‘দিঠি’কে ভুলে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ‘ছোটু’, রইলো পাত্রীর পরিচয়

News Desk

June 1, 2021 | 7:40 AM
blog image

বর্তমানে ধারাবাহিকের জগতের অন্যতম জনপ্রিয় জুটি হয়ে উঠছেন শ্রীময়ী ধারাবাহিকের “ছোটু – ডিঠি”র জুটি। এই নতুন জুটিকে পর্দায় বেশ পছন্দ করছেন দর্শক। অন্যদিকে “দিঠি”র চরিত্রে ঐশী এবং “ছোটু”র চরিত্রে অর্ণব ব্যানার্জির অনস্ক্রিন কেমিস্ট্রিও পর্দায় বেশ জমে উঠেছে। ছোটুকে নিয়েই যত মতবিরোধ “শ্রীময়ী”র, জামাই হিসেবে তাঁকে কিছুতেই মেনে নিতে রাজি নন “শ্রীময়ী”। কিন্তু ডিঠি যে ছোটুর প্রেমে পাগল। এহেন কিন্তু জানেন কি, ছোটুর বাস্তবের প্রেমিকা কে, ডিঠিকে ছেড়ে তিনি কার কাছে ধরা দিয়েছেন? অফস্ক্রিনে নাকি লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন অর্ণব, ইপ্সিতা মুখার্জি। তিনিও নাকি একজন অভিনেত্রী।


ভিডিও


যিনি কিনা আপনাদের সকলের সূবর্ণলতা। জি বাংলার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক “সুবর্ণলতা”র ‘ছোট সুবর্ণ’ এর ভূমিকায় যিনি অভিনয় করেছিলেন। সেই ইপ্সিতা মুখার্জির সঙ্গেই প্রেম করছেন ছোটু ওরফে অর্ণব। যদিও “ছোট সুবর্ণ” এখন বেশ তন্বী হয়ে উঠেছেন। তবে তিনি এখনও টেলিপর্দার সঙ্গে যুক্ত। একের পর এক ধারাবাহিকে দূর্দান্ত অভিনয় কিরে চলেছেন ইপ্সিতা মুখার্জি (Ipsita Mukherjee)। যদিও ইন্ডাস্ট্রিতে তারকাদের মধ্যে কে কার সঙ্গে ডেট করছেন, কে কার প্রেমে পড়ছেন, কোন জুটির বিয়ে করতে চলেছেন এইসব নিয়ে আমজনতার মধ্যে প্রবল আগ্রহ থেকেই থাকে।

আরও পড়ুন :   দাদু উত্তম কুমারের সঙ্গে বড়পর্দায় দেখা যাবে নাতি গৌরবকে, গভীর আগ্রহে সিনেমাপ্রেমীরা

যদিও এখন সোশ্যাল মিডিয়ার মারফত সবকিছুই জানা যায়, তার জন্যে আলাদা করে তারকাদের জীবনী জানার দরকার হয়ে ওঠেনা। শোনা যাচ্ছে ইপ্সিতা মুখার্জি ও অভিনেতা অর্ণব ব্যানার্জি গোপনে গোপনে ডেট করছেন। বেশ কয়েকদিন ধরেই ইপ্সিতা এবং অর্ণবের সোশ্যাল মিডিয়ার পোস্টগুলি এমনটাই দাবি করছে। তবে এদের আলাপ জি বাংলার সেট থেকেই, অভিনয়ের সূত্রেই একে অপরের সঙ্গে প্রেমে জড়িয়েছেন তাঁরা। জি বাংলার “আলো-ছায়া” ধারাবাহিকটি কয়েকদিন আগেই শেষ হয়েছে। শোনা যায় এই ধারাবাহিকের মারফতই ইপ্সিতা এবং অর্ণবের আলাপ। এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন অর্ণব। আর নায়কের বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন ঈপ্সিতা। সেই থেকেই তাঁদের প্রেমের সূত্রপাত।

আরও পড়ুন :   নীল-তৃণার রিসেপশনে চাঁদের হাট, উপস্থিত ছিলো গোটা 'কৃষ্ণকলি' পরিবার, রইলো সমস্ত ছবি

তবে সম্প্রতি অর্ণব এবং ইপ্সিতার প্রেম নিয়ে শুরু হয়েছে এক নতুন জল্পনা। টলি পাড়ায় নাকি এখন এটাই গুঞ্জন, খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ইপ্সিতা-অর্ণব। এও জানা যাচ্ছে, যে করোনার দরুণ আপাততঃ তাঁদের বিয়ের ডেট পিছিয়েছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হতেই তাঁদের বিয়ে হবে। প্রথমে আইনত গাঁটছড়া বাঁধবেন অর্ণব এবং ইপ্সিতা। সম্ভবত ২০২২ সালেই বিবাহ সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন এই তারকাজুটি। প্রসঙ্গত, অর্ণবকে এখন স্টার জলসার ধারাবাহিক “শ্রীময়ী”তে “ছোটু”র ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। আর ইপ্সিতা অভিনয় করছেন স্টার জলসা খ্যাত আরেক ধারাবাহিক ‘গ্রামের রানী বিনাপানী’ তে বৌদির ভূমিকায়। তবে তাঁরা কেউই এখনও এই বিষয়টি নিয়ে মুখ খোলেননি। কার্যত সবটাই অনুমান করছেন নেটিজেনদের, সোশ্যাল মিডিয়ায় তাঁদের পোস্টকে কেন্দ্র করে।

আরও পড়ুন :   দিব্যা ভারতীর মৃত্যুর পর কেটে গেছে ২৮টা বছর, আজও রহস্য অভিনেত্রীর মৃত্যু