তৃতীয় বিয়েতেও মন টেকেনি, চতুর্থ প্রেমিককে হীরের আংটি উপহার দিলেন অভিনেত্রী শ্রাবন্তী!

News Desk

June 19, 2021 | 1:11 AM
blog image

টলিউডের অন্যতম পরিচিত মুখ অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। টলিপাড়ায় কান পাতলে এখন নুসরাত ও শ্রাবন্তীকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। সম্প্রতি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান এমন দাবি নিয়ে কিছুদিন আগে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন সিং। কিন্তু টলিউড সুন্দরীর মন জুড়ে নাকি এখন অন্য কেউ রয়েছেন। শ্রাবন্তীর চতুর্থ প্রেম হিসাবে ব্যবসায়ী অভিরূপ চৌধুরীর নাম আগেই শোনা গিয়েছিলো। এবার উপহারের সূত্রে সেই জল্পনা আরো জোরালো হলো।

ভোটের আগে শ্রাবন্তী ও অভিরুপের সম্পর্কের গুঞ্জন নিয়ে সরগরম হয়েছিল টলিপাড়া। শোনা গিয়েছিল পেশায় ব্যবসায়ী অভিরুপ বাইপাসের ধারে শ্রাবন্তীর অভিজাত ও আবাসনেই থাকেন। তবে দুজনের টাওয়ার আলাদা। ভোটের সময় শ্রাবন্তীর প্রচার পর্বেও নাকি সংঘ দিয়েছিলেন অভিরূপ। সম্প্রতি অভিরূপ নিজের ফেসবুক প্রোফাইলে হীরের আংটি পরা হাতের ছবি পোস্ট করেন। ক্যাপশনে ভালোবাসার ইমোজি দিয়ে লিখেন ‘জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটির থেকে পাওয়া উপহার’ ধন্যবাদ শোনা যায় অভিরূপের জন্মদিনে তাকে এই বিশেষ উপহারটি দিয়েছেন শ্রাবন্তী যাতে ‘I’ শব্দের পর ভালবাসার চিহ্ন দেওয়া রয়েছে।

আরও পড়ুন :   আলগা পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়

শোনা যায় প্রথমে শুধু বন্ধুই ছিলেন শ্রাবন্তী অভিরূপ। পরে তা ভালবাসায় পরিনত হয়। উল্লেখ্য টলিউডে অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরে ২০০৩ সালে রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে রাজীবকে ডিভোর্স দিয়ে দেন অভিনেত্রী। ২০১৬ সালে মডেল কৃষন কে বিয়ে করেন টলি বিউটি। কিন্তু সেই বিয়ে ছয় মাসও টেকেনি। এরপর ২০১৯ সালে ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশন সিং এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

গত বছরের নভেম্বর থেকেই দুজনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে একে অপরের প্রতি সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রামে পোস্ট করতে থাকেন। তারপর থেকেই আলাদা থাকেন রোশন ও শ্রাবন্তী। বর্তমানে রোশন শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাইলেও শ্রাবন্তী নাকি তেমন কোনো ইচ্ছা নেই তিনি তার ছেলে ঝিনুককে নিয়ে আলাদাই রয়েছেন।

আরও পড়ুন :   ফুলশয্যার খাটে অন্তরঙ্গ জনপ্রিয় জুটি সৌরভ-ত্বরিতা, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ছবি


আরও পড়ুন

হার্ট অ্যাটাকে হাসপাতালে ভর্তি শঙ্খ স্যার, কান্নায় ভেঙে পড়লেন মোহর, তুমুল ভাইরাল ভিডিও

আজীবন যৌবন ধরে রাখতে মন্দিরে চুল দিলেন রাই সুন্দরী, ভাইরাল ঐশ্বর্যের টাঁকলা ছবি!

ঐশ্বর্যকে টেক্কা দিয়ে এগিয়ে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া, বউমার হার সহ্য করতে পারেনি জয়া বচ্চন

মুখে মাস্ক ও মাথায় গামছা পরে ভিড়ের মধ্যে নিজের গ্ৰাম ঘুরে দেখলেন অরিজিৎ সিং, তুমুল ভাইরাল ভিডিও

শীতের দুপুরে সকলের নজর এড়িয়ে আড্ডায় রাজ-প্রিয়ঙ্কা, ভাইরাল অন্তরঙ্গ ছবি

শ্যামার মুকুটে নতুন পালক, সর্বকালের সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন তিয়াসা রায়

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, প্রি-ওয়েডিং ফটোশুটে অন্তরঙ্গ জনপ্রিয় জুটি সৌরভ-ত্বরিতা