‘দেখতে অতটা সুন্দর নও’, অভিনেত্রী অনুষ্কা শর্মাকে সরাসরি জানিয়ে দেন এই পরিচালক

News Desk

June 9, 2021 | 8:29 AM
blog image

অনুষ্কা শর্মা (Anushka sharma) বর্তমানে একজন সফল প্রযোজক ও অভিনেত্রী হলেও তাঁর কেরিয়ারের রাস্তা কোনোদিন মসৃণ ছিল না। একসময় অনুষ্কাকেও শুনতে হয়েছিল, তিনি সুন্দরী নন। বক্তা ছিলেন অনুষ্কার ডেবিউ ফিল্মের পরিচালক আদিত্য চোপড়া (Aditya chopra)।

অনুষ্কা নিজের কেরিয়ারের শুরু করেছিলেন মডেলিং-এর মাধ্যমে। সেই সময় ‘সিল্ক অ্যান শাইন’ হেয়ার সিরামের মডেলিং-এ দেখা যেত তাঁকে। এরপর বহু অডিশনে রিজেক্ট হয়েছেন অনুষ্কা। একসময় ‘রব নে বনা দি জোড়ি’ ফিল্মের জন্য নতুন মুখ খুঁজছিল ‘যশরাজ প্রোডাকশন’। সেই ফিল্মের জন্য অডিশন দিয়ে সিলেক্ট হয়েছিলেন অনুষ্কা। কিন্তু তার পাশাপাশি আদিত্য চোপড়া তাঁকে বলেছিলেন, অনুষ্কা দেখতে অতটা সুন্দর নন। তাই তাঁকে প্রচুর পরিশ্রম করতে হবে।


ভিডিও


আরও পড়ুন :   স্বল্প পোশাকে চড়ছে উষ্ণতা, হট লুকে নেটিজেনদের মন জয় করলেন তাপসী পান্নু, ভাইরাল দৃশ্য

‘রব নে বনা দি জোড়ি’-তে শাহরুখ খান (shahrukh khan)-এর বিপরীতে অনুষ্কার অভিনয় সকলের নজর কেড়ে নিয়েছিল। শাহরুখ-অনুষ্কার অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল। তিনি পরিশ্রম করেছিলেন বলেই ভাগ্যের চাকাও ঘুরে গিয়েছিল।

আরও পড়ুন :   ব্যতিক্রমী অভিনেতা ইরফান খানের অকাল প্রয়াণে শোক প্রকাশ করলেন মোদি-মমতা!

‘কফি উইথ করণ’-এ এসে এই ঘটনার কথা জানিয়ে অনুষ্কা বলেছিলেন, সাহসীদের পাশে থাকে ভাগ্য। এরপর একের পর এক ফিল্মে অভিনয়ে করেছেন অনুষ্কা। তাঁর প্রত্যেকটি ফিল্মের চরিত্র একে অপরের থেকে অনেকটাই আলাদা। প্রত্যেকটি চরিত্রে অনুষ্কাকে দর্শক নতুন করে আবিষ্কার করেছেন। এর পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থা ‘ক্লিনস্লেট ফিল্মস’ নির্মাণ করেছেন অনুষ্কা। অনুষ্কার প্রযোজনা সংস্থা থেকে একদিকে যেমন তৈরী হয়েছে ‘ফিল্লৌরি’-র মতো মজাদার ফিল্ম অপরদিকে তৈরী হয়েছে ‘পাতাললোক’-এর মতো ওয়েব সিরিজ। অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করেছেন অনুষ্কা, হয়েছেন ‘ভোগ’ ম্যাগাজিনের কভারগার্ল। ভারতীয় ক্রিকেট টিমের ক‍্যাপ্টেন বিরাট কোহলি (virat kohli)-কে বিয়ে করেছেন অনুষ্কা। চলতি বছরের শুরুতেই তাঁদের কন্যাসন্তান ভামিকা (vamika)-র জন্ম হয়েছে।

আরও পড়ুন :   বোতাম খোলা জ্যাকেটের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষযুগল, বোল্ড অবতারে নিয়া শর্মা