ট্রেনের সামনে সেলফি তুলতে গিয়ে ঘটলো বিপত্তি, ছিটকে পড়লো যুবক, তুমুল ভাইরাল ভিডিও!

আজকাল কার দিনে ভালো খবর হোক বা মন্দ খবর বা ভয়ের হোক বা হাসির সবই আমরা সোশ্যাল মিডিয়ার দৌলতে জানতে পারি। আর সোশ্যাল মিডিয়া হল এমন একটি জায়গা যার মাধ্যমে মানুষ দূর দুরান্তের খবর নিমেষেই হাতের মুঠোয় পেয়ে যায়। কোনো কিছুই আর অজানা থাকে না মানুষের কাছে। সে কারোর কোনো প্রতিভাই হোক বা দূরদুরান্তের কোন ভাইরাল হওয়া ঘটনা।

তেমনই বিগত কয়েক বছর আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। জীবনের আপদে বিপদে যেমন বন্ধু সদা সর্বদা হাজির হয়। তেমনই বন্ধুরাই আবার হাসি, মজা করে ভয় দেখাতে কম কিছু যায়না। আর তাই বলা যায় দুঃখ হোক বা আনন্দ , হাসি হোক বা মজা সবেতেই বন্ধুদের জুড়ি মেলা ভার।

আর তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে, একটি বন্ধু ট্রেনের সামনে দাঁড়িয়ে ট্রেনের গায়ে হাত রেখে দাঁড়িয়ে আছে। আর অপর একটি বন্ধু তাঁর সেই ফটো তুলে দিচ্ছে। হটাৎই দেখা যায় ট্রেনটি হর্ন দেয়। যারফলে ওই দুই বন্ধুই ভয় পেয়ে রীতিমত হতচকিয়ে গিয়ে সরে আসে সেখান থেকে। আর অন্য বন্ধুরা এটা দেখার পর হেসে লুটোপুটি খায়। আর তারাই হয়তো এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে।

আজকাল দিনে ভিডিও আপলোড করে অনেকেই বেশ ভালো টাকা উপার্জন করে। সে কমেডি ভিডিও হোক বা কবিতার বা নাচের হোক বা গানের। আর সেসব করার জন্য অনেকেই বেশ বিপদজনক জায়গায় গিয়ে ভিডিও বানায়। কেননা তাঁর ফলে যাতে বেশি লাইক আসে।

কিন্তু, এই বেশি লাইক, কমেন্ট পাওয়ার আসায় অনেকেই জীবন সংশয়ের কথা ভুলে যায়। যার ফলে মারাত্মক বিপদ ঘটে। কিন্তু সকলেরই মনে রাখা উচিত যে, সব কিছুর আগে জীবন। আর তাই সেটা মাথায় রেখেই সকলের কাজে এগোনো উচিত। ওই দুই বন্ধুটি ট্রেনের হর্নের আওয়াজে যে ভয় পেয়েছে সেটাই রীতিমত একটি ফানি ভিডিও হিসেবে সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছে। আর তারপরই হু হু করে ভাইরাল হয়েছে ভিডিওটি।