ডিভোর্সি পুরুষের সাথে চুটিয়ে প্রেম, সিনেমার গল্পকেও হার মানাবে রানী মুখার্জীর প্রেমকাহিনী

News Desk

March 22, 2021 | 6:23 AM
blog image

৪৩-এ পা দিলেন বলিউডের রানী‌। কাজ করেছেন শাহরুখ, সালমান,আমির-এর মতন অভিনেতাদের সঙ্গে। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে জয় করে নিয়েছেন হাজার হাজার মানুষের মন। বিশের দশকে বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী ছিলেন। পেয়েছিলেন সাতটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। তবে বলিউডে তার যাত্রাপথ খুব একটা সহজ ছিল না। নিজের গলার স্বরের জন্য তাকে অনেকরকম হ্যারাসমেন্ট সহ্য করতে হয়েছিল বলিউড ইন্ডাস্ট্রিতে। তবে কোনো কিছুতেই থেমে না গিয়ে নিজের প্রতিভার মাধ্যমে নিজেকে সবার সামনে প্রমাণ করেছিলেন।

রাজা কি আয়েগি বারাত’ ছবির মাধ্যমে তিনি রুপোলি পর্দার সামনে এসেছিলেন। তখন তার বয়স ছিল মাত্র ২৫ বছর। এরপরেই তিনি কর্ণ জোহারের প্রথম ছবি ‘কুছ কুছ হোতা হে’ তে অভিনয় করেন। তবে অনেকেই হয়তো জানেন না এই ছবির জন্য তাকে মননীত করেছিলেন কর্ণের বন্ধু আদিত্য চোপড়া‌। এরপরে তিনি যশ চোপড়া ফিল্মসের বহু ছবিতে অভিনয় করেছেন। তার স্বল্প উচ্চতা এবং গলার স্বরের জন্য থেমে থাকেননি তিনি। বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করে হাজার হাজার মেয়েদের অনুপ্রেরণা হয়ে উঠেছেন তিনি। করেছেন ‘বীর জারা’, ‘মর্দানি’, ‘মর্দানি২’ এর মতন ছবি।


ভিডিও


আরও পড়ুন :   নতুন জীবনের প্রথম দিন, বোল্ড লুকে কিসের ইঙ্গিত দিলেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী!

 তবে ব্যক্তিগত জীবনকে তিনি সবসময়ই মিডিয়ার থেকে দূরে রেখেছেন। শোনা যায় ‘রাজা কি আয়েগি বারাত’ ছবিতে রানিকে দেখে রানির প্রতি ভালোলাগা জন্মায় আদিত্য চোপড়া। তবে সেদিন রানীর প্রতি তার অনুভূতি বুঝতে পারেননি আদিত্য।

আরও পড়ুন :   ছেলে গ্রেফতার হয়েছে, এবার মেয়ের পালা, রেগে গিয়ে সুশান্ত ভক্তদের কটাক্ষ করলেন রিয়ার বাবা

২০০১ সালে আদিত্য পায়েল খান্নাকে বিয়ে করেন। ২০০৯ সালে তাদের সেই বিয়ে ভেঙ্গে যায়। তবে শোনা যায় রানীর প্রতি আদিত্যর ভালোলাগাই ছিল বিয়ে ভাঙ্গার মূল কারন। অবশেষে ২০১৪ সালে ইতালিতে আদিত্য এবং রানী বিবাহবন্ধনে আবদ্ধ হন। তবে তাদের দুজনকে একসাথে ক্যামেরার সামনে কখনোই দেখা যায়নি। আদিত্য এবং রানীর বিয়ের ছবি প্রকাশিত হয়নি কোনো সংবাদপত্রে। বলিউডের অন্যতম প্রাইভেট পার্সন হলেন আদিত্য চোপড়া।

নিজের জন্মদিনের দিন অনুগামীদের জন্য একটা সুখবর নিয়ে আসেন। নিজের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করেন নিজের নতুন ছবির নাম। ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ নামের একটি সিনেমাতে দেখা যাবে তাকে। একজন মায়ের দেশের প্রতি আত্মত্যাগের গল্প বলবে এই ছবি। আর মাসখানেকের মধ্যেই শুরু হবে এই ছবির শুটিং। ছবিটির পরিচালনা করবেন আলিয়া ছিবার। জী স্টুডিওর মনীষা আদভানি,মধু ভোজওয়ানি এবং এমা এন্টারটেইনমেন্টের এই সিনেমা হতে চলেছে রানীর জীবনে অন্যতম শ্রেষ্ঠ সিনেমা। এখন রানীর অনুগামীরা এই ছবির অপেক্ষায় রয়েছেন।


আরও পড়ুন

১৯ বছরে বিয়ে, ভালোবাসা আজও অটুট, সিনেমার গল্পকেও হার মানাবে অপরাজিতার প্রেমকাহিনী

প্রতিযোগীর সেক্সি ফিগারে মুগ্ধ নেহা ধুপিয়া, বডি দেখে জিভে জল অভিনেত্রীর, ভাইরাল ভিডিও

শ্বশুরবাড়িতে গিয়েই ফাটিয়ে নাচলেন নতুন বউ গুনগুন, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিওDec

বলিউডের মেয়েরা সবাই ড্রাগখোর আর ছেলেরা ধোয়া তুলসী পাতা! মাদকচক্র বিতর্কে কটাক্ষ মিমির

কন্যা সন্তানের আশায় চাইলেন বৃহন্নলাদের আশীর্বাদ, শীঘ্রই মা হতে চলেছেন ভারতী সিং!

প্যান্ট না পরেই ছবি তুললেন নুসরাত, জানালেন তাঁর খুশি থাকার কারন!

অবশেষে স্বীকারোক্তি ভালোবাসার! গুনগুনকে ভালোবেসে অন্তরঙ্গ মুহূর্তে আদরে ভরিয়ে দিলেন বাবিন