‘ট’এ টিয়া পাখি নয়, ‘টুম্পা সোনা’বলেই গান গেয়ে উঠল ছোট্ট কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

News Desk

April 2, 2021 | 3:53 PM
blog image

‘অ’ এ অজগর আসছে তেড়ে, ‘আ’ এ আমটি আমি খাব পেড়ে, সবকিছু পড়া যখন হয়ে গেছে এবার যখন ‘ট’ এর পালা, তখন ‘টিয়া পাখি’ না বলে ছোট্ট কন্যার মুখ দিয়ে বেরিয়ে এল মানে ‘টুম্পা সোনা’ আর শুধুমাত্র তাই নয়, টুম্পা সোনা গানটিকে রীতিমত গেয়ে, তার সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এই ছোট্ট কন্যা।

‘টুম্পা সোনা’ গান এর আগেও সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছে। কখনো ছোট কোনো শিশু কখনো আবার বৃদ্ধ-বৃদ্ধারা ‘টুম্পা সোনা’ গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছেন। তবে পড়তে বসে ট এ টিয়াপাখি না বলে ট এ ‘টুম্পা সোনা’ নাচ, এটি সত্যিই মানুষকে অবাক করেছে। যিনি ভিডিও করেছেন তিনিও রীতিমতন হেসে লুটোপুটি খাচ্ছে। তিনি এই অসাধারণ ঘটনাটি শুধুমাত্র নিজেই ভিডিও করেননি ভিডিও করে তিনি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছেন এর ফলে শুধু তিনি নয় হাসতে বাধ্য হয়েছেন অনেকেই।


ভিডিও


আরও পড়ুন :   পুটু পিসির বিয়ের আনন্দে খুশির জোয়ার খড়কুটো পরিবারে, নেচে গেয়ে হলো গায়ে হলুদের অনুষ্ঠান

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে মানুষের নানান প্রতিভারা খুব সহজ এর মধ্যেই গোটা বিশ্বের কাছে পৌঁছে যেতে পারে। কখনো কোন মানুষের গান, কখনো না কখনো আবৃত্তি, কখনো আবার নানান ধরনের প্রতিভার সম্ভারে সোশ্যাল মিডিয়ায় খুঁজলেই পাওয়া যায়। বর্তমান প্রজন্মের কাছে তাই নিজের প্রতিভাকে ফুটিয়ে তোলার জন্য সোশ্যাল মিডিয়া থেকে ভালো প্লাটফর্ম আর খুঁজে পাওয়া যায় না। পুরনো প্রজন্মের কাছে যতই এই বিষয়টি একটু ভুল কোঁচকানো ভাব হোক না কেন নতুন জগতের সঙ্গে তাল মেলাতে গেলে সোশ্যাল মিডিয়াকে বন্ধু করে তুলতেই হবে। এই ভিডিওটি ও সোশ্যাল মিডিয়া দেওয়ার সঙ্গে সঙ্গে রীতিমতন ভাইরাল হয়েছে আর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকেই।

আরও পড়ুন :   সুশান্ত মামলায় এল নতুন বয়ান


আরও পড়ুন

মৃত্যুর সাত মাস পর উদ্ধার সুশান্তের লেখা বিস্ফোরক চিঠি, আবেগে ভাসছেন সুশান্ত ভক্তরা

অজয় দেবগনের জন্য এখনো পর্যন্ত সিঙ্গেল রয়েছি, মুখ খুললেন বলিউড অভিনেত্রী টাবু

মালদ্বীপে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন মাধুরী, অভিনব কায়দায় করলেন প্রেম নিবেদন

বিদেশী সিনেমায় সুযোগ পেলেন ঋতুপর্ণা-অঙ্কুশ, লকডাউন শেষেই শুরু হবে সিনেমার কাজ

অহংকার পতনের কারন, বলিউডের জীবন থেকে ফের রানাঘাট স্টেশনে ঠাঁই লতাকণ্ঠী রানু মণ্ডলের

অসাধারণ নাচ করে সবার মন জয় করল পান্তা ভাতের কুন্ডু, তুমুল ভাইরাল ভিডিও

চুপিসারে সেরেছিলেন বিয়ে, চার মাসের মাথায় পুত্র সন্তানের জন্ম দিলেন স্বপ্না চৌধুরী