দুই ইউটিউবার দ্য বং গাই ও সিনেবাপের কাদা ছোড়াছুড়িতে উত্তাল সোশ্যাল মিডিয়া

News Desk

June 5, 2021 | 3:29 PM
blog image

আজকাল স্যোশাল মিডিয়াতে অনেকেই নিজেদের নানারকম প্রতিভার প্রকাশ ঘটায়। নানারকম হাসি মজার ভিডিও বানিয়ে মানুষকে আনন্দ দিয়ে থাকেন। অনেকেই স্যোশাল মিডিয়াকে নিজের জীবন ধারণের মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন। এখন অবশ্য স্যোশাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে এরকম বহু ক্রিয়েটর। এবার সামনে এলো এরকমই দুই ক্রিয়েটারের মধ্যেকার সংঘাত।

আমরা যারা সাধারণত ইউটিউব দেখি তারা সবাই মোটামুটি বং গাইকে চেনেন। একজন ইঞ্জিনিয়ারের জনপ্রিয় ইউটিউবার হয়ে ওঠার গল্প মোটামুটি সবার জানা। তবে এবার এই বং গাইয়ের সাথে ঝামেলায় জড়ালো আরেক ইউটিউবার সিনেবাপ। তাদের মধ্যেকার ঝামেলায় এখন বেশ গরম হয়ে রয়েছে স্যোশাল মিডিয়া। দুজনের ভক্তদের মধ্যে ক্রমেই বেড়ে চলেছে লড়াই। কেউ সমর্থন করছেন বরং গাই ওরফে কিরণ দত্তকে আবার কেউ সমর্থন করছেন সিনেবাপ ওরফে মৃন্ময় দাসকে।


ভিডিও


আরও পড়ুন :   হাসিমুখে হামাগুড়ি দিচ্ছে ছোট্ট ইউভান, একরত্তি খুদের দুষ্টু মিষ্টি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

আসুন জেনে নেওয়া যাক আসলে কি ঘটেছিল তাদের মধ্যে? কিছুদিন আগে বরং গাই নিজের একটি ভিডিওতে সিনেবাপকে নিয়ে কিছু মজা করেন। পরে সিনেবাপ নিজের ভিডিওতে বরং গাইকে কটাক্ষ করেন। তারপর দ্য বং গাই নামে একটা নতুন ভিডিও পোস্ট করেন যেখানে তিনি বলেন বং গাই নতুন ইউটিউবারদের সহ্য করতে পারে না। তাদের তো প্রোমোট করেই না বরং তাদের ভিডিওতে গিয়ে স্ট্রাইক করে। শুধুমাত্র নিজের ঘনিষ্ঠ ইউটিউবারদেরকেই সাপোর্ট করে বং গাই। কিছু চ্যাটের স্ক্রিনশট দেখায় এমনকি কিরণের ব্যক্তিগত জীবন নিয়েও মন্তব্য করেন সিনেবাপ।

আরও পড়ুন :   ‘রাজা-মাম্পির প্রেম আরও বেশি করে দেখানো হোক', বিচ্ছেদের প্রোমো সামনে আসতেই ক্ষোভ দেখাল দর্শকেরা

এরপরেই ফেসবুক লাইভে এসে পুরো ব্যাপারে নিজের বক্তব্য রাখেন কিরণ। তিনি বলেন ‘আমি চাই না এই বিষয়টা আর এগোক। এ নিয়ে আমিও আর কোনো প্রতিক্রিয়া দেব না। আমি কখনও কোনো ইউটিউবারকে ছোট করতে চাইনি। মৃন্ময়কে ম্যাসেজ করে ঝগড়া মেটানোর কথা বলেছি। স্ক্রিনশটেও তাই আছে।’ তার সাথে মৃণ্ময়ের হস্টেল ভিডিও ও মীরাক্কেলের পারফরম্যান্সের প্রশংসা করেন। তিনি এও পরিস্কার করে বলেন যে তাকে নিয়ে মজা করে ভিডিও বানানোর জন্য তিনি স্ট্রাইক দেননি। তিনি স্ট্রাইক দিয়েছেন ভিডিও হুবহু কপি করার জন্য। নিজেরা এই সমস্যা মিটিয়ে নিলেও তাদের ফ্যানেদের মধ্যে এই ঝামেলা চলবে।

আরও পড়ুন :   নিজেদের রিসেপশনে ‘টুম্পা’গানে উদ্দাম নাচলো নীল-তৃণা, তুমুল ভাইরাল ভিডিও


আরও পড়ুন

প্রেমিকাকে উর্দু শিখিয়ে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন সালমান খান! জল্পনা তুঙ্গে বলিপাড়ায়

রাজ-শুভশ্রীর সরস্বতী পুজোতে তারকার হাট, সবুজ শার্ট-ডেনিমে নজর কাড়লেন পুঁচকে ইউভান

দীর্ঘদিন প্রেমের পর সাতপাকে বাঁধা পড়লেন সৌরভ-ত্বরিতা, রইলো গায়ে হলুদ থেকে বিয়ের অ্যালবাম

বলিউডের মাদকচক্র নিয়ে সমস্ত গোপন তথ্য ফাঁস করে দিলেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু

শাহরুখ খানের হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন এইসব অভিনেত্রীরা!

শীঘ্রই পরিবারে আসছে নতুন অতিথি, শাশুড়ির কাছে সাধ খেলেন টেলি অভিনেত্রী মধুবনী

ঘুমোতে যাওয়ার আগে প্রতিদিন এই কাজটি করেন কারিনা, ফাঁস হল অভিনেত্রীর বেডরুম সিক্রেট