‘তোর একটা হাসির জন্য সব স্ট্রেচ মার্ক, মোটা হওয়া সার্থক’, ইউভানকে কোলে নিয়ে আবেগঘন পোস্ট শুভশ্রীর

News Desk

April 12, 2021 | 3:24 PM
blog image

অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে ২০১৮ সালের ১১ মে বাওয়ালি রাজবাড়িতে রাজকীয় বিয়ে হয় রাজ-শুভশ্রী। অবশ্য তার আগে ২০১৮ সালের ৬ মার্চ সই-সাবুদের মাধ্যমে সকলকে চমকে দিয়ে আইনি বিয়ের পর্ব সেরেছিলেন রাজ-শুভশ্রী। বলতে গেলে টলিউডের প্রথম সারির জুটিদের মধ্যে রাজ-শুভশ্রী জুটি অন্যতম। রাজের পরিনীতা তাঁর স্ত্রী শুভশ্রীই। যদিও গত সাতমাস আগেই রাজ-শুভশ্রীর ঘরে এসেছে তাঁদের নতুন সদস্য ইউভান।

আসলে বিয়ের কিছু মাস গড়াতেই শুভশ্রী অন্তঃসত্ত্বা হন। সেই সময়কার ছবিও অনবরত এই দম্পতি পোস্ট করে গিয়েছেন নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তখন যদিও ছিল ঘোর করোনার দাপট চারিদিকে। এরপর গত ১২ সেপ্টেম্বর শুভশ্রীর কোল আলো করে শহরের এক নামী বেসরকারি হাসপাতালে জন্ম নেন ছোট্ট ইউভান। জন্মের পর থেকেই টলিপাড়ার একটি বিশিষ্ট মুখ হয়ে উঠেছে রাজ ও শুভশ্রীর প্রথম সন্তান ছোট্ট ইউভান। অবশ্য ইউভানকে নিয়ে আদিখ্যেতার শেষ নেই টলিগঞ্জে। ছোট্ট ইউভান সোশ্যাল মিডিয়ায় এতটাই জনপ্রিয় যে ইতিমধ্যে তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বেশ কয়েকটি ফ্যান পেজ তৈরী হয়েছে। মা শুভশ্রীর মতই ফটো তুলতে ভালোবাসে ইউভান।


ভিডিও


আরও পড়ুন :   সন্তানের জন্মের পর প্রথমবার প্রকাশ্যে এলেন বিরাট-অনুষ্কা, মুহূর্তেই ভাইরাল ছবি

 

দেখতে দেখতে বয়সের তারতম্য অনুযায়ী দ্রুত বেড়ে উঠছে ইউভান চক্রবর্তী। গত মাসেই ৬ মাস পূর্ন হয়েছে তাঁর। ধীরে ধীরে রাজশ্রী পুত্র বড় হচ্ছে, অবশ্য তাঁর একবছর হতে বেশি সময় নেই। তাই বয়সের আদলে বাচ্চারা ৪ মাস বয়স থেকেই হামাগুরি দিতে থাকে, তারপর বয়স ছয় হয়ে যাওয়ার পরেই সে বিভিন্ন বস্তুর ওপর ভর দিয়ে আস্তে আস্তে দাঁড়াতে শুরু করে। তেমনি ইউভানেরও ছয় মাস পার হয়েছে সেও ধীরে ধীরে দাঁড়াতে শিখছে। বিভিন্নরকম মুখাভঙ্গি করে কথা বলতে শিখছে সে। মা বাবার ইনস্টাগ্রাম দেওয়ালে ইউভানের বেড়ে ওঠার নানা ভিডিওতে ভরা। কিছুদিন আগেই রাজের হালিশহরের বাড়িতে ধুমধাম করে অনুষ্ঠিত হয়েছে ইউভানের অন্নপ্রাশন।

আরও পড়ুন :   সাত পাকে বাঁধা পড়লেন নোয়া-কিয়ান জুটি, দম্পতিকে শুভেচ্ছা ভক্তদের

 

যাই হোক, এবার আসি আমদের মূল গল্পে। গত ৩১ শে মার্চ ২০২১ এ আয়োজিত হয়েছিল ঐতিহ্যবাহী ফিল্মফেয়ার অনুষ্ঠান। এই অনুষ্ঠানে সেরা অভিনেত্রী হিসাবে পপুল্যার ও ক্রিটিক দুই বিভাগেই মনোনীত হয়েছেন শুভশ্রী। আর তাঁর চরিত্রের সৌজন্য ছিল পরিণীতার ‘মেহুল’। হ্যাঁ, পরিনীতা সিনেমার জন্যই শুভশ্রী সেরা অভিনেত্রীর পুরষ্কার পেয়েছিলেন। এই অনুষ্ঠানে ছেলে ইউভানকে নিয়ে হাজির হয়েছিলেন নতুন মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শুধু তাই নয় ছেলেকে নিয়ে ফটোশ্যুটও করেছেন অভিনেত্রী। সেই শুট এর বেশ কয়েক ঝলক আমরা ইতিমধ্যেই দেখতে পেয়েছি শুভশ্রীর ইনস্টাগ্রামে।

আরও পড়ুন :   "আমার ২০ মিনিট লাগে, আর শাহরুখের ৩ ঘন্টা", গোপন তথ্য ফাঁস করলেন গৌরি খান

 

এদিন শুভশ্রী কালো গাউন পড়া আরেকটি ছবি পোস্ট করলেন তাঁর ইনস্টাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে, ছেলে ইউভানকে নিয়ে আদর মুখরিত পোজ দিতে ব্যস্ত শুভশ্রী। আর মা ও ছেলের এই আদরঘন মুহুর্ত ক্যামেরবন্দি করলেন ক্যামেরাম্যান। এই ছবি শুভশ্রী ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, your one smile is worthy of every stretch marks, weight gain and sleepless night…#yuvaan #7thmonths… #baby। সঙ্গে এই ছবি পছন্দের সংখ্যা কুড়িয়েছে প্রায় ৪০ হাজার।