জয়পুরে রাজকীয় বিয়ের আসর, নববধূকে ভালোবাসা জানালেন সালমান খান, ভাইরাল ভিডিও

বলিউডের অবিবাহিত তারকা-অভিনেতাদের মধ্যে সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর হচ্ছেন ‘মুঝসে শাদি করোগি’ তারকা সালমান খান। ৪৮ বছর পেরিয়েও এখন পর্যন্ত বিয়ের পথ মাড়াননি খান সাহেব। অবশ্য একের পর এক সম্পর্ক ভাঙা-গড়ার খেলায় মেতে বলিউডে বিরল নজিরই গড়েছেন তিনি। বলতে গেলে সলমন খান (salman khan) বলিউডের বেতাজ বাদশা শুধু নয়, তিনি সকলের ভাইজান। গোটা দেশ জুড়ে সল্লুর ভক্তদের সমাগম। যখন তাঁর যে ছবি মুক্তি পায়, তা মুহূর্তে হিট করে দেন ভক্তরা।

বলিউডের অভিনেত্রী সংগীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ, অসিন, স্নেহা উলাল, মেহেক চাহাল, জেরিন খানের পাশাপাশি একাধিক বিদেশিনির সঙ্গে সালমানের প্রেমের খবর নিয়ে বহুবার শোরগোল উঠেছে বলিউডে। সালমানের বিদেশিনি প্রেমিকার তালিকায় আছে সোমি আলী, ব্রুনা আবদুল্লাহ, ক্লদিয়া সিজলা, হ্যাজেল কিচ, ইলুলিয়া ভেঞ্চুর ও এলি আবরামের নামও।

কিন্ত কোনও সম্পর্কই পরিণতি পায়না তাঁর শেষ পর্যন্ত। বলিউড তারকা সালমান খানের জীবনে অনেক নারী এসেছেন, গেছেন। কিন্তু এই বলিউড তারকার জীবন থেকে ঐশ্বরিয়া চলে যাওয়ার পর তাঁর জীবনটাই ওলট-পালট হয়ে যায়। বলিউডে সবচেয়ে চর্চিত প্রেমকাহিনিগুলোর মধ্যে একটি অ্যাশ-সাল্লুর ভালোবাসা যা আজও কেউ ভুলতে পারেনি।

কিন্তু ব্যক্তিগত জীবনে এই ভাইজান সলমন কোথাও উপস্থিত থাকা মানে সে জায়গার মান-শান বেড়ে যায় মুহূর্তের তৈরি হয়। তবে কাছের মানুষ ছাড়া তেমন কোনও বলি পার্টিতে থাকেন না সলমন খান। পরিবারের বিয়ে বাড়ি ছাড়া তাঁকে খুব একটা বিয়ে বাড়ি যেতে দেখা যায় না। কিন্তু বলিটাউনের এক ফ্যাশন ব্লগার হন্না খানের ক্ষেত্রে বিষয়টা পুরো বদলে গেল। বলতে গেলে হন্নার ফ্যাশন সেন্সর একেবারে দিওয়ানা বলিউডের সকলে।

জনপ্রিয় ব্লগার হন্না এখন ব্যস্ত নিজের বিয়ে নিয়ে। তাঁর বিয়ের আসর বসেছে জয়পুরে। বিয়ের দিন হন্না যে গাউনটি পরেছিলেন তাঁর দাম প্রায় ৭০ লক্ষ টাকা। অফ হোয়াইট গাউনে সেজেছেন তিনি।সেখানে তাঁর অনেক সেলেব বন্ধুরাই এসেছেন। পাশাপাশি তামান্না ভাটিয়াও গিয়েছেন তাঁর প্রিয় বন্ধুর বিয়েতে। সেখানেই উপস্থিত ছিলেন বলিউডের ভাইজান সলমন খান। আসলে ব্যক্তিগত দিক দিয়ে হন্নাকে বেশ পছন্দ করেন সলমন খান।


কিন্তু হন্নাকে কথা দিলেও সময়মতো জয়পুর যেতে পারেননি ভাইজান। তাই ভরসা তখন একমাত্র ভিডিও কল। ভিডিও কল করে হন্নাকে শুভেচ্ছা জানালেন সলমন খান। বিয়ের শত ব্যস্ততার মধ্যেও সব ছেড়ে ভাইজানের শুভেচ্ছা পেয়ে আনন্দে মেতে ওঠেন হন্না। তিনি সলমনকে বলেন, “আমি চেয়েছিলাম তুমি আসবে। তবে ভিডিওকলে আমাকে শুভেচ্ছা জানিয়েছো, আমার এটাই আনন্দ।” তবে সলমন কথা দিয়েছেন তিনি খুব শীঘ্রই দেখা করবেন নব দম্পতির সঙ্গে।