জাঁকজমক সহকারে হল রাজ-শুভশ্রীর ছেলের মুখেভাত, রইলো পুঁচকে ইউভানের অন্নপ্রাশনের সম্পূর্ণ অ্যালবাম

News Desk

February 27, 2021 | 5:42 AM
blog image

দেখতে দেখতে কিছুদিন কেটেও গেল টলিউডের তৈমুর গাঙ্গুলীর মুখেভাতের অনুষ্ঠান। টলিউডের ‘মোস্ট হ্যান্ডসাম বয়’ ইউভান চক্রবর্তীর (Yuvaan Chakraborty) অন্নপ্রাশন বলে কথা, হাইফাই হবে না তা হয় নাকি! তবে তাঁর এই অনুষ্ঠান কলকাতায় না হয়ে, হয়েছিল দাদু-দিদার আওতায় শুভশ্রীর হালিশহরের বাপের বাড়িতে। অনুষ্ঠানের দিনেই পরিবারসহ হালিশহরে চলে গিয়েছিলেন ইউভানের বাবা-মা, পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। সেখানেই পালিত হয়েছিল ইউভানের অন্নপ্রাশন।

সেদিন ইউভান চক্রবর্তী সেজেছিল ডিজাইনার হলুদ ধুতি পাঞ্জাবিতে। ছেলের সঙ্গে পোশাক মিলিয়ে সেজেছিলেন শুভশ্রীর বাবাও। তিনিই নাতিকে প্রথম ভাত খাইয়েছিলেন। অবশ্য অন্নপ্রাশনের সময় দাদুর হাতের থেকে পায়েস খেতে গিয়েও কান্না জুড়ে দিয়েছিল সে। পায়েস সে কিছুতেই খাবে না। কিন্তু এই দিনেই তো প্রথম অন্ন মুখে ওঠে। এমনকি সেদিন এক্কেবারে বাঙালি সাজে সেজেছিলেন রাজ-শুভশ্রী। তুঁতে নীল বেনারসির সঙ্গে হলুদ ব্লাউজ, সিঁথি ভর্তি সিঁদুর, ভারী গয়নাতে সজ্জিত হয়েছিলেন শুভশ্রী আর রাজের পরনে ছিল সবুজ পাঞ্জাবি। একটি ছবিতে ছেলেকে টাকা দিয়ে আশীর্বাদ করতেও দেখা গিয়েছিল রাজকে।

ইউভানের অন্নপ্রাশন উপলক্ষ্যে ডেস্টিনেশন ঠিক করেছিলেন হালিশহরের এক বিশাল বাড়ি। সেখানে ছিল ফুলে ফুলে সাজানো, সঙ্গে ছিল রাজস্থানি টাচ। সেখানে পর পর তাঁবু বানিয়ে বসার ব্যবস্থাও করা হয়েছিল, এমনকি ছিল বুফে সিস্টেমে খাওয়ানোর ব্যবস্থাও। ইউভানের মুখেভাতের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ-শুভশ্রীর নিকট আত্মীয় এবং বন্ধুরা। কিন্তু সবার নজর ছিল ইউভানের দিকেই। যদিও ছোট্ট শিম্বার নজর ছিল শুধু মায়ের দিকেই। বেশ জাঁকজমকভাবেই হয়েছিল ইউভানের অন্নপ্রাশনের অনুষ্ঠান।

সম্প্রতি সমাজমাধ্যমে ধরা দিয়েছে ইউভানের অন্নপ্রাশনের নস্টালজিক কিছু মুহূর্তের ছবি। যেখানে অন্নপ্রাশনের দিন ইউভানের নানারকম ছবি ক্যামেরাবন্দি করা হয়েছিল। যদিও জন্মের পর থেকেই অনবরত নেটনাগরিকদের সামনে আসছে ইউভান। ইতিমধ্যেই ইউভানের ফ্যানপেজ তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়াতে। হাজার হাজার ভক্ত তাঁকে ফলো করে। সম্প্রতি বাবা-মা ও পরিবারের অনন্যা সদস্যদের সঙ্গে বেড়ু সেরে এসেছেন ছোট্ট ইউভান। সেই ট্যুরেরও একাধিক ছবিও প্রকাশ্যে এসেছিল। সরস্বতী পুজোর দিনেও ছোট্ট ইউভান নিজের ঠাকুমার আদর খেতে শুরু করে দেন। ঘুম থেকে উঠেই কোল দখল করে নিয়েছিলেন ঠাকুমার আদুরে সিম্বা। আর সেই মুহূর্ত লেন্সবন্দী করেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছিলেন বাবা রাজ চক্রবর্তী।

আরও পড়ুন :   পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষযুগলের খাঁজ, হট লুকে ঝড় তুললেন 'কিরণমালা' অভিনেত্রী


আরও পড়ুন

খালি গলায় চাঁদমনির সাথে জুটি বেঁধে গান গাইলেন নেহা কক্কর, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

শশুরবাড়ির লোকজনের জন্য ‘চটকানো পিন্ডি’রান্না করলেন অভিনেত্রী তৃণা, মুহূর্তে ভাইরাল ভিডিও

চিরনিদ্রায় চলে গেলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, শোকের ছায়া অভিনয় জগতে

সর্বকালের সেরা ১০ টি বাংলা ধারাবাহিক, যা সর্বদা রয়ে যাবে দর্শকদের মনে

আবার একসাথে শোভন-ইমন, অতীতকে পিছনে ফেলে নতুনের আশায় ‘লকডাউন’-এ ফিরলেন এই জুটি

‘সারেগামাপায়’ কে গোল্ডেন গিটার পাবে, কে জিতবে সব পূর্বনির্ধারিত, অভিযোগ দুই সঙ্গীতশিল্পীর

গায়ের রঙ নিয়ে প্রতিদিন কথা শুনতে হয় সেদিনের ‘ত্রিনয়নী’ আজকের ‘নোয়া’কে