দামি চারচাকা নয়, টোটো করেই স্ত্রী ও মেয়েকে নিয়ে ঘুরতে বেড়ালেন অভিনেতা জিৎ

News Desk

March 25, 2021 | 12:18 PM
blog image

নবাব গেঞ্জীর কমার্শিয়াল বিজ্ঞাপন দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করে সেদিনের সেই ছেলেটি আজ টলিউড চলচ্চিত্র মহলের সুপারস্টার। শুধু তাই নয় দেশে বিদেশের অবাধ বিচরণ তাঁর। সবাই তাঁকে এক নামে চেনে। তিনি কত মেয়ের যে রাতের ঘুম কেড়েছেন তা বলা বাহুল্য। কি অবাক হচ্ছেন তো! কে সেই সুদর্শন পুরুষ ভাবছেন তো! এখনও বুঝতে পারছেন না কার কথা বলছি!

যিনি কিনা আমার আপনার সবার প্রিয় “নাটের গুরু” অভিনেতা জিৎ। যিনি ২০০২ সালে পরিচালক হরনাথ চক্রবর্তীর পরিচালিত ‘সাথী’ সিনেমাতে অভিনয় করে প্রথম বাংলা চলচ্চিত্র মহলে নিজের মুখ দেখান, সঙ্গে সঙ্গে হয়ে ওঠেন প্রতিটি রমণীদের ক্রাশ। তারপর আস্তে আস্তে হয়ে ওঠেন টলিউডের সুপারস্টার। এখনও অব্দি প্রচুর সিনেমায় কাজ করেছেন জিৎ। তাঁর শেষ সিনেমা হল, “শেষ থেকে শুরু”। তবে তিনি যেমন অভিনয়ের প্রতি দায়িত্বশীল তেমনি, দায়িত্ববান নিজের পরিবারের প্রতিও। ২০১১ সালের ২৪শে ফেব্রুয়ারী লক্ষৌ শহরের একজন স্কুল শিক্ষিকা মোহনা রতলানীকে বিবাহ করেন জিৎ। জিৎ-এর এই বছরে দশমতম বিবাহ-বার্ষিকী ছিল। তবে প্রবাসী এই সুন্দরী মোহনা খুব সুন্দরী তিনিও, কোনও নায়িকার থেকে কম নন৷


ভিডিও


আরও পড়ুন :   সিগারেটের ধোঁয়া খুবই ভালো লাগে রানু মণ্ডলের, নিজেই বললেন মনের কথা

তাঁদের ফুটফুটে কন্যা সন্তানও আছে। যাকে নিয়ে মাঝে মাঝেই সমাজমাধ্যমে অবতীর্ণ হন নায়ক। কিছুদিন আগে নিজেদের ১০ বছরের বিবাহ-বার্ষিকীতে স্ত্রী আর মেয়ের সঙ্গে একান্তে কাটানোর মিষ্টি মুহূর্তের ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন নায়ক। যেখানে দেখা গিয়েছিল, একটি ঘরের টেবিল সুন্দর মোমবাতি আর গোলাপ ফুল দিয়ে সাজানো। দুজনে একসঙ্গে ফলের জ্যুস খেতে খেতে চির্য়াসও করছেন। নিমেষে ভাইরালও হয়ে যায় জিৎ আর মোহনার এই আদুরে মুহূর্তের ছবি ও ভিডিও।

আরও পড়ুন :   কোনারক মন্দিরে প্রেমের সাগরে ডুব দিলেন ইমন-নীলাঞ্জন, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তুমুল ভাইরাল

বর্তমানে তিনি স্ত্রী মোহনা এবং কন্যা নবন্যাকে সঙ্গে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন অমৃতসরে। ব্যস্ত নায়ক কিছুদিনের ছুটি নিয়ে বেরিয়ে পড়েছেন নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে। সম্প্রতি ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি রিল ভিডিও ছেড়েছেন অভিনেতা জিৎ। তবে সেখানে যা দেখা গিয়েছে তা দেখলে আপনিও হয়ে যাবেন অবাক। কারণ ভিডিওতে দেখা গিয়েছে, বড়সড় দামী গাড়ি নয়, বউ আর কন্যাকে নিয়ে খোদ টোটোকে নিয়েই যাত্রা করেছেন নায়ক। তাও আবার কলকাতার মাটিতে নয় পাঞ্জাবের রাস্তায়। হ্যাঁ প্যান্থার’ (Panther) এর উদ্দেশ্য যাত্রা করছেন তাঁরা। যেখানে জিত এর পরনে ছিল, সাদা কুর্তা পাজামা, আর জিতের স্ত্রী মোহনার পরনে ছিল লালা সালোযার-কামিজ। যদিও এই ভিডিওতে সবারই আকর্ষণ ছিল মোহনার উপর। ইতিমধ্যেই সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিওটি।


আরও পড়ুন

সান্টা-ক্লজের সাজে পুঁচকে কবীর সিং, একরত্তি খুদেকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত কোয়েল

কিছুদিন আগেই মা হয়েছেন, শরীর ফিট রাখতে জিমে ফিরলেন শুভশ্রী গাঙ্গুলী

কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায়ের শেষ যাত্রায় পা মেলালেন তারকারা, কাঁদছে গোটা শহর

ছেলেকে দিয়ে পূরণ মেয়ের শখ, কৃশিবকে বিকিনি পরিয়ে প্রকাশ্যে আনলেন পূজা ব্যানার্জি, ভাইরাল ভিডিও

বিয়ের আগেই প্রি-হানিমুনে অঙ্কুশ-ঐন্দ্রিলা, মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছে ম্যাজিক জুটি

আশীর্বাদ পর্ব সেরে বিয়ের পিঁড়িতে রুদ্রজিৎ-প্রমিতা জুটি, রইলো ছবি

ফের সার্জারি হল অমিতাভ বচ্চনের, কেমন আছেন বলিউড শাহেনশাহ? চিন্তায় ভক্তমহল