টাইট পোশাকে স্পষ্ট বক্ষযুগল, অভিনেত্রী ঋতাভরীর হটনেসে ঘায়েল নেটজনতা, ভাইরাল ভিডিও

News Desk

April 19, 2021 | 5:26 AM
blog image

ওগো বধূ সুন্দরী বাংলা ধারাবাহিকের মধ্যে দিয়েই অভিনয় জগতে প্রথম আসেন ঋতাভরী চক্রবর্তী। এরপর মডেলিং জগতে বেশ খ্যাতি অর্জন করেছিলেন তিনি। বর্তমানে বড়পর্দাতেও কাজ করতে দেখা যাচ্ছে তাকে। বড় পর্দার পাশাপাশি তিনি অভিনয় করছেন বলিউডেও এছাড়া নানা রকম বিজ্ঞাপন সংস্থার খুব পরিচিত মডেল হিসাবে নাম করেছেন তিনি। টলিউডের অন্যতম সেরা সুন্দরী নায়িকাদের লিস্টে তিনি রয়েছেন। বয়স ত্রিশ পেরিয়ে গেলেও গ্লামার এখনো চোখে লাগার মতই। দিন দিন আরও বেশি গ্ল্যামারাস হয়ে উঠছেন তিনি। ভ্রমণপিপাসু এই অভিনেত্রী কিছুদিন আগেই গিয়েছিলেন মরু দেশ দুবাইয়ে।

আরও পড়ুন :   প্যান্ট পরতে ভুলে গিয়েছেন? মিচমিচে কালো পোশাকে সকলের নজর কাড়লেন অভিনেত্রী

দুবাইয়ে ঘুরতে গিয়ে অভিনেত্রী সবথেকে উঁচু রেস্তোরাঁ বুজ খালিফাতে দাঁড়িয়ে একের পর এক ছবি শেয়ার করে নিয়েছেন তিনি তাঁর অনুরাগীদের সাথে। একেবারে সেক্সি অবতারে হাজির হচ্ছেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। সবথেকে প্রিয় ও কাছের বন্ধু রাহুল দাশগুপ্তের জন্মদিন উপলক্ষেই দুবাই হাজির হয়েছিলেন অভিনেত্রী। রাহুল দাশগুপ্তের জন্মদিন পালনের জন্য হাজির হয়েছিলেন তিনি। দুবাইয়ে চুটিয়ে উপভোগ করছেন জন্মদিনের আনন্দ। কালো গাউন পোশাক পরে অন্য রূপে হাজির হয়েছিলেন তিনি। তার চাবুক ফিগার নজর কেড়েছে দুনিয়ার মানুষজনদের। রাতের ঘুম উড়েছে তার অসংখ্য পুরুষ ভক্তের।


ভিডিও


আরও পড়ুন :   লাল লিপস্টিক খোলা চুলে ছবি পোস্ট ঝিলিকের, চোখের চাহনিতে ঘায়েল নেটবাসী

ঋতাভরীর ক্যারিয়ার গ্রাফ এখন ঊর্ধ্বমুখী। ছোটপর্দার মধ্যে দিয়ে অভিনয় জগতে পা রাখলেও তিনি বেশ পাকাপাকি একটা জায়গা তৈরি করে নিয়েছেন। টলিউড ইন্ডাস্ট্রির পাশাপাশি মেরি পেয়ারি বিন্দু ,পারি এর মত বলিউড ছবিতে কাজ করতে দেখা গেছে তাকে। এমনকি বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সাথেও এক ভিডিও শুটেও কাজ করেছেন এই নায়িকা।

ঋতাভরী সোশ্যাল মেডিয়ায় বেশ সক্রিয় থাকেন। মাঝেমাঝেই অভিনেত্রী শেয়ার করে নেন নিজের বোল্ড ফটোশুট এর ছবি তার অনুরাগীদের সাথে। আর তার শেয়ার করা ইনস্টাগ্রামের ছবিতে কুপোকাত হয় হাজার হাজার মানুষ। ঋতাভরীর মিষ্টি হাসি এবং তার মারকাটারি ফিগার নজর কাড়ে নেট নাগরিকদের। লাস্যময়ী এই নায়িকার প্রায় সব ছবি সোশ্যাল মিডিয়া খুব ভাইরাল হয় মুহূর্তের মধ্যেই। তেমনি নায়িকার দুবাই সফরের মূহুর্তগুলি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে নায়িকাকে দেখা গেছে এক্কেবারে হট লুকে।