Homeবিনোদন"জোর করে মাদক দ্রব্য পান করিয়ে পর্ন ছবি বানানোর চেষ্টা", রাজ কুন্দ্রার...

“জোর করে মাদক দ্রব্য পান করিয়ে পর্ন ছবি বানানোর চেষ্টা”, রাজ কুন্দ্রার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য শ্রুতি গেরার

19 শে জুলাই পর্ণোগ্রাফি তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। কোর্ট তাঁকে 27 শে জুলাই অবধি মুম্বই পুলিশের হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। অতএব রাজ এখন বন্দি রয়েছেন বায়কুল্লা জেলে। আগেই মুখ খুলেছিলেন শার্লিন চোপড়া (sherlyn chopra), পুনম পান্ডে (punam pandey)-রা। এবার বিস্ফোরক হলেন নামী মডেল-অভিনেত্রী শ্রুতি গেরা (shruti gera)।

শ্রুতি জানিয়েছেন, বলিউডের সবাই জানতেন রাজ কুন্দ্রা একজন প্রযোজক। একজন কাস্টিং ডিরেক্টর শ্রুতিকে ফোন করে বলেছিলেন, রাজ কুন্দ্রার সঙ্গে পরিচয় করিয়ে দেবেন। অপর একজন কাস্টিং ডিরেক্টর ফোন করে বলেন, রাজ কুন্দ্রা ওয়েব দুনিয়ায় আসছেন। তিনি এবার ওয়েব সিরিজ বানাতে চলেছেন। ওই কাস্টিং ডিরেক্টর শ্রুতিকে রাজের ওয়েব সিরিজে কাজ করার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু শ্রুতি রাজি হননি। শ্রুতি জানিয়েছেন, শুধুমাত্র নিউকামারদের টার্গেট করা হয়, এই বিষয়টি ভুল। সুযোগ পেলে তাঁদের মতো অভিজ্ঞ শিল্পীদেরও ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা হয় বলে জানিয়েছেন শ্রুতি।

শ্রুতির কথাতেই আরও একবার উঠে এল বলিউডের চোরাগোপ্তা মাদকচক্রের কথা। তিনি জানিয়েছেন, ফিল্ম ইন্ডাস্ট্রির আড়ালে অনেক কিছুই ঘটে। নিউকামারদের জোর করে মাদক খাইয়ে, ব্ল্যাকমেল করে পর্ণ ফিল্মে অভিনয় করতে বাধ্য করা হয়।

এমনকি শ্রুতির মুখেই জানা গেল আরও একটি গুরুত্বপূর্ণ তথ্য। শ্রুতি জানিয়েছেন, প্রধান চরিত্রগুলির জন্য অডিশন হয় না, সব আগে থেকেই ঠিক হয়ে থাকে। অডিশন হয় অন্যান্য চরিত্রগুলির জন্য। এমনকি শুধুমাত্র অভিনেত্রীরাই নয়, অভিনেতারাও এই ইন্ডাস্ট্রিতে বিভিন্ন জালে জড়িয়ে পড়েন। অনেকেই সেই জাল থেকে বেরিয়ে আসতে পারেন না। আচ্ছা, শ্রুতির কি ইঙ্গিত ছিল সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃত্যুরহস্যের প্রতি?

MOST POPULAR ARTICLES