টলিউড থেকে বলিউডে পাড়ি! রানী মুখার্জির সাথে জোট বেঁধে কাজ করতে চলেছেন অনির্বাণ

News Desk

June 7, 2021 | 2:10 PM
blog image

টলিউড ইন্ডাস্ট্রির বহুমুখী প্রতিভাবান অভিনেতাদের মধ্যে একজন হচ্ছেন অনির্বাণ ভট্টাচার্য। খুব অল্প সময়ের মধ্যেই টলিউড ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে গুজব ছড়িয়েছে যে রানী মুখার্জির সাথে একটি হিন্দি ছবিতে অভিনয় করতে চলেছেন অনির্বাণ।

1986 সালের 7 অক্টোবর পশ্চিমবঙ্গের মেদিনীপুর জেলায় জন্মগ্রহণ করেন এই প্রতিভাবান অভিনেতা। বর্তমানে তিনি একজন জনপ্রিয় অভিনেতা হলেও নিজেকে ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত করার এই সংগ্রাম বহুদিন ধরে চালিয়ে যেতে হয়েছিল তাকে। 2013 সালে ‘কলকাতার কিং’ ছবিটির মাধ্যমে আত্মপ্রকাশ করেন তিনি।


ভিডিও


আরও পড়ুন :   মর্ডান লুকে গদাই ঠাকুর, স্ত্রীর সঙ্গে আদরমাখা মূহুর্ত কাটাচ্ছেন অভিনেতা সৌরভ, ভাইরাল ছবি

রানী মুখার্জির আগামী হিন্দি ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ তে অভিনয় করতে দেখা যেতে পারে অনির্বাণ ভট্টাচার্যকে। খবরটি পেয়ে খুশির সীমা নেই অভিনেতার অনুগামীদের। অভিনেতাকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন যে এই বিষয় নিয়ে এখনই কোন কিছু বলা সম্ভব নয় তার পক্ষে।

অসীম শিব্বির পরিচালনায় এবং জি স্টুডিও ও এন এম এ এন্টারটেইনমেন্ট এর যুগ্ম প্রযোজনায় মুক্তি পেতে চলেছে ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ ছবিটি। শোনা গেছে যে এই ছবিটির কিছু বড় অংশ শুটিং করা হবে বিদেশে। ছবিটির কাস্ট সম্পর্কে এখনও কোন কিছু সঠিকভাবে জানা যায়নি।

আরও পড়ুন :   ফের মানবিক বিরাট-অনুষ্কা, চিন্তিত দেশের পরিস্থিতি নিয়ে, সরাসরি দান করলেন দু’কোটি

অভিনেত্রী রানী মুখার্জী তার 43 তম জন্মদিনে 21 শে মার্চ একটি লাইভ অনুষ্ঠানে “মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে” ছবিটি সম্পর্কে ঘোষণা করেন। ছবিটিতে এমন একটি অধ্যায় তুলে ধরা হয়েছে যা চোখ খুলে দেবে গোটা সমাজের। এই চলচ্চিত্রটি সমগ্র দেশের বিরুদ্ধে একটি মায়ের লড়াইয়ের উপর ভিত্তি করে তৈরি করা হবে।

আরও পড়ুন :   স্বামী নিখিলের থেকেও যশের সঙ্গে বেশি ঘনিষ্ঠতা পছন্দ নুসরতের!

অভিনেত্রী রানী মুখার্জী বলেছেন “একজন নায়িকার বিয়ে হবার পর যখন সে মা হয়, তখন তার অভিনয় জীবন প্রায় শেষের দিকে বলেই ধরে নেওয়া হয়। ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ ছবিটি এমন মনোভাব ভেঙে দেবে সমস্ত সমাজের”। এর পাশাপাশি রানী জানিয়েছেন এটি তার জীবনের অন্যতম একটি গুরুত্ব পূর্ণ চলচ্চিত্র এবং এই চলচ্চিত্র মাধ্যমেই নিজের অভিনয় জীবনের 25 বছর পূর্ণ করতে চলেছেন তিনি।


আরও পড়ুন

অনুষ্কার গর্ভে পুত্র নাকি কন্যা? বিরাটের সন্তান নিয়ে ভবিষ্যৎবাণী করলেন গুরুজী

বেঢপ চেহারা থেকে স্লিম-ট্রিম মারকাটারি ফিগারে কিভাবে ফিরলেন অভিনেত্রী ভূমি পেডনেকর!

ভয়াবহ দুর্ঘটনায় প্রয়াত হলেন সালমান খানের কাছের মানুষ, শোকের ছায়া অভিনয় জগতে!

‘পাকিস্তানের জন্য প্রান দিতে পারি’, তুমুল বিতর্কে মিয়া খলিফা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কালো পোশাকে উপচে পড়ছে যৌবন, হট লুকে নেটদুনিয়ায় ঝড় জনপ্রিয় অভিনেত্রী মধুমিতার

মা হতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী, ইনস্টাগ্রামে শেয়ার করলেন বেবি বাম্পের ছবি

দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন পূজা বন্দ্যোপাধ্যায়, তুমুল ভাইরাল ভিডিও