‘দাবাং’ স্টাইলে মহিলা পুলিশদের নাচ দেখে মুগ্ধ সায়নী, সোশ্যাল মিডিয়ায় জানালেন কুর্নিশ

News Desk

July 2, 2021 | 8:31 AM
blog image

একুশের নির্বাচনে একেবারে দাবাং স্টাইলেই মমতা বন্দোপাধ্যায় রাজ্য জয় করেন। এক হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সংখ্যা গরিষ্ঠতা নিয়ে জয় যুক্ত হন মুখ্যমন্ত্রী। ব্যতিক্রম থাকেন কিছু সেলিব্রিটি, যেমন সায়নী ঘোষ। আসানসোল দক্ষিণ কেন্দ্রে প্রার্থী করেন মমতা সায়নীকে। কিন্তু, হেরে যান তিনি বিজেপি-র অগ্নিমিত্রা পালের কাছে। কিন্তু তৃণমূল এবং আসানসোলের সঙ্গে যোগাযোগ ছিন্ন করেননি। এরপরেই সায়নীর যাত্রা শুরু হয়। অভিনেত্রী থেকে সোজা যুব তৃণমূলের সভাপতি পদে প্রতিষ্ঠিত হন, যেই জায়গা আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছিল।

আরও পড়ুন :   এ কি হল শ্রাবন্তীর? পাল্টে ফেললেন নিজের নাম, অভিনেত্রী নিজের পরিচয় দিলেন ‘আমি মধু’!

সায়নী নিজেও বরাবর দাবাং মুডে থাকতে পছন্দ করেন, সেই জন্যেই একটি ভিডিও তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে কোনো এক রাজ্যের মহিলা পুলিশ কর্মীরা কাজের ফাঁকে সালমান খানের দাবাং নাচ করছেন। ভীষণই ছোট্ট একটা ক্লিপিং যা ভাইরাল সোশ্যাল মিডিয়ায় এবং সায়নী সেই ভিডিও পোস্ট করে বলেছেন এরই আজ আমার দিন তৈরি করে দিল।

সালমান খানের দাবাং গান বলিউডে এখনও হিট। সেই পুলিশের পোশাকে কোমরের বেল্ট নাচিয়ে নাচ আজও ভাইরাল। এই মিউজিক চললেই কোমরে হাত দিয়ে দাবাং স্টাইল শুরু হয়ে যায়। এই ভিডিওতে মহিলাদের দেখে দিল খুশ করে নেন সায়নী ঘোষ।

আরও পড়ুন :   নিজের হাতে রাজের জন্য কি রান্না করলেন শুভশ্রী? নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

প্রসঙ্গত, রাজনীতির মঞ্চে আসার বহু আগে থেকে অভিনয় জগতে কাজ করছেন সায়নী। বর্তমানে কিছু ওয়েব সিরিজেও দেখা গিয়েছে সায়নীকে। ‘চরিত্রহীন’ ওয়েব সিরিজে দাপিয়ে অভিনয় করেছেন। এছাড়াও, তার শুরুটা হয়েছিল টেলিফিল্ম ‘ইচ্ছে ডানা’র মাধ্যমে। বড় পর্দায় তার প্রথম আত্মপ্রকাশ নটবর নট আউট এ একটি ছোট ভূমিকায়। এরপর তিনি রাজ চক্রবর্তীর ‘শত্রু’ তে কিছু অভিজ্ঞ অভিনেতার সাথে কাজ করেন। এরপর তিনি অভিনয় করেন রাজ চক্রবর্তীর বাংলা সিরিয়াল ‘প্রলয় আসছে’ তে একজন নির্লিপ্ত সাংবাদিকের ভূমিকায়। এভাবেই জনপ্রিয়তা বাড়াতে থাকেন সায়নী। বর্তমানে তিনি যুব তৃণমূলের সভাপতি পদে আসীন।

আরও পড়ুন :   টুইটার একাউন্ট সাসপেন্ড, চোখে জল কঙ্গনার! অন্যদিকে হেরে গিয়েও আনন্দ করলেন তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ


আরও পড়ুন

ফের বাংলা সেরা মিঠাই, সৌজন্য-গুনগুনের মিলনে দ্বিতীয় স্থানে উঠে এল খড়কুটো

‘টলিউডে এখন মাফিয়ারাজ চলছে’, প্রকাশ্যে বোমা ফাটালেন অভিনেতা রুদ্রনীল ঘোষ

গর্ভবতী অবস্থায় দেশাত্মবোধক গান গাইলেন টেলি অভিনেত্রী মধুবনী, তুমুল ভাইরাল ভিডিও

হিন্দুঘরে বিয়ে করেও বোরখা পরে সামনে এলেন অভিনেত্রী তৃণা, ভাইরাল ভিডিও ঘিরে জল্পনা তুঙ্গে

এইভাবে কে কোদাল চালায়? আগে মাটি কাটা শিখুন, ট্রোলড হলেন অভিনেত্রী দর্শনা

মধুচন্দ্রিমা থেকে ফিরে এসেই বাড়িতে লক্ষ্মী পুজো করলেন দুর্নিবার-মীনাক্ষী, রইলো সমস্ত ছবি

একেই বলে ভালোবাসা! সুশান্তের স্বপ্নকে বাস্তবায়ন করতে এগিয়ে এলেন অঙ্কিতা, দেখুন ছবি