তৃনমূলে যোগ দিতে চলেছেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি! জোর জল্পনা টলিপাড়ায়

সামনেই ভোট চলে এলো একুশের ভোট। চারিদিকে দেখতে পাওয়া যাচ্ছে রং বদলের খেলা। ভোটের সময় যত এগিয়ে আসছে ততই চার পাশে চলছে দল বদলের খেলাও। কেউ মেতে উঠেছে সবুজ নিয়ে তো কেউ মেতে আছে গেরুয়া নিয়ে।

শোনা জানা যাচ্ছে, তৃণমূলে পার্টিতে যোগ দিতে চলেছেন রচনা ব্যানার্জি। এক নামে রচনা ব্যানার্জিকে আমরা সকলেই প্রায় চিনি। শোনা যাচ্ছে, ভোটের আগে তিনিও বাংলার হয়ে মানুষের জন্য, দিদির হয়ে তৃণমূল শিবিরে যোগদান করতে চলেছেন তিনি। আমরা জানি কিছু দিন আগেই তৃণমূল পার্টিতে যোগ দিয়েছেন টলিউডের বহু তাবড় তাবড় তারকারা। তাঁদের মধ্যে রয়েছেন যেমন দীপঙ্কর দে, সৌপ্তিক-রনিতা, ভরত কল, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, ফুটবলার মনোজ তিওয়ারির। এই দিন সায়নী মমতার হাত থেকে ব্যাটন নিয়ে বলেন, “মহিলাদের আত্মসম্মান দিদি দিতে পারবে”। তাই আমাদের পাশে থাকুন, আর আমরা সাধারন মানুষের পাশে সব সময় ছিলাম আছি এবং ভবিষ্যতে ভবিষ্যতে ও থাকব।
অন্যদিকে বিজেপি শিবিরে যোগ দিয়েছেন, অভিনেতা যশ দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষ, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায় পায়েল সরকার এর মত তারকারাও। এছাড়া ও আমরা দেখি যে মার্চ মাসের শুরুর দিকেই বিজেপিতে যোগ দান করলেন অভিনেত্রী শ্রাবন্তীও। আজ তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নিয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের মহাসচিব তথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এবং মন্ত্রী ব্রাত্য বসু তাঁর হাতে পতাকা তুলে দিলেন আজ।

তাই তৃণমূল দলনেত্রী মমতা ব্যানার্জিও পিছিয়ে নেই বললেই চলে। আর তাই আজ তৃণমূলের শিবিরে দেখা গেলো এভারগ্রিন নায়িকা রচনা ব্যনার্জীকে। জি বাংলা পরিচালিত ‘দিদি নং ১’ শোয়ের মাধ্যমে তিনি দর্শকদের মনে এক বিশেষ জায়গা করে নিয়েছেন। যদিও আমরা জানি যে বড় পর্দায় একের পর এক হিট সিনেমা করেছে তিনি। টলিউডের একের পর এক নায়ক, চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এদের সঙ্গে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা করেছেন তিনি। গুঞ্জন শোনা যাচ্ছে যে, বাংলার মানুষের জন্য কাজ করতে এবং তাদের পাশে দাঁড়াতে এবার তৃণমূল শিবিরে যোগ দিতে চলেছেন সকলের পছন্দের দিদি রচনা ব্যানার্জি! জানা যায় যে, এই বিষয় নিয়ে তার সঙ্গে কথা চলছে তৃণমূল দলের শাসকদের। তবে এখনও স্পষ্টভাবে কিছু জানা না গেলেও তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে আছেন বলেই খবর।