জয়ার রান্না দেখে লোভ দিলেন সুদীপ্তা, সোশ্যালে দিলেন ধমকি

News Desk

March 21, 2021 | 1:15 PM
blog image

বাংলাদেশ সুন্দরী বলা যায় তাকে, না না শুধু বাংলাদেশের সুন্দরী তিনি নন, তিনি এই দেশেরও দক্ষ সুন্দরী। জয়া আহসান এমনই একজন অভিনেত্রী যার বয়স বাড়ে না, রূপ যার দিন দিন ঝরে পড়ছে। যাকে দেখলে বয়স কুড়ি থমকে যায়। তিনি ৫০ ছুঁই ছুঁই, অথচ তার গ্ল্যামার বাকি মানুষদের টেক্কা দিতে পারে। আরে হবে নাই বা কেন? খাওয়া দাওয়ার ব্যাপারে যথেষ্ট স্ট্রিক্ট তিনি।

এমনিতেই রান্নায় তিনি ভীষণ পারদর্শী। মাঝে মধ্যেই বিদেশী রান্না করে থাকেন। কখনো রাধেন ইতালীয়ান তো কখনো অন্য কোনো দেশের এক্সোটিক আইটেম। নিজেই ভিডিও করেন এবং রান্না চেখে কমেন্ট দেন। তার বাড়িতে ছোট খাটো একটা বাগান রয়েছে, যেখানে মাঝে মধ্যেই সবজি ও ফলের গাছ লাগান। এবার তার বাগানে টম্যাটো হয়েছে। সেই টম্যাটো দিয়েই করে ফেললেন একটা লোভনীয় ডিশ। যার ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।


ভিডিও


এবারে এই কালো টম্যাটো দিয়ে রান্না করলেন তিনি। তুলসী পাতা দিয়ে কালো টম্যাটোর স্যালাড বানালেন, সাথে রয়েছে বেকড কোনো আইটেম। এই রান্না দেখে অভিনেত্রী সুদীপা বলেই বসলেন, ” খাচ্ছিস আবার ছবিও দিচ্ছিস!!!একটুও কি বুক কাপে না রে? কষ্ট হয় না একটুও??? উত্তরটি তিনি ফেসবুকে দিয়েছেন। কিন্তু অভিনেত্রী জয়া আহসান ইনস্টাগ্রামেও সেই ছবি ও ভিডিও পোস্ট করেছেন।

ভোজন রসিক সুন্দরী অভিনেত্রী জয়ার অভিষেক হয় ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর চলচ্চিত্রের মাধ্যমে। পরে দীর্ঘ ৬ বছর পর নুরুল আলম আতিক পরিচালিত ডুবসাঁতার চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। বাংলাদেশে প্রচুর পুরস্কার জেতেন তিনি, এরপর জয়া আহসান ২০১৩ সালে কান চলচ্চিত্র উৎসব থেকে নিমন্ত্রণ পান। এই বছর তিনি অভিনয় করেন কলকাতার অরিন্দম শীল পরিচালিত আবর্ত ছায়াছবিতে।

টলিউডে এসেও একের পর এক হিট সিনেমায় তিনি অভিনয় করেন। তাকে দেখা গেছে ঈগলের চোখ, রাজকাহিনী, বিসর্জন, দেবী, বিজয়া, কণ্ঠ এর মতন প্রভাবশালী সিনেমায়।

আরও পড়ুন :   জনপ্রিয় গীতিকার সন্তোষ আনন্দকে ৫ লক্ষ টাকা সাহায্য করলেন নেহা কক্কর, ভাইরাল ভিডিও


আরও পড়ুন

নেটের শাড়িতে উঁকি দিচ্ছে নাভি, দুর্দান্ত লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন অভিনেত্রী মধুমিতা

“বলিউড কারো বাবার সম্পত্তি নয়”, জয়া বচ্চনকে কড়া ভাষায় জবাব দিলেন শক্তিমান

রাত্রে দুধ সাদা বিছানায় সানি লিওন কী করেন জানেন!

প্রতিশ্রুতি রাখলেন বাদশা! রতন কাহারকে ৫ লক্ষ টাকা দিয়ে সাহায্য করলেন

ক্যান্সারে আক্রান্ত মিমির সন্তানসম পোষ্য চিকু, কঠিন সময়ে অভিনেত্রীর পাশে থাকলেন প্রাক্তন রাজ

“দয়া করে আমার প্রেমে পড়বেন না”, ভিজে শরিরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে স্পষ্ট বার্তা দিলেন অভিনেত্রী স্বস্তিকা

বলিউডে ফের নক্ষত্র পতন, প্রিয়জনের মৃত্যুতে একেবারে ভেঙ্গে পড়েছেন অজয় দেবগন