টকটকে লাল পোশাকে শরীর থেকে চুইয়ে পড়ছে যৌবন; নেট দুনিয়ায় তুমুল ভাইরাল ঝুমা বউদি

টলি পাড়ার অভিনেত্রী মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস এখন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। মাঝেমধ্যেই অনুগামীদের হৃদয় উদ্বেলিত করতে তিনি বিভিন্ন লুকে হাজির হন ক্যামেরার সামনে। মাঝেমাঝে শিফন শাড়িতে বা হট প্যান্ট, আবার কখন সুইম সুট পরে বিভিন্ন অঙ্গভঙ্গিতে ছবি তোলেন ঝুমা বৌদি(Jhuma Boudi)। হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ শেষ হয়ে গিয়েছে অনেকদিন কিন্তু ঝুমা বৌদি ওরফে মোনালিসার জনপ্রিয়তা একটুও কমেনি। বরং বেড়েছে। তার চোখের ইশারা আর শরীরের উন্মাদনাতে ঘুম উড়িয়েছেন বহু অনুগামীর।

তিনি মূলত ভোজপুরি সিনেমায় অভিনয় করেন। এখনও পর্যন্ত মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস(Antora Biswas) ভোজপুরি ছবি ছাড়াও ১৩০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। কিছুদিন আগেই ৩৭-শে পা দিয়েছেন মোনালিসা । কিন্তু তার রূপ ও জৌলুশের কারণে তা কখনই মনে হবে না। তিনি ক্রমাগত প্রমাণ করছেন বয়েস শুধুই একটি সংখ্যা। ২০২০ সালে মোনালিসা তার স্বামী বিক্রান্তকে নিয়ে ঘুরতে যান গোয়া। সেখানে গিয়েও বেশ কিছু ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন অভিনেত্রী। গোয়া থেকে ফিরে এসে তিনি এখনো সেখানে কাটানো মূহুর্তের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

বিভিন্ন পোজে ক্যামেরার সামনে তিনি একেবারে সিদ্ধহস্ত। তিনি টলিউডে কাজ শুরু করতে চেয়েছিলেন। কিন্তু তা আর সম্ভব হয়নি। এরপর তিনি ভোজপুরি সিনেমাতে অভিনয় শুরু করেন। তবে টলিউডের একটি বাংলা ওয়েবসিরিজে তিনি অভিনয় করেছেন যার ফলে বর্তমানে বাংলার মানুষের কাছে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন। আর সেটি হল ‘দুপুর ঠাকুরপো সিজন ২’। মূলত ইয়াং জেনারেশনের কাছে তিনি বেশি জনপ্রিয়।

তিনি ৩ বছর আগে সালমান খানের সঞ্চালিত একটি শো বিগ বস ১০-এ অংশগ্রহণ করেন। তিনি সেখানে বিগ বসের বিজয়ী শিরোপা না পেলেও মনের মানুষ পেয়েছিলেন। তিনিও একজন অভিনেতা, তার নাম বিক্রান্ত সিং রাজপুত। আর এরপর তারা সুখে শান্তিতে সংসার করছেন। মোনালিসা(Monalisha) তার সোশ্যাল হ্যান্ডেলে বেশ সক্রিয়। মাঝেমধ্যে নানান ভোজপুরি গানের নাচের ভিডিও ও নানান ছবি পোস্ট করেন তিনি। যা ভাইরাল হয়ে যায়।

তার সোশ্যাল হ্যান্ডেলে নজর রাখলে দেখা যাবে তার অনুগামীর সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি মোনালিসা একটি ছবি পোস্ট করেছেন। বছরের শুরুতে কালো পোশাকে বোল্ড লুকে সকলকে ঘায়েল করেছেন তিনি। আরও একটি ছবি পোস্ট করেছেন রবিবার সকালে। সেখানে তাকে দেখা যাচ্ছে লাল জাম্পস্যুট আর চুল টা পর্নিটেল করে বাঁধা, লাল লিপস্টিক সাথে ম্যাচিং কানের দুল আর হাই হিল পড়ে বোল্ড লুকে নজর কেড়েছেন সকলের।