তৃতীয় দফা ভোটের আগে বড় চমক, তৃণমূলের হয়ে প্রচারে এলেন বাংলার মেয়ে জয়া বচ্চন

News Desk

April 4, 2021 | 3:44 PM
blog image

বাংলায় বিধানসভার ভোট। ইতিমধ্যে দু দফায় ভোট শেষ হয়ে গিয়েছে। আর এবারে ভোটে রাজনৈতিক মহল থেকে একের পর এক চমক হয়েই চলেছে। এবারে ভোটে তারকাদের মেলা। ভোটের দিন যতই এগোচ্ছে ততই এক একটি দলের ভোটের প্রচারে আসছে নতুন নতুন চমক। গত মার্চ মাসে বিজেপিতে নাম লিখিয়েছেন মিঠুন চক্রবর্তী। ভোটে না লড়লেও বিজেপির হয়ে দাপিয়ে প্রচার করে চলেছেন মিঠুন চক্রবর্তী৷ সম্প্রতি হিরণের সমর্থনে রোড শো করেছেন মিঠুন চক্রবর্তী।

এবার তৃণমূল কংগ্রেসের তরফ থেকে এল আরো বড় চমক। এবার মুম্বাইয়ের বাসিন্দা বলিউডের আর এক বিখ্যাত বাঙালি তারকাকে এনে তার পাল্টা জবাব দিতে চলেছে তৃণমূলও৷ শাসক দলের তরফে জানানো হয়েছে, রাজ্যে তৃণমূলের হয়ে ভোট প্রচারে আসছেন জয়া বচ্চন৷ তৃণমূল কংগ্রেস এবারে ভোটের প্রচারে ট্যাগলাইন রেখেছে “বাংলা নিজের মেয়েকেই চায়”। তাই তো বাংলার মুখ্যমন্ত্রীর শক্তি হয়ে কলকাতার মেয়ে তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবার রাজ্যে আসছেন জয়া বচ্চন। মমতা বন্দোপাধ্যায়ের সমর্থনে প্রচার করবেন তিনি।


ভিডিও


আরও পড়ুন :   বিয়ে করতে চলেছেন অজয় দেবগনের রিল লাইফ স্ত্রী কাজল, জেনেনিন পাত্রের পরিচয়

রবিবার মুম্বাই থেকে কলকাতায় আসছেন মিসেস বচ্চন। আর এই দিন বিমান বন্দরে স্বাগত জানাবেন চন্দ্রিমা ভট্টাচার্য এবং ডেরেক ও’ব্রায়েন। এরপর রাতে বিশ্রাম নিয়ে সোমবার থেকে রাজ্যের বিভিন্ন এলাকায় প্রচার করতে শুরু করবেন জয়া। সূত্রের খবর, রাজ্যের তৃণমূলের হয়ে চারটি বড় রোড শো করবেন জয়া বচ্চন। টালিগঞ্জে তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের সমর্থনে রোড শো করবেন। শুধু সোমবার নয় টানা চার দিন রাজ্যে তৃণমূলের হয়ে প্রচার করবেন অমিতাভ পত্নী।

আরও পড়ুন :   পরনে সবুজ রঙের ওয়েস্টার্ন পোশাক, বোল্ড লুকে ফের ভাইরাল ‘কিরণমালা’

উল্লেখ্য, মিঃ বচ্চন ও মিসেস বচ্চনের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সুসম্পর্ক দীর্ঘদিনের। প্রত্যেক বছরে চলচ্চিত্র উৎসবে উদ্বোধনী অনুষ্ঠানের দিন উপস্থিত থাকেন বাংলার প্রিয় জামাই অমিতাভ। অন্যদিকে বাংলার তনয়া জয়া সমাজবাদী পার্টির টিকিটে রাজ্যসভার সাংসদ জয়া বচ্চন। পশ্চিমবঙ্গের নির্বাচনের প্রথম থেকেই মুখ্যমন্ত্রীর পাশে থাকার বার্তা দিয়েছেন সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব। এরপরেই জয়া বচ্চনের তৃণমূলকে সমর্থন করে রোড শো করার শাসকদলের পাল্টা জবাব বিজেপি সরকারকে। তৃতীয় দফা নির্বাচনের প্রাক মুহূর্তেই শাসক দলের পক্ষে পাল্টা জবাব কি অনেকের জন্য ভারী হবে এটাই এখন দেখার।

আরও পড়ুন :   অনুষ্কার কোলে লিটল প্রিন্সেস, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল বিরাট-অনুষ্কার প্রথম সন্তানের ছবি


আরও পড়ুন

জমে উঠেছে বন্ধুত্ব, ভালোবেসে রাধিকাকে ‘রসগোল্লা’নাম দিলেন সকলের প্রিয় ‘মিঠাই’

আলগা পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়

বিয়ের কয়েক মুহূর্ত আগে শেরওয়ানি পরে হাজির হলেন নীল ভট্টাচার্য, তুমুল ভাইরাল ভিডিও

একইফ্রেমে বন্দী দুই নায়িকা! রাধিকার জন্মদিনে আদুরে বার্তা দিলেন প্রিয় বান্ধবী মিঠাই, ভাইরাল ছবি

নিলেন বড় উদ্যোগ, করোনা যোদ্ধাদের জন্য তৈরী খাবার আগে নিজে পরীক্ষা করলেন সলমন খান, ভাইরাল ভিডিও

জনপ্রিয় শিশুশিল্পী পটল এখন যুবতী, দুর্দান্ত বেলি ডান্স করে নেট দুনিয়ায় ভাইরাল হিয়া

সহ-অভিনেতার সঙ্গে ঠোঁটঠাসা চুম্বনে মত্ত ক্যাটরিনা, চরম ঘনিষ্ঠ মুহুর্তে দুজনকে দেখে ফেলেন অমিতাভ বচ্চন