ট্রান্সপারেন্ট পোশাকে একের পর এক হট পোজ নোরা ফাতেহির, তুমুল ভাইরাল ভিডিও

নতুন বছরে যখন সবাই নতুন নতুন চমক দিয়ে চমকে দিচ্ছেন সবাইকে। তাই সবাই মুখিয়ে রয়েছে নতুন কি চমক অপেক্ষা করছে তাদের জন্য, তা দেখার জন্য। আর নোরা ফাতেহি এ বিষয়ে কখোকই নিরাশ করেননা নেটজনতাকে। গত বছর করোনা ও লকডাউনের জন্য বহুদিন সবাই কর্মহীন হয়ে বসে ছিল বাড়িতে। তবে লকডাউন খুলতেই কারো ভাগ্যের চাকা খুলুক আর নাই খুলুক নোরার তো আগে থেকেই খুলে আছে।

বর্তমানে তিনি এখন বলিউডের অন্যতম হট ডান্সার। তিনি যে গানে বা যে ছবিতে থাকেন সেই ছবি হিট বক্স অফিসে। তাই লকডাউন খুলতেই তাঁর কাজ শুরু। যখন সারা বলিউড এই মুহূর্তে ছুটি কাটাতে ব্যস্ত তখনও তিনি কাজ করে যাচ্ছেন। আসলে কাজের মধ্যেই তিনি মজার মুহূর্ত কাটান। মানুষটাই যে মজার। তাঁর একটি ইউটিউব চ্যানেলও আছে যেখানে তিনি ফানি ভিডিও বানিয়ে থাকেন।

কাজে যেমন সক্রিয় তেমনই সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় নোরা। কাজের নানান আপডেট, কাজের সময়ে করা খুনসুটি-মজা, নিজের বোল্ড এন্ড ফোটোস তাঁর অনুরাগীদের সাথে শেয়ার করেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। আর নাচের কথা তো আলাদা করে কিছু বলার নেই। নাচ ই তো তাঁর পরিচয়। এইসবের মাধ্যমেই বারবার খবরের শিরোনামে উঠে আসেন নোরা।

সম্প্রতি তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছোট ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে ট্রান্সপারেন্ট লং ড্রেসে ফটোশুট করতে নোরাকে। তাঁর এই পোস্টে ঝড় তুলেছেন বহু পুরুষের বুকে। ইতিমধ্যে সেই পোস্টে লাইক কমেন্ট ভিউ অনেক হয়েছে। নোরার আর বাকি সব পোস্টগুলোর মতোই এই পোস্টও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।