জীবনের বিশেষ দিন ভরত কল কাটালেন নিজের স্ত্রী জয়শ্রীর সাথে, শুভেচ্ছা জানালেন অনুরাগীরা

News Desk

July 11, 2021 | 6:52 AM
blog image

একজন কাশ্মীরি ব্রাহ্মণ, অন্যজন বাঙালি ব্রাহ্মণ। দুজনেই অভিনয় শিল্পের সঙ্গে যুক্ত, দুজনেই একে অপরকে ভালোবাসেন, আর সেই জন্যেই জুলাইয়ের ৯ তারিখ একে অপরকে পাকাপাকি ভাবে মন দিয়ে দেন। নাহ এদিন বিয়ে হয়নি, হয়েছিল আশীর্বাদ অর্থাৎ বাগদান। এবারে এই বাগদান বার্ষিকী সেলিব্রেট করলেন কাশ্মীরি ব্রাহ্মণ ভরত কল এবং বাঙালি ব্রাহ্মণ জয়শ্রী মুখার্জি।

একসময়ের ইন্ডাস্ট্রিতে ক্যাসানোভা বলে ডাকা হতো ভরত কলকে। জীবন নিয়ে কোনো লুকোচুরি করেননি। প্রথম বিয়ে থেকে, নাগিন অভিনেত্রী সায়ন্তনী ঘোষের সঙ্গে ‘লিভ ইন’, সবটাই তার কাছে খোলা বইয়ের মতন। প্রসঙ্গত, সায়ন্তনী ঘোষের সঙ্গে ‘লিভ ইন’ সম্পর্কের সময়েই ক্রনিক মাইলয়েড লিউকেমিয়া আক্রান্ত হন তিনি। বর্তমানে সুস্থ আছেন এবং জীবনে অনেকদূর পর্যন্ত এগিয়ে গিয়েছেন।

আরও পড়ুন :   মাদক চক্রে জড়িত রয়েছে বলিউডের আরও দুই হেভিওয়েট অভিনেত্রী, জেরায় নাম ফাঁস করলেন রিয়া

অভিনেত্রী জয়শ্রী মুখার্জির সঙ্গে। এদিন অর্থাৎ ৯ ই জুলাই বাগদান সারেন ভরত-জয়শ্রী জুটি। প্রসঙ্গত, দুজন ভিন্ন ধারাবাহিকে কাজ করলেও, একটা সময় দুজনেই ‘রাজযোটক’, ‘আপনজন’— এই দুই মেগাসিরিয়ালে অভিনয় করছেন। সেই থেকেই প্রেম আর বিয়ে করার সিদ্ধান্ত।

আরও পড়ুন :   থালাইভি ট্রেলারে দুর্ধর্ষ কঙ্গনা, অভিনয়ের পারদর্শিতায় প্রশংসা কুড়োলেন কুইন

অভিনেতা ভরত কলের কথায়, ৯ জুলাই আমাদের আশীর্বাদ এবং ২৬ নভেম্বর বাঙালি মতে বিয়ে। কিন্তু, মানুষ বিবাহবার্ষিকী পালন করে, অথচ তিনি আশীর্বাদের দিন সেলিব্রেট করছেন। কেনো? তারই উত্তর তিনি এক সংবাদমাধ্যমে জানান। ভরত কলের কথায়, ‘‘দুই পরিবারের আত্মীয়দের উপস্থিতিতে আশীর্বাদের দিন থেকেই বিয়ে বাড়ির পরিবেশ। কলকাতার এক সম্ভ্রান্ত হোটেলে আশীর্বাদ হয়েছিল আমাদের। আমার বাবা, কাকা, মামা, মাসি, দুবাই থেকে দিদিরা, পিসি, লন্ডনের চিকিৎসক দাদা, কাশ্মীরের হোস্টেলের বন্ধু-বান্ধব, টলিউড, বলিউডের সহ-অভিনেতা– কেউ বাদ যাননি। জয়শ্রীর পরিবারের মাসি, মামা সহ সমস্ত আত্মীয়ও এসেছিলেন।” ভারতের কথায়, বাঙালির বিয়ের আশীর্বাদ মানেই অর্ধেক বিয়ে। জমিয়ে খাওয়াদাওয়া হয়। সেইজন্যেই বিয়ের আগে বাগদান বার্ষিকী পালন করলেন অভিনেতা ভরত কল।

আরও পড়ুন :   গত জন্মের ভালো কাজের জন্যই মামনিকে পেয়েছি! সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট মধুবণীর


আরও পড়ুন

অভিনেত্রীর মানবিক রূপ, অসহায় পথশিশুদের প্রতি সাহায্যের হাত বাড়ালেন রাখি সাওয়ান্ত

বলিউড মাফিয়া ও শিবসেনার সঙ্গে সংঘাত, কঙ্গনাকে সুরক্ষায় মুড়ে দিলেন অমিত শাহ

সুশান্তের আগে এই বলিউড অভিনেতার সঙ্গে সম্পর্ক ছিল রিয়া চক্রবর্তীর, জানুন তার প্রেমকাহিনী

মায়ের গানে জমিয়ে নাচলেন অজয়-কাজল কন্যা নাইশা, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

সুশান্তের মৃত্যুর পর প্রথমবার ‘নেপোটিজম’ নিয়ে বোমা ফাটালেন সালমান খান

বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে দেবের বান্ধবী রুক্মিণী, শ্যুটিংয়ের প্রথম দিনেই এলাহি খাবারের আয়োজন

মায়ের কোলে পুঁচকে ইউভান, ঠাকুমার সঙ্গে নাতির আদরমাখা ছবি শেয়ার করলেন রাজ