জাভেদ আখতার গান লিখলেন বনগাঁর মেয়ে অরুণিতার জন্য, সুর দিলেন অনু মালিক

News Desk

July 1, 2021 | 8:58 AM
blog image

ইন্ডিয়ান আইডলের চলতি সিজন নিয়ে বিতর্ক চলছেই। বিতর্কিত শোয়ের বিচারকের চেয়ার ছেড়ে সরে গেছেন বিশাল দাদলানি (vishal Dadlani)। তার বদলে এসেছেন অনু মালিক (Annu malik)। এবার ইন্ডিয়ান আইডলের মঞ্চে অনু মালিক ও জাভেদ আখতার (javed akhtar) প্রতিযোগী অরুণিতা কাঞ্জিলাল (Arunita kanjilal)-এর জন্য গান বানালেন।

সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে অতিথি হয়ে এসেছিলেন জাভেদ আখতার। একসময় তাঁকেও এই শোয়ে বিচারকের আসনে দেখা গিয়েছিল। কিন্তু একসময় জাভেদ শো ছেড়ে দিয়েছিলেন। এবার সেই শোয়েই অতিথি হয়ে এসে জাভেদ ‘শোলে’ সহ নিজের একাধিক ফিল্মের স্মৃতিচারণ করেন। প্রতিযোগীদের গানে মুগ্ধ হয়ে জাভেদ সকলের প্রশংসা করেন। কিন্তু তাঁর বিশেষ পছন্দ হয়েছে অরুণিতার গান। অরুণিতার গানে মুগ্ধ হয়ে জাভেদ তাঁকে একটি চ্যালেঞ্জ দেন। অরুণিতার প্রতিভা পরখ করার জন্য জাভেদ ও অনু দুজনে কিছুক্ষণের মধ্যেই একটি গান বানিয়ে ফেলে তাঁকে গাইতে বলেন। শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ (Aditya Narayan) অরুণিতাকে বলেন, এটি তাঁর জীবনের সবচেয়ে কঠিন পরীক্ষা হতে চলেছে।

আরও পড়ুন :   বিভেদ নয় পরিচারিকার সাথে, বরং মায়ের সেবিকা সরস্বতীর প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী অপরাজিতা আঢ্য

অরুণিতা অবশ্য সেই চ্যালেঞ্জ ভালোভাবেই উতরেছেন। অরুণিতা জানিয়েছেন জাভেদ আখতারের কথা ও অনু মালিকের সুরে একটি নতুন গান গাওয়া তাঁর জীবনের সেরা অভিজ্ঞতা ছিল। অরুণিতা নিজেকে ভাগ্যবান মনে করেন। তিনি জানিয়েছেন, ইন্ডিয়ান আইডলের এই পর্বটি তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায় হয়ে থাকবে।

আরও পড়ুন :   রাধিকাকে ভালোবেসে ‘রসগোল্লা’নাম দিল মিঠাই, দুই অভিনেত্রীর মিষ্টি ছবি ভাইরাল নেটদুনিয়ায়

‘ইন্ডিয়ান আইডল 12′-এর অন্যতম জনপ্রিয় প্রতিযোগী অরুণিতা কাঞ্জিলাল বনগাঁর এক মধ্যবিত্ত পরিবারে। শৈশব থেকেই গায়িকা হওয়ার স্বপ্ন দেখতেন অরুণিতা। তাই পড়াশোনার পাশাপাশি সমানতালে গানও চালিয়ে গিয়েছেন তিনি। গায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে ইন্ডিয়ান আইডলে আসা অরুণিতার গানে রেখা (Reekha) ও এ.আর.রহমান (A.R.Rehman) মুগ্ধ হয়েছেন। এমনকি 21 শে জুন, ‘ওয়ার্ল্ড মিউজিক ডে’-র দিন হিমেশ রেশমিয়া (Himesh reshmiya) ঘোষণা করেছেন, ‘মুডস অ্যান্ড মেলোডিজ’ অ্যালবামে একটি গান গাইবেন পবনদীপ রঞ্জন (pabandeep ranjan) ও অরুণিতা।

আরও পড়ুন :   অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করলেন সোনু সুদ, বিনামূল্যে মিলবে পরিষেবা


আরও পড়ুন

বাবার বিবাহ বিচ্ছেদ হলেও প্রেমিকের সাথে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন আমির কন্যা, ট্রোল নেটিজেনদের

আড়াই মাস বয়স হলো ভামিকার, ছোট্ট মেয়েকে বাড়িতে রেখেই শুটিংয়ে ফিরলেন অনুষ্কা, ভাইরাল ছবি

পুরুষাঙ্গের মতো কেক কেটে জন্মদিন পালন অভিনেত্রীর, বিতর্কের ঝড় নেটদুনিয়ায়, ভাইরাল ভিডিও

জোর কটাক্ষ মোদিকে, ভোটের প্রচারে বেরিয়ে প্রধানমন্ত্রীকে এক হাত নিলেন লাভলি মৈত্র

স্বল্প পোশাকে সুপার বোল্ড সেক্সি ফিগারে ঝড় তুললেন সকলের প্রিয় ‘ঝিলিক’

পাতে পড়লো চিংড়ি-ইলিশ, জেনে নিন আর কি কি ছিল মধুবনীর ঘরোয়া সাধের অনুষ্ঠানে

বাবা-মেয়ের গানের যুগলবন্দি মন কেরেছে সকোলের, সো-শ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও