তৃতীয় ব্যক্তির আগমন ঘটল নীল ও তৃণার সুখের সংসারে!

News Desk

July 18, 2021 | 5:51 AM
blog image

নীল ভট্টাচার্য (neel bhattacharya) ও তৃণা সাহা (Trina saha)-কে বরাবর একে অপরকে কমপ্লিমেন্ট দিতে দেখা যায়। তাঁদের ঘনিষ্ঠতা দেখে বোঝাও যায় না তাঁদের জীবনে তৃতীয় কোনো ব্যক্তির আগমন হতে পারে। কিন্তু বহুবার এই ঘটনার সম্মুখীন হয়েছেন তাঁরা

এটা কোনও কাহিনী নয়, সিরিয়াল বা ফিল্মের স্ক্রিপ্ট নয়। বাস্তবেই এমনটা ঘটেছে। নীল ও তৃণার বিয়ে হয়েছে মাত্র সাত মাস। কিন্তু তাঁদের প্রেমের বয়স বারো বছর। তার মধ্যেই একাধিক বার লাগানি-ভাঙানি দিয়ে তাঁদের সম্পর্কে ভাঙন ধরানোর চেষ্টা করেছেন। কিন্তু তাঁদের একে অপরের প্রতি বিশ্বাস ধরে রেখেছে তাঁদের সম্পর্ককে। তাই বহিরাগতরা তাঁদের দুজনের কাছে দুজনের নামে মিথ্যা কথা বললেও তাঁরা তা বিশ্বাস করেননি। কারণ সম্পর্কের প্রথম দিন থেকেই নীল ও তৃণা একে অপরের সঙ্গে সমস্ত কথা শেয়ার করেছেন এবং এখনও করেন।

আরও পড়ুন :   ইউভানকে কোলে নিয়েই বোল্ড ফটোশুটে শুভশ্রী, নেটদুনিয়ায় উষ্ণতার ঝড় তুললেন রাজ ঘরনী

দীর্ঘদিনের সম্পর্কের সূত্রে শ্বশুরবাড়ির সঙ্গে তৃণার বন্ডিং যথেষ্ট সুন্দর। তৃণা নিজেই বলেছেন, ছুটির দিনে তাঁর শ্বশুর দারুণ চিকেন রান্না করেন। নীলের মা তাঁকে কোনো কাজ করতে দেন না। তৃণা বলেছেন, নীলের মা-বাবা তাঁকে নিজের মেয়ের মতো ভালোবাসেন। নীলের সঙ্গে তৃণার দাম্পত্য যথেষ্ট সফল। তাঁরা দুজনেই দুজনকে স্পেস দেন। নীল যখন বন্ধুদের সঙ্গে আড্ডা দেন, তৃণা তাঁকে বিরক্ত করেন না। তৃণা রান্না করলে নীল বাসন মাজেন। তৃণা পছন্দ করেন দেশ-বিদেশের সুইট ডিশ বানাতে। কারণ নীল মিষ্টি খেতে ভালোবাসেন। নীল বিভিন্ন ধরনের ঠান্ডা পানীয় বানাতে জানেন।

এমবিএ ক্লাসে প্রথম পরিচয় হয়েছিল নীল-তৃণার। নীল-তৃণার বারো বছরের সম্পর্ক চলতি বছরে অর্কিড গার্ডেন্সে পরিণতি পেয়েছে। সাতপাকে বাঁধা পড়েছেন নীল-তৃণা। তাঁদের বিয়েতে তাবড় তাবড় তারকারা উপস্থিত হয়েছিলেন। এসেছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) স্বয়ং। চলতি বছরের বিধানসভা নির্বাচনের আগে নীল ও তৃণা একসঙ্গে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন।