দুর্ঘটনায় গুরুতর চোট পেলেন ‘মিঠাই’ অভিনেতা, মাথায় পড়ল ৫ টি সেলাই

News Desk

June 2, 2021 | 4:22 PM
blog image

একে করোনার ভয়াবহতা, চলছে কঠিন সময় যার মধ্যে দিয়ে যাচ্ছি আমরা সকলেই। এর মধ্যেই বড়সড় বিপদের মুখে পড়লেন বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ নীল চট্টোপাধ্যায়। যিনি বর্তমানে জি বাংলা মিঠাই ধারাবাহিকে আদিত্যর চরিত্রে অভিনয় করছেন, এছাড়াও অভিনেতা নীল জিতের সঙ্গেও একটি ছবিতে স্ক্রিন শেয়ার করেছিলেন, এছাড়া ত্রিনয়ণী, নেতাজি সহ একাধিক ধারাবাহিকে কাজ করেছেন নীল। তবে তাঁর এই দুর্ঘটনার কথা সোশ্যাল মিডিয়াতে নিজেই জানিয়েছেন।


ভিডিও


ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে নীল জানান, ‘স্নানঘরে পা পিছলে পড়ে গিয়ে গুরুতর চোট পেয়েছেন নীল। তাঁর মাথায় লেগে এক্কেবারে রক্তারক্তি হয়ে পাঁচটি সেলাই পড়েছে।’ ইনস্টাগ্রাম পোস্টে নীল লেখেন- ‘একে তো লকডাউন, তার উপর যোগ হল… মাথা ফেটে পাঁচটা সেলাই…. সবই কপাল’।

আর এই ছবিতে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় দেখা গেল অভিনেতা নীল চট্টোপাধ্যায়কে। যদিও বর্তমান সূত্র অনুযায়ী, তিনি এখন অনেকটাই ভালো আছেন। তবে এই অভিনেতা অভিনয়ের পাশাপাশি শরীরচর্চা করতে দারুণ পছন্দ করেন। এমনকি তাঁর ইনস্টাগ্রাম জুড়ে তাঁর নিয়মিত ফিটনেসের ভিডিও ও ছবি। কিন্তু এই দুর্ঘটনা সামান্য অসাবধনতার জেরেই ঘটিয়ে ফেলেছেন অভিনেতা। উল্লেখ্য, মিঠাই ধারাবাহিক ছাড়াও নীল সান বাংলার ‘কন্যাদান’ সিরিয়ালেও অভিনয় করছেন।

চলতি বছর জানুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়েছেন নীল। এই করোনা পরিস্থিতিতেও তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন তাঁদের কাছের বন্ধু ও দুজনের পরিবার এবং টলিপাড়ার একাধিক টেলি তারকারা। সৌদামিনীর সংসারের ‘লোকু’র চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছিলেন নীল। তবে নীল চট্টোপাধ্যায়ের স্ত্রী পৃথা চন্দ দুজনেই বাংলা টেলিভিশন জগতের পরিচিত মুখ। বহুদিন ধরেই চুটিয়ে প্রেমের পর পৃথা ও নীলের চারহাত এক হয়েছে। এক্কেবারে বাঙালি রীতিনীতি মেনেই বিয়ে করেছেন নীল-পৃথা।

আরও পড়ুন :   করোনায় আক্রান্ত অভিনেতা অমিতাভ বচ্চন, ভর্তি রয়েছেন হাসপাতালে


আরও পড়ুন

পরণে হলুদ শাড়ি, হাত ভর্তি মেহেন্দি, বিয়ের আনন্দে মাতোয়ারা গায়িকা ইমন চক্রবর্তী

ধোনি, বিরাটের মেয়েকে নিয়ে ক্রিকেট টিম বানালেন অমিতাভ, চরম ট্রোলের শিকার বিগ বি

একেই বলে ভালোবাসা! সুশান্তের স্বপ্নকে বাস্তবায়ন করতে এগিয়ে এলেন অঙ্কিতা, দেখুন ছবি

জীবনের এই সহজ সত্যি মেনে নিয়েছেন রাখি সাওয়ান্ত, সন্তুষ্ট আইটেম ড্যান্সার হয়েই

অমিতাভের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক, আজও মিস করেন অভিনেতাকে! প্রকাশ্যে স্বীকারোক্তি রেখার

২০ জন বলিউড সেলেব যারা পরিবর্তন করেছেন নিজের আসল নাম

একই ফ্রেমে বন্দী ঝিলিক ও রানিমা, পুরোনো ছবি পোস্ট করে নস্টালজিয়া অভিনেতা ভাস্বর চ্যাটার্জি