দাদুর কোলে পুঁচকে ভামিকা, বাবার ৬০তম জন্মদিনে ছবি শেয়ার করে শুভেচ্ছা জানাল অনুষ্কা শর্মা

News Desk

March 26, 2021 | 6:32 AM
blog image

তার বাবার বয়স এখন ষাট ছুঁলো। সেই উপলক্ষে নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বাবাকে উদ্দেশ্য করে একটি পোস্ট লেখেন অনুষ্কা শর্মা। সেই সঙ্গে দিলেন তার বাবার একাধিক ছবি। সেখানেই একটি ছবিতে দেখা গেল দাদু এবং নাতনিকে একসাথে। অবশ্য সেখানে কারোরই মুখ বোঝা যায়নি। অন্ধকারাচ্ছন্ন একটা অবয়বে দেখা গেল দাদুর কোলে নাতনি ভামিকাকে।

অনুষ্কা শর্মা টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। ‘রাব নে বানা দি জোড়ি’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। সেই ছবির মাধ্যমেই বলিউড ইন্ডাস্ট্রিতে তার প্রথম আসা। এরপর একের পর এক হিট ছবির মাধ্যমে বলিউডে নিজের পাকাপাকি জায়গা করে নেন। তার নিজের প্রোডাকশন হাউজ ও আছে। সেখান থেকেও রিলিজ করেছে একের পর এক জনপ্রিয় ছবি। বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সাথে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তার অনুগামীরা তাদেরকে ভালোবেসে ‘বিরুষ্কা’ বলে ডাকেন। ১১ই জানুয়ারি তাদের ঘরে একজন ছোট্ট সদস্য এসেছে সে হল তাদের মেয়ে ভামিকা।


ভিডিও


আরও পড়ুন :   রোশনকে চিরবিদায় জানিয়ে চতুর্থ বিয়ের পথে শ্রাবন্তী!

অনুষ্কা হলেন অবসরপ্রাপ্ত কর্নেল অজয় কুমার শর্মার মেয়ে। বাবার জন্মদিন উপলক্ষে অনুষ্কা নিজের বাবার জীবনের ১০টি স্মরণীয় মুহুর্তের ছবি শেয়ার করে নিয়েছেন নিজের অনুগামীদের সাথে। সেগুলোর মধ্যে রয়েছে তিনি যখন ভারতীয় সেনার সাথে যুক্ত ছিলেন তখনকার ছবি, বিরুষ্কার বিয়েতে তোলা ছবি। তবে সবচেয়ে চমকপ্রদ যে ছবিটি সেটি হল সেই লিস্টের শেষ ছবি। ছবিটি হল একটি ‘সিলুয়েট’ ছবি। মাটি পর্যন্ত ছুঁয়ে যাওয়া একটি জানলার সামনে দাঁড়িয়ে আছেন কর্ণেল এবং তার কোলে রয়েছে ছোট্ট একরত্তি। তবে আলোর বিপরীতে এই ছবি তোলা হয়েছে বলে কারোর মুখ বোঝা যাচ্ছে না। তবে এই একরত্তি যে ভামিকা তা আর বুঝতে বাকি নেই কারোর।

পোস্টের ক্যাপশনে বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। ১৯৬১-র বিশেষ সংস্করণের ৬০ বছর পূর্তি আজ। তিনি এও বলেন তার বাবা তাকে বুঝিয়েছেন সততা,নিষ্ঠা,গ্রহিষ্ণু মনোভাবের জোর কি? তার বাবা সবসময় তার পাশে থেকেছেন। তারপর তিনি বাবা ৬০তম জন্মদিনের শুভেচ্ছা এবং ভালোবাসা জানান। তবে এখানে প্রকাশ করা ছবিতেও তারা সন্তানের মুখ আড়াল করেছেন। তাই নেটিজেনরা যতই মুখিয়ে থাকুক না কেন ভামিকাকে দেখার জন্য তবে তার বাবা-মা কোনোভাবেই তা দেখাতে চাইছেন না।


আরও পড়ুন

বনি কাপুরের আগে শ্রীদেবীর প্রথম প্রেম মিঠুন চক্রবর্তী এখনও এক বিতর্কিত প্রেম কাহিনী

একমাত্র ছেলের জন্মদিনে চোখ ঝলসনো পার্টি একতার, মিলেছে তারকার হাট

পরিবারে আসছে নতুন সদস্য, ফের বেবি বাম্পে ধরা দিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, ভাইরাল ছবি

পরনে নীল পোশাক কপালে সবুজ আবির, সোশ্যাল মিডিয়ায় কিসের বার্তা দিলেন ‘দিদি নং ১’!

তবে কি ফেঁসে যাওয়ার ভয়, কেনো এই সেলিব্রিটিরা রিয়াকে সমর্থন করছেন? জল্পনা তুঙ্গে

কপালে টিপ, মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী পার্নো মিত্র!

মা হওয়ার পরেও চাবুক ফিগার, মেদ ঝরানোর গোপন টিপস শেয়ার করলেন হার্দিক পত্নী নাতাশা