‘টলিউডে এখন মাফিয়ারাজ চলছে’, প্রকাশ্যে বোমা ফাটালেন অভিনেতা রুদ্রনীল ঘোষ

News Desk

February 12, 2021 | 4:22 PM
blog image

দীর্ঘদিন তৃণমূলের সঙ্গে ‌থাকা অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) সদ্য বিজেপিতে যোগদান করেছেন। ভারতীয় জনতা পার্টিতে (BJP) যোগ দেওয়ার পর অভিনেতা টলিউড সম্পর্কে এক বিস্ফোরক মন্তব্য করলেন। বৃহস্পতিবার হাওড়ার দলীয় কার্যালয়ে এক সাংবাদিক বৈঠকে অভিনেতা জানিয়েছেন টলিউডে এখন মাফিয়ারাজ চলছে।

মাফিয়াদের আনাগোনা ফলে প্রোডিউসারদের বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। প্রোডিউসারদের গলায় বন্দুক ঠেকিয়ে ছবির জন্য যে কলাকুশলীর প্রয়োজন তার চেয়ে দ্বিগুন পরিমাণ লোক নেওয়ার কথা বলা হচ্ছে। আর অতিরিক্ত লোকেরা বসে বসে শুধু টাকা নিচ্ছেন। এই কারণেই পশ্চিমবঙ্গ ছেড়ে অনেক প্রোডিউসাররা চলে যাচ্ছেন।

আরও পড়ুন :   আমাদের পোর্টাল থেকে দেবলীনা কুমারকে নিয়ে বিভ্রান্তমূলক প্রতিবেদন করার জন্য আমরা ক্ষমাপ্রার্থী

সদ্য বিজেপিতে যোগ দেওয়া এই অভিনেতা জানিয়েছেন যে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) ক্ষমতায় আসার পরই টলিউডের জন্য ভালো উদ্যোগ নেন। যাদেরকে এই টলিউড পরিচালনার দায়িত্বে রাখা হয় তাঁরাই নিজেদের আধিপত্য বজায় রেখে জোরজুলুম ও স্বজনপোষন করছেন। এই চিত্রটা শীঘ্রই সামনে আসবে বলেই মনে করছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। হয়তো অনেকেই এই মাফিয়াদের দলে থাকতে চাইছেন কিন্তু অন্তত একবার নিজের বিবেককে প্রশ্ন করা উচিত বলে মনে করেন এই অভিনেতা।

আরও পড়ুন :   আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত

হাওড়ার ভূমিপুত্র রুদ্রনীল ঘোষ বিজেপিতে যোগ দেওয়ার পর বৃহস্পতিবার প্রথম হাওড়া বিজেপি সদরের দলীয় কার্যালয়ে আসেন। এদিন অভিনেতা আরও জানিয়েছেন তাঁর জন্ম হয় শিবপুর বিধানসভা কেন্দ্রের জগাছা এলাকায়। পড়াশুনাও করেন হাওড়াতে তাই হাওড়ার মানুষের প্রতি তাঁর একটা অন্যরকম টান রয়েছে। এরপর অভিনেতাকে নিয়ে জল্পনা শুরু হয়েছে যে তিনি কি তাহলে বিজেপির প্রার্থী হয়ে শিবপুর বিধানসভা কেন্দ্রে দাঁড়াবেন? এই প্রসঙ্গে অভিনেতা জানিয়েছেন যে এটা দলের সিদ্ধান্ত। তবে অভিনেতা দাবি করেছেন যে এবার পশ্চিমবঙ্গের মসনদে বসবে বিজেপি শিবির। বিজেপি শিবির রাজ্যের সিংহাসনে বসলে অন্যান্য জায়গার মানুষের সাথে হাওড়া বাসীদের জীবনেও আসবে সুদিন।

আরও পড়ুন :   মা হতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী, ইনস্টাগ্রামে শেয়ার করলেন বেবি বাম্পের ছবি


আরও পড়ুন

একরত্তি ছেলের জন্মদিন পালন করলেন সুদীপা, ২ বছরে পা দিলেন ছোট্ট আদিদেব

ভাগ্যিস সন্তান জন্ম হয়নি, ডিভোর্সের এতদিন পর মুখ খুললেন অভিনেত্রী মধুমিতা সরকার!

ফের অপারেশন টেবিলে অমিতাভ বচ্চন, গভীর চিন্তায় বিগ-বির অগুন্তক ভক্তরা

প্রথম ভারতীয় ‘মিস ইউনিভার্স’ বাঙালি কন্যা! ২৭ বছর পর অভিনেত্রী জানালেন অভিজ্ঞতার কথা

মায়ের কোলে পুঁচকে ইউভান, একরত্তি ছেলেকে নিয়ে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গেলেন শুভশ্রী

কাদামাখা শরীরে ঘনিষ্ঠতায় মেতে সৌরভ-স্বস্তিকা, ‘চরিত্রহীন ৩’তে আসছে যৌন আবেদনের ঝড়

রাজকীয় খাবারে পরিপূর্ণ সৌরভ-ত্বরিতার বৌভাত, অনুষ্ঠানের মেনু ফাঁস করলেন অভিনেত্রী সন্দীপ্তা