দাদুর কোলে বিরুস্কার পুঁচকে মেয়ে, বাবার জন্মদিনের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানালেন অনুষ্কা শর্মা

News Desk

March 26, 2021 | 5:46 PM
blog image

অনুষ্কা শর্মা। যিনি একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, প্রযোজক, সঙ্গে সাবেকি মডেলও। ২০০৮ সালে তাঁর প্রথম চলচ্চিত্র “রব নে বানা দি জোড়ি” ছবির শাহরুখের বিপরীতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ ঘটে। পরবর্তীতে তিনি ২০১০ সালের রোমান্টিক ব্যান্ড বাজা বারাত কমেডি চলচ্চিত্রে একজন উচ্চাভিলাষী বিবাহের পরিকল্পক হিসাবে অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসা কুড়ান। উভয় চলচ্চিত্রে তিনি অর্জন করেন ফিল্মফেয়ার পুরস্কার সেরা অভিনেত্রীর মনোনয়ন।
এরপর থেকেই তাঁর যাত্রা শুরু হয়। অনুষ্কার ক্যারিয়ারের সফলতা যখন উচ্চশিখরে তখনই অর্থাৎ ২০১৭ সালের ১১ ডিসেম্বর ভারতীয় জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে বিয়ে করেন তিনি, ইতালিতে বসে তাঁদের বিবাহের আসর।

কিন্তু বিয়ের আগে ৪ বছর প্রেম করেন তিনি। তারপর থেকেই চলচ্চিত্র থেকে ধীরে ধীরে বিদায় নেন তিনি, কিন্তু স্বামীর সঙ্গে চুটিয়ে বিজ্ঞাপন করেছেন তিনি। তবে আজ আমাদের আলোচ্য বিষয় একটু অন্য। বিরাট বা অনুষ্কা কেউই নয়, আসলে অনুষ্কার পিতা আজ আমাদের আলোচ্য বিষয়। আজ ৬০ তম জন্মদিন জনপ্রিয় বলিউড অভিনেত্রী ওরফে বিরাট ঘরনী অনুষ্কা শর্মার। বাবার জন্মদিনে একাধিক ছবিসহ একটি পোস্ট করে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। যেখানে একটি ছবিতে স্পষ্ট দেখা গেল ছোট্ট নাতনী, ‘ভামিকা’ কে কোলে নিয়ে রয়েছেন দাদু তবে সেই ছবি অন্ধকারাচ্ছন্ন।


ভিডিও


আরও পড়ুন :   ঐশ্বর্য রাইয়ের সঙ্গে খারাপ কাজ করেছিলেন শাহরুখ খান! ফাঁস হল গোপন তথ্য

প্রসঙ্গত, অনুষ্কার বাবা অজয়কুমার শর্মা অবসরপ্রাপ্ত কর্নেল। বাবার জীবনের সেই গুরুত্বপূর্ণ মুহূর্তের ১০টি ছবি পোস্ট করলেন নায়িকা। যেখানে কিছু কিছু ছবিতে দেখা গেল, তাঁর বাবার ভারতীয় সেনায় কর্মরত অবস্থার কিছু ছবি, এমনকি অনুষ্কার মায়ের সঙ্গেও কিছু ছবি দেখা গেল, এছাড়া সেখানে ছিল বিরুষ্কার বিয়েতে সকলের সঙ্গে কাটানো কিছু মুহূর্তের ছবি তাঁর বাবার। তবে নেটাগরিকদের নজর কেড়েছে আলোর বিপরীতে দাঁড়ানো কর্নেল অজয়কুমার শর্মার ছবিটি, যেখানেই রয়েছে অভিনেত্রীর বাবার কোলে তাঁর মেয়ে ভামিকা ছবি, তবে এই ছবিটিতে আলো-ছায়ার ফলে তৈরি হয়েছে একটি অবয়ব যাকে বলে ‘সিলুয়েট’ ছবি।

 

এই পোস্ট করে ক্যাপশনে বাবাকে শুভেচ্ছা জানালেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। লিখলেন, ‘১৯৬১-র বিশেষ সংস্করণের ৬ বছর পূর্তি আজ। আমার বাবা। সততা, নিষ্ঠা, গ্রহিষ্ণু মনোভাবের জোর কী, বাবা-ই বুঝিয়েছেন আমাদের। সারা জীবন আমার পাশে দাঁড়িয়েছেন। শুভ ৬০তম জন্মদিন বাবা। ভালবাসি’। যদিও ১১ জানুয়ারি বিরুষ্কার কন্যা ভামিকার জন্ম হওয়ার পর থেকেই ভামিকার মুখ দেখার জন্য মরিয়া বিরাট কোহলী ও অনু্ষ্কা শর্মার অনুরাগীরা। কিন্তু বারে বারে সেই ছবির কেবলমাত্র আভাসটুকুই পাওয়া যাচ্ছে, কিন্তু বিরুষ্কার মেয়ের মুখ যেনো কিছুতেই দেখতে পাচ্ছে না নেটিজেনরা তাতে আরও কৌতূহল বাড়ছে নেটিনাগরিকদের।

আরও পড়ুন :   স্বামীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে জনপ্রিয় অভিনেত্রী পুনম পান্ডে, তুমুল ভাইরাল ভিডিও

প্রসঙ্গত, সব জল্পনার অবসান কাটিয়ে গত ১১ ই জানুয়ারি ভূমিষ্ঠ হয়েছে বিরাট-অনুষ্কার কন্যাসন্তান। ১১ ই জানুয়ারি, বিকালে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে বিরুষ্কার কন্যাসন্তানের জন্ম হয়। সেদিনই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দু’জনেই বলেছিলেন যে, তাঁরা একটি কন্যা সন্তানের বাবা-মা হয়ে খুব খুশি। বিরাট-অনুষ্কার কন্যাসন্তানের ছোট্ট দুটি পায়ের ছবি বিরাট প্রথম নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছিলেন, ‘তাঁদের পরিবারে এক ছোট্ট পরী এসেছে।’

আরও পড়ুন :   কপালে টিপ, মাথায় সিঁদুর, হাত ভর্তি গয়না, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী স্বস্তিকা!

 

কিছুদিন আগেই অনুরাগীদের সঙ্গে তাঁদের মেয়ের প্রথম ছবি ও নাম ভাগ করে নেন দেশের সবচেয়ে চর্চিত দম্পতি ‘বিরুষ্কা’। সেখানেই মেয়ের নাম ঘোষণা করেন অনুষ্কা শর্মা। তাঁরা মেয়ের নাম রেখেছেন ভামিকা (Vamika)। তাদের মেয়ের ছবি শেয়ার করে লিখেছিলেন, “আমরা একসঙ্গে ভালোবাসা, অস্তিত্ব ও কৃতজ্ঞতা নিয়ে বেঁচেছি। তবে আমাদের জীবনকে সম্পূর্ণ নতুন মাত্রা দিয়ে ছোট্ট ভামিকা।” ছোট্ট ভামিকাকে নিয়েই আনন্দের সঙ্গে দিন কাটাচ্ছেন এই দম্পতি। ডিজাইনার ব্যাগ, দামি পোশাক বা গয়না ছেড়ে মা অনুষ্কার এখন প্রিয় সাজার জিনিস হয়েছে মেয়ের ‘বার্প ক্লথ। মাঝে মধ্যেই বার্প ক্লথ কাঁধে নিয়েই সোশ্যাল মিডিয়ায় পোজ দিয়ে ছবি দেন অনুষ্কা। নেটমহলে বিরাট ও অনুষ্কা খুবই পরিচিত। এদিকে দেখতে দেখতে দুমাস হয়ে গেল “ভামিকা” র বয়স।