‘তোকে ভোলা অসম্ভব’, দেবশ্রীকে ভালোবেসে বললেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী

News Desk

March 26, 2021 | 5:21 PM
blog image

বাংলা চলচ্চিত্রে জগতের প্রথম সারির তথা জনপ্রিয় সুপার-ডুপার হিট অভিনেতা দের মধ্যে একজন হলেন মিঠুন চক্রবর্তী। আর অন্যদিকে জনপ্রিয় সুন্দরী চার্মিং লেডি হলেন দেবশ্রী রায়। দুজনেই তাঁদের অভিনয় দিয়ে জিতে নিয়েছেন আপামর বাঙালির মন। তাঁদের জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। বাংলার পাশপাশি হিন্দিতেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা।

বেশিরভাগ মানুষের মুখে তিনি ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তী হিসেবে অধিক জনপ্রিয়। তাঁর নাচের স্টেপে ঘায়েল তাবড় তাবড় অভিনেতা। আর অন্যদিকে দেবশ্রীও তাঁর কলকাতা রসগোল্লা গানের তালে ঘায়েল করেছে সকলকে। সম্প্রতি গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন অভিনেতা। আর সঙ্গে ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন ২’ এর শ্যুট।


ভিডিও


আরও পড়ুন :   পাতে পড়লো চিংড়ি-ইলিশ, জেনে নিন আর কি কি ছিল মধুবনীর ঘরোয়া সাধের অনুষ্ঠানে

দুই নিয়ে দিব্বি আছেন অভিনেতা। শোনা যাচ্ছে বউ ও ছেলের সঙ্গে তেমন বনিবনা না হওয়ায় আপাত কলকাতাতেই নিজের বোনের বাড়ির ঠিকানা দিয়ে ভোটার কার্ড করিয়ে নিয়েছেন তিনি। মুম্বাইবাসী মিঠুন এখন যে কলকাতা বাসী মিঠুন হয়েছে তা বলার অপেক্ষা রাখেনা বৈকি। আপাতত খবরের শিরোনামে রয়েছেন মিঠুন চক্রবর্তী।

সম্প্রতি কয়েকদিন ধরে ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন ২ এর মঞ্চে অতিথিদের আগমন ঘটছে। আর রবিনা ট্যান্ডেল এর পর এবার দোলের আগের দিন অতিথি হয়ে আসছেন কলকাতার রসগোল্লা দেবশ্রী রায়। আর তার পরের দিন অর্থাৎ দোলের দিন আসছেন জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। দুজনেই এককালে ডিস্কো ডান্সারের সঙ্গে একসঙ্গে কাজ করেছেন।

ডান্স বাংলা ড্যান্স সিজন ২ তে এসে অভিনেত্রী দেবশ্রী রায়কে নাচতে দেখা গেছে। এতদিন অভিনয় ও নাচের জগৎ থেকে দূরে থেকেও তার নাচের আদল এখনও যে আগের মতোই রয়েছে তা দেখে রীতিমতো অবাক দর্শকরা। এছাড়া অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গেও নাচতে দেখা যায় অভিনেত্রীকে। মিঠুন দেবশ্রীকে বলেন যে, ‘একটা কথা বার বার মনে হয় কি করে তোকে ভুলবো আমি জানিনা’।

ত্রয়ী, এম এলএ ফাটাকেস্ট, যুদ্ধ, মহাগুরু সহ ইত্যাদি ছবিতে কাজ করেছেন দুজনে। তারমধ্যে ত্রিয়ী ছবি রীতিমতো নব্বইয়ের দশকে সাড়া ফেলেছিল আপামর বাঙালীর মনে। ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে এই ছবি সেইসময় সুপারহিট এর তকমা পেয়েছিল। সম্প্রতি ‘ডান্স বাংলা ড্যান্স জুনিয়র সিজন ২’ এর এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


আরও পড়ুন

তিক্ততায় শেষ হয় প্রেমের সম্পর্ক, ১৮ বছর পর ফের একসঙ্গে ফিরছেন অক্ষয়-রবিনা জুটি

বিবাহ বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে নতুন জীবন শুরু করল শ্রাবন্তী!

ছকে বাঁধা পোশাক ছেড়ে এবার বোল্ড অবতারে নিখিলের শ্যামা, ভক্তদের বুকের ধুকপুকানি বাড়ালেন অভিনেত্রী তিয়াশা

ইন্ডিয়ান আইডল নিয়ে ফের নতুন বিতর্ক, বিচারকদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুললেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য

সুশান্তের পর ধর্মেন্দ্র, বলিউডের নেপোটিজমে তছনছ হয়ে গিয়েছে পুরো কেরিয়ার

রিয়াকে নিয়ে সিনেমা বানাতে চায় এই অভিনেতা, তুমুল হইচই সোশ্যাল মিডিয়া জুড়ে

মোদীজিকে দেখার উত্তেজনায় রাতে ঘুমই হয়নি: শ্রাবন্তী চ্যাটার্জি