তলানিতে বৈবাহিক সম্পর্ক, প্রকাশ্যে স্ত্রী নবনীতাকে সপাটে চড় মারলেন অভিনেতা জিতু, ভাইরাল ভিডিও

News Desk

March 26, 2021 | 3:16 PM
blog image

অভিনেত্রী নবনীতা দাস ও অভিনেতা জিতু কমল নামটা হয়তো সবার জানা। বাংলা টেলিভিশন জগতের এই উল্লেখযোগ্য নাম। দুজনেরই হাতেখড়ি জি বাংলার পর্দা থেকে।তবে প্রেমটা কিন্তু স্টার জলসা-র ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিক থেকেই শুরু। ওই ধারাবাহিকের শেষের দিকে গল্প যখন নতুন মোড় নেয়, তখনই এন্ট্রি হয় জিতু কমল-অভিনীত চরিত্রটির। গল্পের সেই মোড়ই যেন শেষপর্যন্ত তাঁদের ব্যক্তিগত জীবনের নতুন মোড়ের দিকে নিয়ে যায়, অবশ্য সেটা তখন দু’জনের কেউই জানতেন না। এমনকী, “বিয়ের কথাবার্তা পাকা হওয়ার আগে জিতু নাকি বলেছিলেন একবার, তোমাকে কেন বিয়ে করব, তুমি তো বাচ্চা মেয়ে।”

কিন্তু শেষ পর্যন্ত তাই হল, ওই বাচ্চা মেয়ে নবনীতা কেই বিয়ে করলেন অভিনেতা জিতু কমল। ২০১৯-এর ৬ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই তারকা দম্পতি। একে অপরের সঙ্গে সম্পর্কে আসার পরই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন তাঁরা। সাংসারিক বন্ধনে বাঁধা পড়ে প্রায় দু বছর ধরে চুটিয়ে সংসার করছেন টলি দুই অভিনেত জিতু-নবনীতা। প্রসঙ্গত, মহাপীঠ তারাপীঠ সহ বহু বাংলা ধারাবাহিকে অভিনয়ের দৌলতে জিতু ও নবনীতা দুজনেই বেশ পরিচিত মুখ। ‘রাগে অনুরাগে’, ‘মিলন তিথি’, ‘রাঙিয়ে দিয়ে যাও’ সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেতা জিতু কমল। অন্যদিকে বড়পর্দাতেও অভিনয় করেছেন জিতু।


ভিডিও


আরও পড়ুন :   উরুর মাঝে জ্বলজ্বল করছে কালো ট্যাটু, মধুমিতার হটনেসে ঘায়েল নেটজনতা, ভাইরাল ভিডিও

চলতি মাসের শেষের দিকেই এই খ্যাত দম্পতি জিতু কমল আর নবনীতা দাস মনের সুখে পাহাড়ে ছুটি কাটাতে গিয়েছিলেন। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই জুটি ধরা নয় নানারকম কান্ড কারখানা নিয়ে। তবে মাঝে মাঝে তাদের ভিডিও গুলো এমনভাবে তৈরী করা হয় যে, ভিডিও দেখে কখনো কখনো মনে হয় তাঁদের মধ্যে বিচ্ছেদ হতে চলেছে। কিন্তু সেগুলো সবটাই মজার ছলে, পরে তা প্রমাণ করে দেন জিতু-নবনীতা। কিছুদিন আগেই ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেতা জিতু। তাতে দেখা গিয়েছিল একজন জিতুকে প্রশ্ন করছেন, ভাই আমি শুনলাম তোমার নাকি ব্রেকআপ হয়ে গেছে?’ সঙ্গে সঙ্গেই জিতুকে পাল্টা বলতে শোনা যায়, ‘ব্রেকআপ টাইমপাসকারীদের মধ্যে হয়। যাঁরা সত্যি ভালোবাসে তাঁদের মধ্যে নয়। তাঁদের মধ্যে শুধু অল্প একটু ঝগড়া হতে পারে’। এরপরেই কানা ঘুঁষো শোনা গিয়েছিল যে তাদের ব্রেক আপ হচ্ছে কিন্তু তা মিথ্যে প্রমাণিত করে দিয়েছিলো এই তারকা দম্পতি।

এই রেশ কাটতে না কাটতে আবারো এদিন একটি নতুন ভিডিও শেয়ার করলেন জিতু, যেখানে দেখা গেল হঠাৎ করে নবনীতা কে মেরেই দিলেন অভিনেতা। কিন্তু কি এমন হল, যে বউ এর গায়েই হাত তুলে দিল অভিনেতা। ভিডিও তে দেখা যাচ্ছে, নিজেদের বেডরুমে শুয়ে রয়েছেন দু’জনে। আবার ব্যাকগ্রাউন্ড মিউজিকে চলছে ‘রাজা হিন্দুস্থানি’ সিনেমার ‘পরদেশি পরদেশি’ গানটি, যা গাইছেন জিতু। কিন্তু পাশে চাদর ঢাকা দিয়ে শুয়ে নবনীতা।হঠাৎ করেই একটি লাইনের মাঝে নবনীতা গানটি গেয়ে ওঠেন। আর এতেই রেগে গিয়ে সপাটে নবনীতাকে চর মেরে দেন জিতু। এরই সঙ্গে অভিনেতাকে রাগী গলায় বলতে শোনা যায়, ‘বিচ মে মত বোল’। তখনই ঘাবড়ে হয়ে নবনীতা চাদর মুড়ি দিয়ে মুখ ঢেকে নেন, আর অন্যদিকে জিতু আবার নিজের মনে গান গাইতে শুরু করে দেন। রীতিমতো এই ভিডিও এখন ভাইরাল।


আরও পড়ুন

‘ভালোবাস ডট কম’ থেকে প্রেম, হলেন দুই থেকে তিন, বলিউডের গল্পকেও হার মানাবে রাজা-মধুবনীর কাহিনী

অপেক্ষার অবসান! মাতৃদিবসে দ্বিতীয় সন্তানের মুখ প্রকাশ্যে আনলেন কারিনা কাপুর, ভাইরাল ছবি

কালো পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে মোনালিসার স্তনযুগল, ঝুমা বৌদির হটনেসে মুগ্ধ ফ্যানেরা

ভোটের প্রচারে আসানসোলে সায়নী, শিব মন্দিরে পুজো দিয়ে রাজনীতির ময়দানে নামলেন অভিনেত্রী

১৫ বছর অতিক্রম করল সুদীপার ‘রান্নাঘর’, দারুন জমজমাটি মহোৎসব চলছে ৭ দিন ধরে

ঐশ্বর্যের সঙ্গে গুনগুন! ‘ক্রেজি কিয়া রে’ পারফরম্যান্সে রাই সুন্দরী ডাহা ফেল

মাকে জড়িয়ে মিস্টি চুমু, শত ব্যস্ততার মধ্যেও জন্মদাত্রীকে জন্মদিনে আদুরে বার্তা দিলেন শ্রাবন্তী