ঠিক যেন বাড়ির মেয়ে, প্রচারে নেমেই চা বানিয়ে খাওয়ালেন বিজেপি প্রার্থী-অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

News Desk

March 26, 2021 | 5:02 AM
blog image

বিধানসভা নির্বাচনের আগেই ময়দানে নেমে পড়েছেন রাজনৈতিক দুইদল। হাড্ডাহাড্ডি লড়াইয়ে কেউ কারও মাটি ছাড়তে নারাজ। বাংলায় যেমন তৃণমূলকে হারাতে মরিয়া হয়ে উঠেছে বিজেপি, তেমনই তৃণমূলও নিজেদের জমি কাউকে দখল হতে দেবে না। চলছে জোরকদমে তার প্রস্তুতি। ইতিমধ্যেই তৃণমূলের ভারী ভারী নেতারা যোগ দিয়েছেন বিজেপি মহলে। মুকুল রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন অনেকদিন হয়েছে, তার পিছু ধরেই বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী থেকে শুরু করে শীলভদ্র দত্ত প্রমুখ একাধিক ভারী ভারী নেতারা।

বাদ যায়নি চলচ্চিত্র মহলের একাধিক অভিনেতারাও। গত বছরেই অভিনেত্রী নুসরত, মিমি এরা তৃণমূলে যোগ দিয়েছেন, তাঁরা এখন দাপুটে সাংসদ। এদিকে অভিনেত্রী শতাব্দী রায়ও অনেকদিনের তৃণমূল নেত্রী। তার মধ্যে সৌরভ দাস, অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়, পিয়া সেনগুপ্ত, পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী সায়নী ঘোষ, জুন মালিয়া, মালানি দে, অভিনেতা কাঞ্চন মল্লিক, পরিচালক সুদেষ্ণা রায় আরও অনেকে।


ভিডিও


আরও পড়ুন :   সারেগামাপা'তে বিজয়ী না হলেও ফাইনালে যে গানটি গেয়ে দর্শকদের মুগ্ধ করেন অনুষ্কা, ভাইরাল ভিডিও

অন্যদিকে বিজেপি মহলেও যোগ দিয়েছেন একঝাঁক টলি অভিনেতা যশ দাশগুপ্ত, হিরণ, পায়েল, বিবি পায়রা’ খ্যাত অভিনেত্রী পাপিয়া অধিকারী, সৌমিলী বিশ্বাস, মল্লিকা বন্দ্যোপাধ্যায়, অতনু রায়, কৌশিক রায়, তনুশ্রী চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ। তবে মার্চের প্রথম দিনেই সকলকে তাক লাগিয়ে কলকাতার এক পাঁচ তারা হোটেলে আনুষ্ঠানিকভাবে ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তৃণমূল ও বিজেপি দুই দলেরই প্রার্থী তালিকা ঘোষিত হয়েছে। তা শোনার পরেই প্রচারে নেমে পড়েছেন রাজনৈতিক দলে সদ্য যোগ দেওয়া তারকা প্রার্থীরা। গতকাল সকালেই ভোটের প্রচারে নেমেছিলেন একাধিক তারকা প্রার্থী, তার মধ্যে অন্যতম হাওড়া শ্যামপুরের বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তী।

আরও পড়ুন :   প্রকাশ্যে এলো নীল-তৃনার বিয়ের কার্ড, সামনের সপ্তাহেই সাতপাকে বাঁধা পড়বেন জনপ্রিয় জুটি

প্রচারে নেমেই তিনি প্রথমে এক চায়ের দোকানে ঢুকে পড়েন যা অবাক করেছে সকল শ্যামপুরের নিবাসীকে। এমনকি তিনি শুধু ঢুকেই পড়েননি, গ্ল্যামার জগতকে দূরে ঠেলে সাধারণ মানুষের সঙ্গে হাতে হাত মিলিয়ে চায়ের দোকানে গিয়ে রীতিমতো এই গরমের মধ্যে টিনের চালে দাঁড়িয়ে স্টোভে সামনে দাঁড়িয়ে চা বানালেন। তা আবার সবাইকে দিয়ে নিজে খেলেন। বিজেপি প্রার্থী তনুশ্রীর এরকম কান্ড দেখে অবাক হলেন এবং এলাকার বাসিন্দারা তাকে নিজের মেয়ে ভেবে কাছে তুলে নিলেন। আসলে এর পেছনে রয়ে গেলো একটাই রহস্য কারণ বাঙালিদের ইমোশন হল চা, যার এক চুমুকেই ঘাযেল করে দেয় বাঙালিদের তাই। তাই রাজনীতির মঞ্চে নেমেই চা দিয়েই শুরু করলেন প্রচার তনুশ্রী।

আরও পড়ুন :   জনপ্রিয়তার শিখরে 'টুম্পা সোনা' গান, জানুন অভিনেত্রীর সুমনা থেকে 'টুম্পা' হওয়ার গল্প

যা কিনা তাঁর একুশে নির্বাচনের ব্রহ্মাস্ত্র হয়ে উঠলো। এমনকি অন্যান্যদের মত এসি গাড়িতে চেপেও ভোট প্রচারে যাননি তনুশ্রী। টোটোতে চেপে এই গরমের মধ্যে ভোট প্রচারে নামেন তিনি। যদিও ভোটের প্রার্থী হওয়ার পর প্রচারে নেমে তারকারা যা কান্ড ঘটাচ্ছেন তা আর বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তার বহু প্রমাণ পাওয়া গিয়েছে। তনুশ্রীর ঘটানো এমন সুন্দর দৃশ্যেও কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। কেউ কেউ বললেন, “নির্বাচন মিটে যাওয়ার পর আপনার হাতের চা পাব তো” আবার কেউ বলেন, “তৃণমূল সুপ্রিমোর দেখানো পথেই কি হাঁটছে তাহলে বিজেপি”।


আরও পড়ুন

নিজের ৭০-তম জন্মদিনে দেশবাসীর কাছে বিশেষ উপহার চাইলেন নরেন্দ্র মোদী, কি চাইলেন তিনি

নাইটক্লাবে গিয়ে মায়ের সাথে তুমুল নাচলেন অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ভিডিও

৫৬ তম জন্মদিনে দুঃসংবাদ দিলেন আমির খান, কঠিন সিদ্ধান্ত নিয়ে ফেললেন এই বলিউড অভিনেতা

স্বল্প পোশাকে উষ্ণ ফটোশুট, নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রী মনামী ঘোষের বোল্ড ছবি

সূর্যাস্তের আলোয় আদুরে মুহূর্ত কাটালেন করণ-বিপাশা জুটি, অন্তরঙ্গ ছবি তুমুল ভাইরাল

কোনারক মন্দিরে প্রেমের সাগরে ডুব দিলেন ইমন-নীলাঞ্জন, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তুমুল ভাইরাল

ছাদনাতলায় হাঁটু গেড়ে বসে বউকে প্রণাম করলেন বর, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়