জোর জল্পনা বলিপাড়ায়, নিজের বাড়িতেই ক্যাটরিনা ও ভিকির বিয়ে দেবেন সালমান!

News Desk

April 2, 2021 | 7:08 AM
blog image

গতকাল ছিল এপ্রিল মাসের ১ তারিখ। এদিন যে যাকে পারে বোকা বানায়। এমন এমন করে বোকা বানানো হয় যাতে করে সঠিক বেঠিক গুলিয়ে যায়। সম্প্রতি একটি খবর চারিদিকে ব্যাপক চাওর হয়েছে। কী সেই খবর?

সালমান খান নাকি তার প্রাক্তন প্রেমিকারা বিয়ে নিজের হাতে দেবেন এবং নিজের ফার্ম হাউস থেকেই। ভাবা যায়! প্রাক্তন যে ঐশ্বর্য নয়, তা বুঝে গেছেন। প্রাক্তন হল ক্যাটরিনা কাইফ। হ্যাঁ, একটা সময় সালমানের সঙ্গে জমিয়ে প্রেম করতেন ক্যাটরিনা। পরবর্তীতে তিনি রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান। এরপর সেই সম্পর্ক তিক্ততার সঙ্গে শেষ হয়। যদিও রণবীর ও আলিয়ার সম্পর্ক এখন চরম চর্চায়। গত বছর তাদের বিয়ের গুঞ্জন উঠলেও তা করোনার জন্য ধামাচাপা পড়ে যায়। এদিকে রণবীরের সঙ্গে সম্পর্কের ইতি টেনে বেশ কিছু বছর একা থাকেন ক্যাট।


ভিডিও


আরও পড়ুন :   প্রয়াত হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রিয়জন, কাছের মানুষকে হারিয়ে ভেঙে পড়লেন দুজনেই

পরবর্তীতে জুটি বাঁধেন ভিকি কৌশলের সঙ্গে। নাহ, সিনেমার পর্দায় নয়, বরং রিয়েল লাইফে জুটি বাঁধেন এই দুই তারকা। নতুন বছরে চুপি চুপি ঘুরতেও যান এই কাপল। সোশ্যাল মিডিয়ায় চর্চা হয় তা নিয়ে। যদিও এই নতুন সম্পর্ক নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা এবং ভিকি কেউই।

এরপরেও বিয়ের খবর ম ম করছে বি টাউনে। গুঞ্জন আসছে, ভিকির সঙ্গে ক্যাটরিনার বিয়ে নিজের হাতে দেবেন ভাইজান। শুধু যে নিজের হাতে তা নয়, একেবারে নিজের বাড়ি থেকে দেবেন তিনি। শোনা যাচ্ছে এই বছরের শেষের দিকে বিয়ের পিড়িতে বসতে চলেছে ভিকি ও ক্যাট। অবশ্য এটা এপ্রিল ফুল কিনা তা সময়ই বলবে।