‘টুম্পা সোনা’গানে দুর্দান্ত নাচ করে নেটিজেনদের মুগ্ধ করলো ছোট্ট মেয়ে, তুমুল ভাইরাল ভিডিও

মাঠে, ঘাটে, রাস্তায়, ক্লাবে, পাড়ার পুজোর মণ্ডপ থেকে শুরু করে সর্বত্র বাজছে টুম্পা সোনা গান। আট থেকে আশি সবাই গুনগুনিয়ে উঠছে টুম্পা সোনা গানের লিরিক্সে। শুধুই যে গুনগুন করছে তা কিন্তু নয়। নেচেও করছে বাজিমাত।

প্রথমে টুম্পা সোনা গান ভাইরাল হওয়ার পর সেলিব্রিটিরা এই গানের তালে কোমর দুলিয়ে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও তাঁরা সাধারণত ভাইরাল হয়েই থাকেন তাই এটা নতুন কিছু নয়। এই গানে অন্নপ্রাশনের অনুষ্ঠান হোক বা রিসেপশন পার্টি সবেতেই সবাইকে নাচে মেতে উঠতে দেখা যাচ্ছে।

তবে এই টুম্পা সোনা নিজেতো ভাইরাল হয়েছেই। সাথে সাথে ভাইরাল করেছে আরো অনেক নতুন মুখকে। টুম্পা সোনার ঘোর যেন কাটতেই চাইছে। টুম্পা সোনার নেশায় বুঁধ হয়ে আছে সবাই। আর অনেকেই নিজের মুখ সামাজিক মাধ্যমে চিনিয়ে নিতে ব্যাবহার করছে টুম্পা সোনাকে।

বর্তমান প্রজন্মের জন্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়াটা অনেকটা নেশায় পরিণত হয়েছে। হেনতেন প্রকারে তাঁরা চায় ভাইরাল হতে। তাই বুদ্ধিমানেরা এমন কন্টেন্ট চুস করছে যা কিনা ট্রেন্ডিং। সম্প্রতি এমনই এক ভিডিও সামনে এল। টুম্পা সোনা যে ট্রেন্ডিং তা তো আর অজানা নয়। এই ট্রেন্ডিং গানে একটি বাচ্চা মেয়ে নাচ করে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। এটুকু বাচ্চা মেয়ের এমন অসাধারণ নাচ দেখে মুগ্ধ হয়েছেন নেট নাগরিকরা।