেছেন। সৌমিতৃষা এর আগে অভিনয় করেছেন সান বাংলার ‘কনে বউ’-তে। এবার মিঠাই হয়ে মিঠাই ধারাবাহিকে কাজ করছেন।


ভিডিও


মিঠাই নিজের অভিনয় দিয়ে টিআরপিতে প্রথম স্থান অধিকার করে নিয়েছে। মিঠাই যেমন মিষ্টি করতে ভালোবাসে ঠিক একইভাবে মিষ্টি খেতে খুব ভালোবাসে। আর মিঠাই এত দিনে জি বাংলার অনেকের প্রিয় পাত্রী হয়ে উঠেছে। অন্যদিকে স্বস্তিকা দত্ত ওরফে সকলের প্রিয় রাধিকাও বেশ জনপ্রিয় বাঙালি দর্শকের কাছে। এবার এই দুই অভিনেত্রী এক জায়গায় হল আর সেখানে হল এক মজার কান্ড। নায়িকারা নাকি খুব ভালো বন্ধু হয়না। এটা পুরোপুরি মিথ্যে তা রাধিকা আর মিঠাই প্রমাণ করে দিল।

জি বাংলার দুই জনপ্রিয় নায়িকাকে সম্প্রতি দেখা গেল একফ্রেমে। শনিবার একসাথে সেলফি তুললেন দুই বান্ধবী। আর তাতেই ঘটলো এক মিষ্টি ব্যপার। কি জানতে ইচ্ছে করছে তো। ছবিতে দুজনকে হাসি মুখে পোজ সেলফি তুললেন। পাউট করে ছবি তুললেন মিঠাই, অন্যদিকে দাঁত বার করে খিলখিল করে হাসছে রাধিকা। আর ক্যপশানে সৌমিতৃষা স্বস্তিকার নতুন নাম দিলেন। লিখলেন, স্বস্তিকা দত্তকে নাকি অবিকল রসগোল্লার মতো দেখতে। হ্যাঁ, এমন নাম শুনে রাধিকার বেশ মনে ধরে তাই তো কমেন্ট করে লিখলেন, নামটা একদম ঠিক সত্যিই এতটাই মিষ্টি আমার মিঠাই’। আর সেই পোস্টের কমেন্ট বক্সে সৌমিতৃষাও জানান, ‘আমি তোমায় নাম দিয়েছি ওটা’। এরপর স্বস্তিকার মতো অনুরাগীরাও রাধিকার এই নতুন নামকরণ বেশ পছন্দ করেন। নিমেষে ভাইরাল হয় এই দুই নতুন বন্ধুর পোস্ট।

আরও পড়ুন :   খালি গলায় চাঁদমনির সাথে জুটি বেঁধে গান গাইলেন নেহা কক্কর, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও


আরও পড়ুন

তৃনমূলে যোগ দিতে চলেছেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি! জোর জল্পনা টলিপাড়ায়

বিয়ের কয়েক মুহূর্ত আগে জমিয়ে শেষ ‘আইবুড়ো’ ভাত খেলেন অভিনেতা নীল ভট্টাচার্য

মা মারা যাওয়ার পর সুশান্তের বাবা আরও একবার বিয়ে করতে চেয়েছিল, বোমা ফাটালেন রিয়া চক্রবর্তী

সিঁথির ফাঁকে উঁকি দিচ্ছে একফালি সিঁদুর, বাঙালি বধূর সাজে ভাইরাল ‘কৃষ্ণকলি’-এর শ্যামা

নাইটক্লাবে গিয়ে মায়ের সাথে তুমুল নাচলেন অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ভিডিও

অভিষেক থাকা সত্ত্বেও ফের বিয়ের পিঁড়িতে ঐশ্বর্য, দেখুন রাই সুন্দরীর দ্বিতীয় বিয়ের ছবি

‘Big Size’বক্ষযুগল-নিতম্বই আইকন; ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার ‘হটবম্ব’নোরা ফতেহি