দুর্দান্ত বেলি ড্যান্সে নেটদুনিয়া কাঁপালেন জাহ্নবী কাপুর, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় কত শত প্রকারের ভিডিও। সবগুলিই ভাইরাল হয় না ঠিকই। কিন্তু সেলিব্রিটিরা যায় করে তাই হয় ভাইরাল। কিন্তু এক্ষেত্রে উঠতি বলি অভিনেত্রী বেলি ড্যান্স করে নিজের ভেরিফায়েড সোশ্যাল পেজ থেকে শেয়ার করেছেন বলে কথা। ভাইরাল তো হবেই। তার উপরে তিনি আবার স্টার কিডস।

শ্রীদেবীর মত তাঁর কন্যার জনপ্রিয়তাও আহামরি কিছু কম না। আর নিশ্চয় অপেক্ষা রাখে না যে আমি জানভি কাপুরের কথা বলছি। শ্রীদেবীর মৃত্যুর পর পরই কন্যা জাহ্নবী বলিউডে ডেবিউ করেন। ধরক ছবির মধ্যে দিয়েই তিনি অভিষেক করেন বলিউডে। এই ছবিতে‌ জাহ্নবী কাপুরের বিপরীতে অভিনয় করেছেন ঈশান খট্টর।
২০১৮ তে ধরক(Dhadak) সিনেমার পর তাঁকে দেখা যায় ‘গুঞ্জন সেক্সানা: দি কার্গিল গার্ল’ (Gunjan Saxena: The Kargil Girl 2020) ছবিটিতে। ২০২১ এ তাঁর হতে রয়েছে অনেকগুলিই ছবি। সম্প্রতি অভিনেত্রীকে ‘গুড লাক জেরি’র (Good Luck Jerry) শুটিং করতে শোনা যাচ্ছিল। ‘গুড লাক জেরি’ ছবিতে তাঁর ফার্স্ট লুক ও সামনে এসেছে ইতিমধ্যেই। এছাড়া রুচি আফজানা (Roohi Afzana), তাকাত (Takht), দোস্তানা ২ (Dostana 2) এই ছবিগুলি তাঁর আপকামিং সিনেমা।

নায়িকা কাজে যেমন অ্যাক্টিভ তেমনই সোশ্যাল মিডিয়াতেও। তাঁর অনুরাগীর সংখ্যাও অনেক। তাই অনুরাগীদের জন্য তিনি নিজের সোশ্যাল পেজে কিছু না কিছু আপডেট দিতেই থাকেন। সম্প্রতি নায়িকা বেলি ড্যান্স করে এন্টারটেন করলেন ভক্তদের। করিনা কাপুরের (Karina Kapoor) ‘আইসা হো তো সায়াদ মাইন করলু মিলন’ গানটিতে বেলি ড্যান্স করে তাক লাগালেন সাইবার বাসীকে। তিনি নিজেই এই ভিডিও পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তারপরই ভিডিওটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।