জলের নিচে যোগা করে নেটদুনিয়ায় ঝড় তুললেন মালাইকা আরোরা, ভাইরাল দৃশ্য

বলিউডের ফ্যাশন সেনসেশন বলতে এককথায় যার নাম প্রথমেই উঠে আসে তিনি হলেন মালাইকা আরোরা। সেভাবে ছবি না করলেও একাধিক হিট গানে তাঁকে দেখা গেছে। আর সেই দিয়েই মাতিয়ে রেখেছেন সকলকে। তাঁর ওয়ার্ক আউট থেকে শুরু করে রাম্প ওয়াক সবই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

তবে, শুধুমাত্র তাঁর রিল লাইফ নিয়ে নয় তাঁর রিয়েল লাইফ নিয়েও তিনি মাঝে মধ্যেই সংবাদের শিরোনামে আসেন। বলিউডের হট টপিকের মধ্যে একটি হল অর্জুন-মালাইকা। আর তাই রিল থেকে রিয়েল সব নিয়েই সংবাদের শিরোনামে উঠে আসে মালাইকা।

২০১৭ সালে স্বামী আরবাজ খানের সঙ্গে মালাইকার বিবাহ বিচ্ছেদ হয়। বলিউডের একাংশের মতে অর্জুনের সঙ্গে সম্পর্কের ফলেই নাকি এই বিবাহ বিচ্ছেদ ঘটে।

সম্প্রতি মালাইকা আরোরা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। আর সেখানে তাঁকে একটি সুইমিং কস্টিউম পরে সুইমিং পুলে যোগা করতে দেখা যাচ্ছে। মাথায় পনিটেল করে বেশ যোগার স্টাইল করে ছবি তুলেছে মালাইকা। ছবিটি পোস্ট করে মালাইকা ক্যাপশনে লিখেছেন যে, নতুন বছরের নতুন সপ্তাহে ওয়াক আউট ও যোগব্যায়াম এবং সঙ্গে অটল প্রতিশ্রুতি নিয়ে শুরু করুন”। মালাইকা যে জলকেলিতে মত্ত হওয়ার পাশাপশি শরীরের প্রতিও খুবই নজরশীল তা আর কারোরই বুঝতে বাকি নেই। সম্প্রতি মালাইকার পোস্ট করা এই ছবিই হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।