ঠান্ডা থেকে বাঁচতে জ্বলন্ত আগুনের ওপরে কড়ায় বসে স্নান করছে ছোট্ট ছেলে, তুমুল ভাইরাল ভিডিও

বিনোদনের অন্যতম জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ছোট ছোট ভিডিও দেখে অতি কম সময়ে এবং কম খরচেই বাড়িতে বসেই মানুষ পাচ্ছে নানান বিনোদনের স্বাদ। মাঝে মাঝে তো এমন সব হাস্যকর ভিডিও উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায় যে তা দেখে হেসে গড়াগড়ি খায় নেট জনতা।

সোশ্যাল মিডিয়াগুলির মধ্যে অন্যতম একটি হল ফেসবুক। আর এই ফেসবুকে অধিক মানুষের বাস অন্যান্য মিডিয়াগুলোর থেকে। আর এখন একটা নেশা লেগে গেছে ভাইরাল হওয়ার। সাইবার বাসীর অধিকাংশই চায় হেন তেন উপায়ে ভাইরাল হতে। আর তাঁর জন্য এমন সব কান্ড করে বসে যা দেখে হেসে লুটোপুটি খাওয়ার মত অবস্থা হয়।

সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকের পাতায়। যেখানে দেখা গেছে, একটি ফাঁকা জায়গায় একটি বড় উনুনে আগুন জ্বলছে দাউ দাউ করে। তার উপরে বসানো আছে একটি বড় কড়ায়। আর তাতে জল গরম হচ্ছে। কড়াইয়ের উপর উঠে একটি প্লাস্টিকের ছোট বালতিতে করে জল নিয়ে স্নান করতে দেখা গেল একটি ছেলেকে। এই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আসলে সমসাময়িক ঘটনা কেন্দ্রিক ভিডিওগুলি বিশেষ করে খুব ভাইরাল হয়ে থাকে। এখন যেহেতু শীতকাল আর শীতকালে স্নান করার ভয় অধিকাংশ লোকেরই থাকে। তাই এমন ভিডিও দেখে অনেকেই মজা পেয়েছে এবং সময়ের সাথে বিষয়টি রিলেট করতে পেরে অনেক শেয়ার হয়েছে ভিডিওটি। এর ফলে খুব ভাইরাল হয়েছে ভিডিওটি।