জামা তুলে পেট দেখালেন ‘মা’সিরিয়ালের ঝিলিক, অভিনেত্রীর বোল্ড লুকে কুপকাত নেটিজেনরা

একসময়ের স্টার জলসার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘মা’ তে দেখা গিয়েছিল তাকে। তবে, এর আগে অবশ্য সে অভিনয় করেছে বাংলা সিনেমায়। তাও আবার খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সঙ্গে। বুম্বাদার ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। সিনেমায় বুম্বাদা তাঁকে ভালোবেসে বন্ধু নামেই ডাকতো।

তবে, ‘মা’ সিরিয়ালে তার নাম ছিল ঝিলিক। তার ভালো নাম অবশ্য তিথি বসু। ‘মা’ সিরিয়ালে ছোট্ট ঝিলিকের অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। আর এই সিরিয়ালই তাকে সাফল্য এনে দিয়েছে জীবনে। এপার বাংলা ও ওপার বাংলা এই দুই বাংলার মানুষের কাছেই বেশ জনপ্রিয় ছিল এই সিরিয়ালটি।

আর তার চেয়েও বেশি জনপ্রিয় ছিল ছোট্ট ঝিলিক। এই সিরিয়ালটি দিয়ে ঝিলিক অর্থাৎ তিথি সকল মা-ঠাকুমাদের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছিল। রাত ৮ টা বাজলেই স্টার জলসার পর্দায় ছোট্ট ঝিলিককে দেখার জন্য মুখিয়ে থাকতো দর্শকরা।

তবে, সেই ঝিলিক আর ছোট্টটি নেই এখন। সময়ের সঙ্গে সঙ্গে বয়সের গন্ডি পেরিয়ে সে এখন টিনেজারদের দলে নাম লিখিয়েছে। সম্প্রতি সে টুকটাক মডেলিংও শুরু করেছে। নিয়মিত ফটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে ভালোবাসে তিথি।

তেমনই সম্প্রতি সে একটি ফটো আপলোড করেছে সোশ্যাল মিডিয়ায়। তাতে তিথিকে দেখা যাচ্ছে এনাটমি জিম এবং ফিটনেস স্টুডিও তে তিথি জিম করে। আর সেখান থেকেই একটি ছবি পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে যে, তিথি পুরোপুরি জিমের ড্রেসেই রয়েছে। টপ উঁচু করে পেট দেখিয়ে একটি মিরর সেলফি তুলেছে তিথি।

তাঁর এই ফটো দেখলে বোঝা যায় যে, ভবিষ্যতে সে বড় করে মাঠে নামার জন্য প্রস্তুতি নিচ্ছে। এমনকি সেকথা সে নিজেও জানিয়েছে। তার ফটোশুট রীতিমত নজর কাড়েও সকল নেটিজেনদের। সম্প্রতি তিথির পোস্ট করা এই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।